আসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে দেবলীনার রাঁধুনিকে 
আসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে দেবলীনার রাঁধুনিকে 

'আমার রাঁধুনি করোনা পজিটিভ নয়',জানালেন 'গোপী বহু' দেবলীনা ভট্টাচার্য

  • আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে দেবলীনার রাঁধুনিকে। অভিনেত্রীকে বাড়িতেই ১৪ দিন সম্পূর্নরূপে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দফতর।

করোনার হানা এবার গোপী বহুর বাড়িতে! বৃহস্পতিবার তেমনই খবর সামনে এসেছিল, যদিও এই খবর সঠিক নয় বলেই দাবি করলেন অভিনেত্রী নিজে। জানা গিয়েছিল করোনা আক্রান্ত হয়েছেন দেবলীনার বাড়ির রাধুঁনি। যদিও স্পটবয়ই’কে দেবলীনা জানিয়েছেন তাঁর রাঁধুনির রিপোর্ট করোনা পজিটিভ নয়। কিন্তু আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে সেই রাঁধুনিকে। এবং তাঁকে ১৪ দিন বাড়িতেই সম্পূর্নরূপে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দফতর। 

বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী জানান, আমি জানি না কেন মিডিয়াতে এমন বলা হচ্ছে আমার রাঁধুনি করোনা পজিটিভ! বিষয়টি হল-আমাদের বিল্ডিংয়ের এক কর্মচারীর শরীরে করোনাভাইরাস মিলেছে।তাই গোটা বিল্ডিং সিল করে দেওয়া হয়েছে।আমার রাঁধুনি অপর একটি বাড়িতেও কাজ করত যেখানে ওই করোনা পজিটিভ ব্যক্তি কাজ করেন, সেইকারণে ওকে আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে। ওর রিপোর্ট পজিটিভ নয়। 

এই গত পাঁচ মাসে চার নম্বর বার কোয়ারেন্টাইনে থাকছেন দেবলীনা। তাই এককথায় বিরক্ত তিনি। উফ খুব কঠিন...এই নিয়ে গত পাঁচ মাসে চার নম্বর বার আমি কোয়ারেন্টাইনে রয়েছি।প্রথমে বিগ বসের চারদেওয়ালের মধ্যে,তারপর পিঠে চোট পেয়ে আমি বাড়িতে বন্দি ছিলাম,তারপর লকডাউন হল আর এখন আমার সত্যি কিছু জরুরি জিনিসপত্র কিনতে বাইরে যাওয়ার ছিল-ফের একবার আমি ঘরবন্দি হয়ে গেলাম’।

যদিও রাঁধুনি আইসোলেশনে থাকলেও রান্নাবান্না নিয়ে বিশেষ চিন্তিত নন দেবলীনা।কারণ রান্না করতে ভালোবাসেন অভিনেত্রী। তিনি জানান, ‘যদি আপনাদের মনে থাকে-বিগ বসে আমিই রান্না করতাম-তাই এটা কোনও ইস্যু নয়’।


পিঠের চোটের কারণে মাঝপথেই বিগ বস থেকে বেরিয়ে আসতে হয় দেবলীনাকে। সম্প্রতি বিগ বসের হিট জুটি সিধনাজের বিরুদ্ধে একটি বিতর্কিত মন্তব্যের জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন দেবলীনা।পাশাপাশি আরহান খানের এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি দিয়েছিল দেবলীনাকে।সেই নিয়েও মুম্বই পুলিশের কাছে সাহায্য চান অভিনেত্রী। 

 

বন্ধ করুন