বাংলা নিউজ > বায়োস্কোপ > Mirza Trailer: ‘মির্জা’র হয়ে গলা ফাটাবেন দেব-জিৎ! অঙ্কুশের ছবির ট্রেলার লঞ্চে থাকছেন আর কারা?

Mirza Trailer: ‘মির্জা’র হয়ে গলা ফাটাবেন দেব-জিৎ! অঙ্কুশের ছবির ট্রেলার লঞ্চে থাকছেন আর কারা?

মির্জার হয়ে গলা ফাটাবেন দেব-জিৎ!

Mirza Trailer: মির্জা ছবিটির ট্রেলার শীঘ্রই লঞ্চ হতে চলেছে। আর এই ছবির ট্রেলার লঞ্চেই ঘটবে ধামাকা। উপস্থিত থাকবেন দেব এবং জিৎ।

অঙ্কুশ হাজরা এবার একটি আদ্যোপান্ত মশলাদার বাণিজ্যিক ছবির নিয়ে আসছেন। তাঁর মির্জা মুক্তি পাচ্ছে ইদের সময়ই। না, নির্বাচন, অন্যান্য হেভি ওয়েট ছবি মুক্তি বা কোনও কারণেই অঙ্কুশ তাঁর ছবির মুক্তির দিন পিছিয়ে দেননি। মির্জা কথা মতোই ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে। তবে তার আগে এই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ঘটতে চলেছে ধামাকা!

আরও পড়ুন: 'রাজনীতি না বুঝলে দূরে থাকুন...' নাম না করে নুসরতকে কটাক্ষ অঙ্কুশের? মিমির প্রশংসায় বললেন কী?

মির্জা ছবির ট্রেলার লঞ্চে ধামাকা

টলি বাংলা বক্স অফিসের তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে অঙ্কুশ হাজরার মির্জার ট্রেলার লঞ্চের অনুষ্ঠান থাকবে তারকাখচিত! সোশ্যাল মিডিয়ায় যখন মির্জার ট্রেলার লঞ্চ করা হবে তখন সেখানে উপস্থিত থাকবেন বাংলার দুই সুপারস্টার দেব এবং জিৎ। তাঁদের সঙ্গে থাকবেন এসভিএফের কর্ণধার শ্রীকান্ত মোহতা এবং প্রযোজক অতনু রায়চৌধুরী।

আরও পড়ুন: কঙ্গনাকে 'যৌনকর্মী' বলতেই সুপ্রিয়ার শাস্তির দাবি বিজেপির, জবাবে কংগ্রেস নেত্রী বললেন 'অ্যাকাউন্টটা নিশ্চয়...'

আরও পড়ুন: বিজেপি টিকিট দিতেই কঙ্গনাকে যৌনকর্মীর সঙ্গে তুলনা কংগ্রেস নেত্রীর! 'সব নারীর মর্যাদা প্রাপ্য' জবাব কুইনের

শুধু তাই নয়। সোশ্যাল মিডিয়ায় ট্রেলার লঞ্চে তাঁরা সকলে উপস্থিত তো থাকবেনই। এছাড়া জানা গিয়েছে ট্রেলার লঞ্চ ইভেন্টেও হাজির হতে পারেন দেব এবং জিৎ।

প্রসঙ্গত দক্ষিণের ছবিতে হামেশাই একজন তারকা আরেকজন তারকার ছবির প্রচার করে থাকেন। বলিউডেও তার অন্যথা হয় না। তবে টলিউডে হালে এই জিনিস শুরু হয়েছে। এর আগে গত বছর দেবের ব্যোমকেশ ও দুর্গ রহস্য যখন মুক্তি পায় তখন হইচইয়ের আসন্ন একই নামের সিরিজের সমস্ত কলাকুশলীরা উপস্থিত ছিলেন ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে। সেখানে সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার প্রমুখকে দেখা গিয়েছিল দেব, রুক্মিণী, বিরসাদের সঙ্গে একই মঞ্চে। এবার মির্জার ট্রেলার লঞ্চে দেখা যেতে পারে দেব এবং জিৎকে।

আরও পড়ুন: 'আমার নিঃস্বার্থ সাপোর্ট...' টিকিট পেতেই আবেগে ভাসলেন কঙ্গনা, বিজেপির সিদ্ধান্তকে মেনে কী লিখলেন 'কুইন'?

আরও পড়ুন: অবশেষে বিজেপি টিকিট দিল কঙ্গনাকে, মান্ডি থেকে লড়ছেন বলিউডের কুইন, কোন কেন্দ্রের প্রার্থী হলেন 'রাম' অরুণ গোভিল?

মির্জা প্রসঙ্গে

মির্জা ছবিটির পরিচালনা করেছেন সুমিত সাহিল। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়কে। আগামী ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে এই ছবিটি। এই ছবিতে একটি গ্যাংস্টারের গল্প বলা হবে। এই ছবিটির প্রযোজনা করেছেন অঙ্কুশ হাজরা।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.