বাংলা নিউজ > বায়োস্কোপ > রজনীকান্ত হয়ে গেলে এই কীর্তি করবেন ধনুশ! তারকার 'আতরঙ্গি' জবাব শুনে হাঁ করণ
শ্বশুর তথা কিংবদন্তি তারকা রজনীকান্তের সঙ্গে ধনুশ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

রজনীকান্ত হয়ে গেলে এই কীর্তি করবেন ধনুশ! তারকার 'আতরঙ্গি' জবাব শুনে হাঁ করণ

  • রজনীকান্তের জায়গায় পৌঁছলে সবার আগে এই একটিমাত্র কাজ তিনি করবেন, জানালেন ‘থালাইভা’র জামাই তথা দক্ষিণী তারকা ধনুশ

বলিউডের বিতর্কের অন্য নাম করণ জোহর বললে করণের অতি বড় অনুরাগীও এই কথাটি ফেলতে পারবে না। প্রায় বছরভরই কোনও না কোনও কারণে বিতর্কের শিরোনামে এই জনপ্রিয় পরিচালক-প্রযোজকের নাম জুড়ে থাকে। এবার একবার ফের ছোটপর্দার অন্যতম বিতর্কিত শো 'কফি উইথ করণ' ফিরে এল। শো-এর সঞ্চালক থেকে শুরু করে ফরম্যাট সেই পুরোনোই রয়েছে। তবে বদলেছে শুধু নামটুকুই যা, 'কফি শটস উইথ করণ'। এবং শো-এর প্রথম পর্বে অতিথি হিসেবে হাজির হচ্ছেন সারা আলি খান এবং দক্ষিণী তারকা ধনুশ। মূলত, নিজেদের আসন্ন ছবি 'আতরঙ্গি রে' এর প্রচার সারতেই শোয়ে হাজির হয়েছিলেন এই 'আতরঙ্গি' জুটি।

এবং শোয়ের টিজারেই বিতর্কের গন্ধ দিব্যি পাওয়া যাচ্ছে। আর এক্ষেত্রে তা যত্ন করে দায়িত্ব নিয়ে করেছেন সারা। শো চলাকালীন সারাকে মজা করেই করণ প্রশ্ন করেন যে নিজের স্বয়ম্বরে কোন চারজন মানুষকে হাজির করতে চাইবেন সারা? প্রশ্ন শেষ হতে না হতেই বলি-সুন্দরীর ঝটপট জবাব, 'রণবীর সিং, বিজয় দেবারাকোন্ডা, বরুণ ধাওয়ান এবং ভিকি কৌশল!' শোনামাত্রই অট্টহাসিতে ফেটে পড়েন করণ। 

কোনওরকমে হাসি থামিয়ে সইফ-কন্যাকে সতর্ক করার ভঙ্গিতে তিনি বলে ওঠেন, 'সারা যাঁদের নাম নিলে, তাঁদের সবার স্ত্রী কিন্তু এই শো-টি দেখে'। করণের কথা শেষ হয়েছে কী হয়নি, সারা পাল্টা বলে ওঠেন, 'ভালো তো। আশা করি তাঁদের স্বামীরাও দেখছে!' বলি-নায়িকার মুখে এহেন দুরন্ত, বুদ্ধিদীপ্ত জবাব শুনে পাশে বসা ধনুষের মুখে তখন ফুটে উঠেছে তারিফের হাসি।  তবে সারার এই কথা কি দীপিকা পাড়ুকোন কিংবা ক্যাটরিনা কাইফ শুনেছেন? আর কয়েকদিনের মধ্যেই তা জানা যাবে বলে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গেছে বলিপাড়ায়। তবে আশার কথা, সারার এই 'চার তারকা'র মধ্যে একমাত্র বিজয় দেবারকোন্ডা-ই কেবল বিবাহিত নন এখনও।আর কয়েকদিনের মধ্যেই তা জানা যাবে বলে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গেছে বলিপাড়ায়।

পরের পালা ধনুশের। দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা হওয়ার পাশাপাশি সম্পর্কে কিংবদন্তি দক্ষিণী তারকা রজনীকান্ত-এর জামাইও হন ধনুশ। 'থালাইভা'র বড় মেয়ে ঐশ্বর্যর সঙ্গে বেশ কয়েক বছর আগেই গাঁটছড়া বেঁধেছেন তিনি। ধনুশের উদ্দেশে করণ প্রশ্ন ছোঁড়েন, ' একদিন সকালে উঠে হঠাৎ করেই তুমি লক্ষ্য করলে যে তুমি মেগাস্টার রজনীকান্ত হয়ে গেছ! কী করবে তারপর?' মুখে দুষ্টুমির হাসি ফুটিয়ে 'আতরঙ্গি' নায়কের জবাব, 'আমি বাকি জীবনটা রজনীকান্ত হিসেবেই থেকে যেতে চাইব!'

এরপর সেই টিজারেই দেখা যায় করণকে সাবধান করে দেওয়ার ভঙ্গিতে ধনুশ বলে উঠছেন, 'দেখুন, আমি এমনিতেই কম কথা বলি। তার উপর বেশ খানিকটা লাজুকও। তাই আপনার এই শোয়ে আমার দ্বারা কতটা কী হবে তা আমি জানি না। তবে হ্যাঁ, এই শোতে দারুণ মজা করার জন্য আমি ভীষণভাবে প্রস্তুত!'

বন্ধ করুন