বাংলা নিউজ > বায়োস্কোপ > দার্জিলিঙে ‘কিশমিশ’ থেকে তৃণমূলে বাবুল; রাখঢাক না করেই মুখ খুললেন দেব
দেব।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
দেব।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দার্জিলিঙে ‘কিশমিশ’ থেকে তৃণমূলে বাবুল; রাখঢাক না করেই মুখ খুললেন দেব

  • গত আটদিন ধরে দেবের নতুন ছবি'কিশমিশ' এর শ্যুট সারা হয়েছে দার্জিলিঙের বিভিন্ন স্পটে।অন্যদিকে, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। এবার 'কিশমিশ' থেকে শুরু করে বাবুল, সব নিয়ে মুখ খুললেন দেব।

বরাবরই শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গ দেবের ভারি প্রিয়। নিজের বেশ কিছু ছবির শ্যুটিং উত্তরবঙ্গের নানান জায়গায় সেরেছেন তিনি। আর সেইসব প্রতিটি ছবিই বক্স অফিসে দারুণ হিট। আর তাছাড়া পাহাড় এমনিতেও ভালোবাসেন এই অভিনেতা-সংসদ। শৈলশহরে দেখার মত দেবের জনপ্রিয়তাও। এখানকার মানুষজনের সঙ্গে তাঁর সখ্যতাও বেশ ভালো। এর আগে দার্জিলিঙে নেমে 'কিশমিশ' এর শ্যুটিং শুরু করার আগে দেব জানিয়েছিলেন, 'পাহাড়ে শুটিং করতে ভালো লাগে। পাহাড় আমার কাছে খুব লাকি। পাহাড়ে যতবার আমার ছবির শুটিং হয়েছে সেই সব ছবি সুপার হিট হয়েছে। আর পাশাপাশি পাহাড়ের আবহাওয়া ভালো লাগে।'

গত আটদিন ধরে 'কিশমিশ' এর শেষ দফার শ্যুট সারা হয়েছে শৈলশহরের বিভিন্ন স্পটে। এই ছবিতে দার্জিলিঙয়ে ঘুম স্টেশন সহ এখানকার একাধিক জনপ্রিয় ট্যুরিস্ট স্পট দেখা যাবে। বৃষ্টির মাঝেও আবহাওয়া দুর্দান্ত ছিল বলেই জানিয়েছেন 'কিশমিশ' এর নায়ক। মোটামুটি নির্বিঘ্নেই শ্যুটিং সারা হয়েছে বলেই খবর। তবে ফের একবার ছবির শ্যুটিংয়ে পাহাড়ে আসবেন তিনি। সম্ভবত নভেম্বরেই দার্জিলিংয়ে ফের শ্যুটিং পর্বে আসবেন দেব।

তৃণমূলে যোগদানের পর ডেরেক ও ব্রায়েন এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বাবুল সুপ্রিয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
তৃণমূলে যোগদানের পর ডেরেক ও ব্রায়েন এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বাবুল সুপ্রিয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অন্যদিকে, বাবুল সুপ্রিয় নিয়েও মুখ খুলেছেন তিনি। সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন এই প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তৃণমূলের নতুন সদস্যের ব্যাপারে বলতে গিয়ে সাবধানী স্বরে টলি-তারকার মন্তব্য, 'বাবুল দার সঙ্গে আমার ভালো সম্পর্ক। উনি কেন দল ছাড়লেন তা বাবুলদাই ভালো বলতে পারবেন। কোন দলে ছিল বা কোন দলে এল এটা ফ্যক্টর নয়।'

'কিশমিশ' এর পোস্টারে দেব। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'কিশমিশ' এর পোস্টারে দেব। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত উল্লেখ্য, আসছে পুজোয় দুটি ছবি মুক্তি পাচ্ছে দেবের। 'গোলন্দাজ' এবং 'হবু চন্দ্র রাজা গৰু চন্দ্র মন্ত্রী'। প্রথমটিতে তিনি অভিনয় করেছেন, দ্বিতীয়টিতে প্রযোজকের আসনে বসেছেন। ইতিমধ্যেই 'গোলন্দাজ'-এর ট্রেলার ভাইরাল নেটপাড়ায়।আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে এই দুই ছবি।

বন্ধ করুন