বাংলা নিউজ > বায়োস্কোপ > পুজো নয়, ‘কিশমিশ’ দিয়ে চলতি বছরের শীতেই মুখ-মিষ্টি করাবেন দেব-রুক্মিণী!
দেব-রুক্মিণী। (ছবি-ইনস্টাগ্রাম)
দেব-রুক্মিণী। (ছবি-ইনস্টাগ্রাম)

পুজো নয়, ‘কিশমিশ’ দিয়ে চলতি বছরের শীতেই মুখ-মিষ্টি করাবেন দেব-রুক্মিণী!

  • ফের জুটিতে দেব আর রুক্মিণী। ছবির কাজ শুরু হল জোর কদমে। 

ঘাটালের বন্যায় গ্রাউন্ড জিরো-তে থেকে ক'দিন ক্রমাগত কাজ করে গিয়েছেন সাংসদ-অভিনেতা দেব। কিন্তু এবার বেশ কিছুদন পর ফ্লোরে ফিরলেন তিনি। জোর কদমে মঙ্গলবার থেকেই শুরু হল 'কিশমিশ'-র শ্যুটিং। অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন সেকথা। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ডেবিউ ছবি এটি। তারওপর জুটিতে আছেন টলিউডের মোস্ট টকড কাপল জুটি দেব আর রুক্মিণী মৈত্র। তাই ছবি নিয়ে একটা আলাদা উৎসাহ রয়েছে দর্শকদের মধ্যে। 

এদিন দেব সোশ্যাল মিডয়ায় দু'টি পোস্ট শেয়ার করেন। একটি হল ছবির অ্যানিমেটেড টিজার ও অন্যটি শ্যুটিং শুরুর খবর। জানানো হল, টি-টোয়েন্টির দুর্গাপুজোয় না এসে, শীতে আসবে 'কিশমিশ'। পৃথিবী যদি সুস্থ থাকে তাহলে সবাই যেন সমস্ত সাবধানতা অবলম্বন করে প্রেক্ষাগৃহে আসেন ছবিটি দেখতে।

অ্যানিমেটেড টিজার বলছে এক অন্য ধারার প্রেমের গল্প বলবে 'কিশমিশ'। যেখানে গল্পের নায়িকা মনে করে ‘শুলেই কি বিয়ে হয়ে যায়!’, আর নায়ক, সে তো হাবুডুবু খাচ্ছে নায়িকার প্রেমে। এবার গল্পের জল কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই দেখার। ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিনী এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে 'কিশমিশ'।

ইতিমধ্যেই ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’-এর মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। ফের একবার একসাথে দেব আর রুক্মিণী। দেবের প্রযোজনা সংস্থার তরফেই এই ছবি মুক্তি পাবে। গত বছর ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল ছবির। তবে বছর ঘুরলেও করোনার জেরে শ্যুটিং ফ্লোরে যায়নি ছবি। কিন্তু অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু। এই ছবিতে দেব,রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। রাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীকে দেখা যাবে ছবিতে।

বন্ধ করুন