বাড়ি > বায়োস্কোপ > এ বছর ইদেও সলমনের নতুন রিলিজ, রাধে নয় তবে ভক্তদের কী সারপ্রাইজ দিচ্ছেন ভাইজান?
ভাইজানের ইদির জন্য তৈরি তো? 
ভাইজানের ইদির জন্য তৈরি তো? 

এ বছর ইদেও সলমনের নতুন রিলিজ, রাধে নয় তবে ভক্তদের কী সারপ্রাইজ দিচ্ছেন ভাইজান?

  • জানা গিয়েছে সোমবার, ইদের দিন মুক্তি পেয়ে চলেছে সলমন খানের নতুন মিউজিক ভিডিয়ো। 

বলিউডের বক্স অফিস ইদ রিলিজ আর সলমন খান দুটো প্রায় সমার্থক শব্দ। এবছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল ভাইজানের রাধে ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। তবে করোনার জেরে অর্দিনিষ্টকালের জন্য মুক্তি পিছিয়েছে সলমন খান-প্রভু দেবা জুটির তিন নম্বর ছবির। নিঃসন্দেহে নিরাশ ভাইজান ভক্তরা। তবে ইদের দিন ভাইদান তাঁর অনুরাগীদের ইদি দেবেন না সেটাও কী সম্ভব! না কখনই নয়। তাই দারুণ উপায় বাতলেছেন তারকা। সূত্রের খবর ইদের দিন সামনে আসবে সলমন খানের নতুন মিউজিক ভিডিয়ো। যদিও সেই মিউজিক ভিডিয়ো সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য মেলেনি। তবে ইদের দিন এই ভিডিয়োর মাধ্যমে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্যের বার্তা দেবেন সলমন তা স্পষ্ট।  

লকডাউনের এই দিনগুলো পানভেলের ফার্মহাউসে কাটাচ্ছেন তারকা। লকডাউনের সময় দুটো মিউজিক ভিডিয়োও রিলিজ করেছেন সলমন। ভাইজানের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে প্যায়ার করোনা এবং তেরে বিনা। তেরে বিনা'র মিউজিক ভিডিয়োয় সলমনের সঙ্গে দেখা মিলেছে জ্যাকলিন ফার্নান্দিজেরও। 

 

২০১০ সাল থেকে প্রত্যেক বছর ইদে মুক্তি পেয়ে আসছে সলমন খানের ছবি,একমাত্র ২০১৩ সালে ইদ অধরা থেকেছে ভাইজান ম্যাজিক থেকে। ইদে মুক্তিপ্রাপ্ত সলমনের সব ছবি ব্লকবাস্টার। ২০১০ সালে দাবাংয়ের সঙ্গে শুরু হয়েছিল এই ট্রাডিশন, সেটা অব্যাহতই ছিল এবছর। তবে বাধ সাধল করোনা! সলমনের ইদ রিলিজ গুলি হল- বডিগার্ড (২০১১),এক থা টাইগার (২০১২),কিক (২০১৪),বজরঙ্গি ভাইজান (২০১৫), সুলতান (২০১৬), টিউলাইট (২০১৭), রেস থ্রি (২০১৮), ভারত (২০১৯)।  গত বছর ইদের দিন সলমন খানের ভারত বক্স অফিসে আয় করেছিল ৪২.৩ কোটি টাকা!

সলমনের দুটো লকডাউন সিঙ্গলসই শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। সলমনের এই ভিন্ন ইদ রিলিজ নিয়েও যে অনুরাগীদের এক্সাইটমেন্টে কোনও কমতি থাকবে না তা বলাই যায়। বরং ভাইজানের এই হটকে ইদি কঠিন সময়ে অনুরাগীদের মুখে হাসি ফোটাবে, আশা এমনটাই। 

 

বন্ধ করুন