বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘কেউ লালনকে একটা ব্যালন দাও', ধুলোকণার নায়কের গলায় সনম পুরির গান! উঠল হাসির রোল

Viral Video: ‘কেউ লালনকে একটা ব্যালন দাও', ধুলোকণার নায়কের গলায় সনম পুরির গান! উঠল হাসির রোল

সমনের গান লালনের কন্ঠে!

'কেউ লালনকে একটা ব্যালন দাও, নাকি ওটা শুধু মেসির?' সমন পুরির গানে লিপ সিঙ্ক করে ট্রোলড ধুলোকণার লালন। 

এই মূহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’। শুরু থেকেই লালন-ফুলঝুরির গল্প নজর কেড়েছে দর্শকদের। পেশায় ড্রাইভার অথচ দারুণ ব়্যাপ গান গায়, শুরুতে এমনই চরিত্রেই ধরা দিয়েছিলেন ইন্দ্রাশিস আচার্য। তবে সময় যত গড়িয়েছে ততই গান ভুলে সাংসারিক কূটকচালির ভিড়ে জায়গা হারিয়েছে গান, ইতিমধ্যেই আবার ফুলঝুরি বিরাট গায়িকা হয়ে গিয়েছে আর লালন ড্রাইভার হয়েই থেকে গিয়েছে। অন্যদিকে কাহিনিতে নতুন হিরো হিসাবে তথাগত মুখোপাধ্যায়ের এন্ট্রি হয়েছে।

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'ধুলোকণা'র একটি ভিডিয়ো ক্লিপ, যা ঘিরে হাসির রোল ফেসবুকে। জনৈক ওই ক্লিপটি পোস্ট করে লিখেছেন, ‘টিভিতে সনম পুরির গান শুনে পাশের ঘরে দৌড়ে যেতেই চোখে যা পড়লো। বাবাগো!’

উপরের ভিডিয়ো ক্লিপে দেখাই যাচ্ছে জেন-ওয়াইয়ের অন্যতম পছন্দের গায়ক সনম পুরির এই গানে ঠোঁট নাড়ছেন লালন। সেটি মোটেই পছন্দ হয়নি সমন পুরি ভক্তর। এরপরই চমর বিরক্তি প্রকাশ করে ফেসবুকে নিজের মনের কথা লিখেছে সে।

অনেকেই সহমত পোষণ করে জানিয়েছে, অরিজিৎ সিং-সহ একাধিক জনপ্রিয় গায়কদের গানে যেভাবে বাংলা সিরিয়ালে ব্যবহার করা হয়, তা অত্যন্ত দৃষ্টিকটূ। কেউ কেউ তো লিখেছেন, ‘ভাগ্যিস মান্না দে-র অরিজিন্যাল গানটা চালিয়ে দেয়নি’। আবার কেউ ‘গঙ্গারাম'কে ট্রোল করে লিখেছেন- ‘রাত ১০টায় আবার ভুল করে স্টার জলসা চালাবেন না, কখনও আরমান মালিক, জুবিন নটিয়াল আবার কখনও অরিজিৎ সিং-এর গান শুনতে পারবেন’।

ট্রোলড হল লালন
ট্রোলড হল লালন

দেব আনন্দ এবং ওয়াহিদা রহমানের ‘সোলওয়া সাল’ ছবির এই গানটি আজকের প্রজন্মের কাছেও সমান জনপ্রিয়। এই গানের একাধিক কভার ভার্সন রয়েছে যার মধ্যে সনম পুরির গাওয়া গানটি সবচেয়ে জনপ্রিয়। লালনের গলায় এই গান একদম মানায়নি মত নেটপাড়ার।

বন্ধ করুন