বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে বিজেপি টিকিট দিল কঙ্গনাকে, মান্ডি থেকে লড়ছেন বলিউডের কুইন, কোন কেন্দ্রের প্রার্থী হলেন 'রাম' অরুণ গোভিল?

অবশেষে বিজেপি টিকিট দিল কঙ্গনাকে, মান্ডি থেকে লড়ছেন বলিউডের কুইন, কোন কেন্দ্রের প্রার্থী হলেন 'রাম' অরুণ গোভিল?

অবশেষে বিজেপি টিকিট দিল কঙ্গনা-অরুণকে

Kangana-Arun-BJP: কঙ্গনা রানাওয়াত অবশেষে পা রাখলেন রাজনীতির ময়দানে। বিজেপি টিকিট দিল তাঁকে। তিনি লড়াই করবেন মান্ডি কেন্দ্র থেকে। একই সঙ্গে এবার বিজেপির থেকে টিকিট পেয়েছেন অরুণ গোভিল।

প্রকাশ্যে এল আসন্ন লোকসভা নির্বাচনের জন্য বিজেপির পঞ্চম প্রার্থী তালিকা। আর সেখানেই রয়েছে ভরপুর চমক। চমকে দিয়ে এবার বিজেপির হয়ে মান্ডি থেকে লড়াই করবেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। এর আগে তিনি বহুবার বিজেপির সমর্থনে নানা পোস্ট করেছেন। তখন থেকেই অনেকেই অনুমান করেছিলেন যে তিনি হয়তো রাজনীতিতে পা রাখতে চলেছেন। অবশেষে সেই জল্পনা সত্যি হল। তবে কেবল তিনি নয়, এবার বিজেপির তরফে টিকিট দেওয়া হয়েছে ছোট পর্দার রামায়ণের 'রাম' অরুণ গোভিলকেও।

বিজেপির প্রার্থী কঙ্গনা

জন্মদিনের পরের দিনই এল চমক। এবার বিজেপির প্রার্থী হচ্ছেন কঙ্গনা রানাওয়াত। তিনি এবার পদ্মফুলের হয়ে লড়াই করবেন মান্ডি কেন্দ্র থেকে। বিজেপির তরফে ২৪ মার্চ রাতে প্রকাশ্যে আনা হয় তাদের পঞ্চম প্রার্থী তালিকা। সেখান থেকেই জানা মান্ডি থেকে লড়াই করছেন কঙ্গনা।

আরও পড়ুন: ডোনার কলেজে লুকিয়ে দেখা করতে যেতেন সৌরভ! ধরা পড়তেই দাদাগিরিতে বললেন, 'ওটা আমি না, ওর প্রাক্তন'

আরও পড়ুন: 'ওঁদের দেখেই তো...' শাহরুখ-প্রীতিকে ফের একসঙ্গে দেখতে চান ভক্তরা! দাবি মেনে 'বীর জারা' জুটির নতুন ছবি আসবে কি?

এই লোকসভা নির্বাচনের মাধ্যমেই রাজনীতিতে পা রাখলেন বলিউডের কুইন। তিনি নানা সময় বিজেপির হয়ে নানা কথা, তথ্য প্রচার করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় তিনি বরাবরই পঞ্চমুখ। ফলে অনেকেই অনুমান করেছিলেন যে তিনি আজ নাহয় কাল রাজনীতির ময়দানে আসবেনই। অবশেষে সেই অনুমান সত্য হয়।

বিজেপির প্রার্থী অরুণ গোভিল

কেবল কঙ্গনা রানাওয়াত নন। এবারে বিজেপির হয়ে লোকসভা নির্বাচনে লড়াই করবেন অরুণ গোভিলও। তাঁকে সকলে ছোট পর্দার রাম হিসেবেই চেনেন। তিনি মিরাট থেকে বিজেপির হয়ে এবারের লোকসভা নির্বাচনে লড়াই করবেন।

আরও পড়ুন: মায়ের শত অনুরোধ উপরোধেও বিয়েতে নারাজ হানি! শর্ত দিয়ে বললেন, 'যদি মেয়েটি...'

আরও পড়ুন: 'কোনও সেন্স নেই...' বরকে দিয়ে পদসেবা, চরম কটাক্ষের মুখে এবারের CCL-এর নায়ক রাহুলের স্ত্রী প্রীতি

বিজেপির পঞ্চম প্রার্থী তালিকা

উজিয়ারপুর থেকে লড়াই করবেন নিত্যানন্দ রাই। গিরিরাজ সিং বেগুসরাই থেকে লড়বেন, রবি শঙ্কর প্রসাদ পাটনা সাহিবের প্রার্থী। কঙ্গনা রানাওয়াত মান্ডির প্রার্থী, নবীন জিন্দল লড়াই করবেন কুরুক্ষেত্র থেকে। দুমকা থেকে এবার লড়াই করবেন সীতা সোরেন। সম্বলপুর থেকে লড়ছেন ধর্মেন্দ্র প্রধান, প্রতাপ সারঙ্গী এবার বালাসোরের প্রার্থী। পুরি থেকে লড়ছেন সম্বিত পাত্র, অপরাজিতা সারঙ্গী লড়ছেন ভুবনেশ্বর থেকে। আর মিরাট থেকে বিজেপির প্রার্থী অরুণ গোভিল।

বায়োস্কোপ খবর

Latest News

প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! টসে জিতল Seattle Orcas , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার ডিগ্রি দিয়ে কী হবে! টায়ার পাংচার সারানোর দোকান খুলুন, পরামর্শ বিজেপি বিধায়কের রবি কিষানকে সন্তানের বাবা বলে দাবি করেও কেস তুলে নিলেন মহিলা! কী জানালেন কোর্টকে আম্বানির রিসেপশনে গেলেন না ঐশ্বর্য! অভিষেক আসবেন?

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.