বাংলা নিউজ > বায়োস্কোপ > Esha Deol-Dharmendra: ‘যা অপরাধ আছে, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, বর্ষীয়ান ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধন্দে

Esha Deol-Dharmendra: ‘যা অপরাধ আছে, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, বর্ষীয়ান ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধন্দে

ধর্মেন্দ্রর ক্ষমা চাওয়ার কারণ কী?

৮৮ বছরেও কাজ করে চলেছেন ধর্মেন্দ্র। তবে সম্প্রতিই তাঁর পায়ে চোট পাওয়ার খবর আসে। তারই মাঝে ভোর রাতে ক্ষমা চাইলেন বর্ষীয়ান অভিনেতা। মাসখানেক আগেই ডিভোর্স হয়েছে তাঁর মেয়ে এষা দেওলের। 

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র তাঁর শেষ সিনেমা রকি অর রানি কি প্রেম কাহানি-তে চুমু খেয়েছেন প্রকাশ্যে। যা নিয়ে কম চর্চা হয়নি। অভিনেতা আজকাল বেশ সক্রিয় থাকেন সামাজিক মাধ্যমে। শনিবার ভোরে সামাজিক মাধ্যমে করলেন একটি পোস্ট শেয়ার। যা অবাক করেছে অনেককেই। 

৮৮ বছর বয়সী এই কিংবদন্তি অভিনেতাসকাল ৫টা ২১ মিনিটে তাঁর টুইটাপ অ্যাকাউন্টে একটি সিনেমার দৃশ্যের ছবি শেয়ার করেছিলেন। যেখানে তাঁকে মাটিতে পড়ে থাকতে দেখা যায়। এই পোস্টের সঙ্গে দেওয়া ক্যাপশন একপ্রকার হতবাক করল ধর্মেন্দ্রর অনুরাগীদের। তবে এটি খানিক পরে মুছে দেন তিনি।

লেখা হয়েছিল, ‘যা কিছু অপরাধ আছে, সব ক্ষমা করে দাও ঈশ্বর। ক্রমশ শেষের সময় চলে আসছে। আর পরীক্ষা নিও না। তোমার দয়াতেই বেঁচে আছি।’ এর আগে মাঝরাতে রুটি খাওয়ার পোস্টও করেন তিনি। স্বভাবতই প্রশ্ন উঠতে থাকে, হঠাৎ কী হল। 

১ মার্চ মানে শুক্রবার কাক ভোরে অর্থাৎ ৩টে ৫২ মিনিটে ধর্মেন্দ্র তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে (X) একটি ছবি শেয়ার করেছিলেন, যাতে তাকে ঘুমন্ত অবস্থায় দেখা যায়। তার চুল এলোমেলো এবং তার হাতে একটি প্লেট। এই ছবি শেয়ার করে ধর্মেন্দ্র লিখেছিলেন- ‘এখন মধ্যরাত, আমি ঘুমাতে পারছি না, আমার খিদে পেয়েছে। বন্ধুরা, বাসি রুটি মাখনের সঙ্গে দারুন লাগে।’ এর সঙ্গে তিনি একটি হাসির ইমোজিও যোগ করেন। এই ছবিতে ধর্মেন্দ্রকে তার প্লেট থেকে রুটি এবং মাখন খেতে দেখা যায়। এই পোস্টটিও পরে ডিলিট করে দেওয়া হয়।

কিছুদিন আগেই ধর্মেন্দ্রর ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা যায়, শরীর সেভাবে ভালো যাচ্ছে না বর্ষীয়ান অভিনেতার। সঙ্গে দ্বিতীয় পক্ষের কন্যা সন্তান এষা দেওলের ডিভোর্স স্বামী ভরত তখতানির সঙ্গে তাঁকে ফেলেছে চিন্তায়। 

সেই সোর্স সংবাদমাধ্যমকে জানিয়েছিল, ‘কোনও বাবা-মা-ই তাঁদের সন্তানদের সংসার ভেঙে যাচ্ছে দেখে খুশি হতে পারেন না। এষা ও ভরত দুজনেই ধর্মেন্দ্রকে ভীষণ শ্রদ্ধা করে। তিনি দেওল পরিবারের ছেলের মতো, অন্যদিকে এষা হলেন বাবা ধর্মেন্দ্রের চোখের মণি এবং তিনি চান যে ওরা সর্বদা সুখী থাকুন। যেহেতু তার পরিবারে বিচ্ছেদ আসছে, তিনি সত্যিই দুঃখিত হয়েছেন, এবং এই কারণেই তিনি চান যে তাঁরা আলাদা হওয়ার বিষয়টি পুনর্বিবেচনা করুক। এষা ও ভরতের দুই মেয়ে রাধ্যা ও মিরায়া দুজনেই দুই পরিবারের খুব কাছের। বিচ্ছেদ বাচ্চাদের উপর খারাপভাবে প্রভাব ফেলে। তাই ধরমজি মনে করেন, যদি বিয়ে বাঁচানো যায়, সেটার চেষ্টাই তাঁদের করা উচিত।’

 

বায়োস্কোপ খবর

Latest News

শাহরুখ, প্রিয়াঙ্কা-সহ এইসব তারকারা থাকছেন না অনন্ত-রাধিকার রিসেপশন ! মাছ-মাংস হয়নি কেন? বিয়ে বাড়িতে তুমুল মারপিট, কনের পরিবারের উপর চড়াও বরযাত্রীরা পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.