বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev on Mamata-Paran: 'প্রধান ছবিতে ওঁরাই ইয়ং জেনারেশন', মমতা-পরাণকে নিয়ে কেন এমন বললেন দেব?

Dev on Mamata-Paran: 'প্রধান ছবিতে ওঁরাই ইয়ং জেনারেশন', মমতা-পরাণকে নিয়ে কেন এমন বললেন দেব?

মমতা-পরাণকে নিয়ে কেন এমন বললেন দেব?

Dev on Mamata-Paran: চলতি বছরের শীতেই মুক্তি পাচ্ছে দেব অভিনীত প্রধান। এখানেই পরাণ বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়।

বাঘা যতীনের সাফল্য নিয়ে এখন আনন্দ করার সময় নেই দেবের। শীতের ছুটিতেই যে আসছে প্রধান। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন দেব। তাঁর বিপরীতে ডেবিউ করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। যদিও সকলে তাঁকে মিঠাই বলেই চেনেন। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় এবং মমতা শঙ্করকেও। ইতিমধ্যেই এই ছবির একটি শিডিউলের শুটিং উত্তরবঙ্গে শেষ হয়ে গিয়েছে। এখন কলকাতায় চলছে এই ছবির শুটিং। হাসি মজা করেই চলছে কাজ। কিন্তু বাস্তবে পরাণ বন্দ্যোপাধ্যায় এবং মমতা শঙ্করের সঙ্গে কেমন রসায়ন দেবের?

পরাণ-মমতা প্রসঙ্গে কী বললেন দেব?

বাংলা সিনে জগতের অন্যতম দুই খ্যাতনামা বর্ষীয়ান শিল্পী হলেন মমতা শঙ্কর এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই টনিক ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এবং প্রজাপতি ছবিতে মমতা শঙ্করের সঙ্গে কাজ করেছেন দেব। এই ছবিতে আবারও তাঁদের সঙ্গে স্ক্রিন ভাগ করবেন তিনি। পর্দায় রসায়ন যেমনই হোক না কেন, বাস্তবে কেমন তাঁদের সম্পর্ক? এই বিষয়ে দেব এবিপি আনন্দকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, 'মমতা শঙ্কর এবং পরাণ বন্দ্যোপাধ্যায় দুজনের সঙ্গেই আগে কাজ করেছি। তাই অনস্ক্রিন রসায়ন তো ভীষণই ভালো। কিন্তু এই ছবিতে আমি সিনিয়র সিটিজেন আর ওঁরা ইয়ং জেনারেশন। এছাড়া এমনই ওঁরা আমার ভীষণই ভালোবাসার মানুষ। ওঁদের ছাড়া এই ছবি সম্ভব হতো না।'

আরও পড়ুন: 'আয়নাই দেখতাম না...' সৌরভের সঙ্গে ভাগ জীবনের দাদাগিরির গল্প, কীভাবে-কেন নিজেকে বদলান কিরণ?

আরও পড়ুন: ফটোতে মিলায় বস্তু..., একই জায়গা থেকে আলাদা আলাদা পোস্ট শোভন-সোহিনীর, কী বলছেন ভক্তরা?

দেবের মতো একই সুর মমতা শঙ্করের গলায়। তিনি দেবের প্রশংসা করে বলেন, 'ওকে যতবার আশীর্বাদ করি সেটা মন থেকে আসে। প্রজাপতি ছবির পর থেকেই ও নিজের ছেলের মতো হয়ে গিয়েছে।'

প্রধান প্রসঙ্গে

এই ছবিতে দেবের চরিত্রের নাম দীপক প্রধান। তিনি এই ছবির জন্য যথেষ্ট প্রস্তুতি নিয়েছেন। করেছেন কাপিং থেরাপি। সেই সমস্ত প্রস্তুতির একাধিক ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? অমৃত ভারত স্টেশনে ফলক থাকবে সংস্কৃতে, বড় চমক রেলে! উদ্বোধন করবেন মোদী রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.