বাংলা নিউজ > বায়োস্কোপ > DID Li'l Masters: দিদি লতাকে নিয়ে খুদে প্রতিযোগীদের নাচ, আবেগে চোখে জল বোনু আশার
দুই খুদে প্রতিযোগির নাচ দেখে চোখের জল ধরে রাখতে পারেননি আশা ভোঁসলে

DID Li'l Masters: দিদি লতাকে নিয়ে খুদে প্রতিযোগীদের নাচ, আবেগে চোখে জল বোনু আশার

  • ‘ও আমার মধ্যেই আছে’, দিদি লতা মঙ্গেশকর প্রসঙ্গে বললেন আশা। 

‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এ বিশেষ অতিথি হিসেবে হাজির হবে গায়িকা আশা ভোঁসলে। জি টিভির তরফে পরবর্তী এপিসোডের প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দুই প্রতিযোগী আশা ভোঁসলে এবং তাঁর প্রয়াত দিদি তথা কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের অনুকরণে নাচের মাধ্যমে অভিনয় করেছেন। দুই খুদে প্রতিযোগির নাচ দেখে চোখের জল ধরে রাখতে পারেননি বিচারকের আসনে বসা আশা ভোঁসলে এবং মৌনি রায়।

ভিডিয়োতে প্রয়াত দিদি লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি আশা বলেছেন, ‘লতা দিদি যতদিন পর্যন্ত আপনি আমার সঙ্গে আছেন, আমার জীবনে রঙের বর্ষণ হয়ে থাকবে।’ দুই প্রতিযোগীকে লতা এবং আশার মতো পোশাক পরে রিয়ালিটি শো-এর মঞ্চে পারফর্ম করতে দেখা গিয়েছে।

এ দিন চোখে জল আশা নিজের দিদি লতা প্রসঙ্গে বলেন, ‘আমার দিদি হয়তো চলে গিয়েছেন, কিন্তু এখনও আমার সঙ্গেই রয়েছেন।’ দুই খুদে প্রতিযোগীর নাচ দেখে আবেগে কাঁদতে দেখা গিয়েছে মৌনিকে।

চলতি বছর ৬ জানুয়ারি ৯২ বছর বয়সে মৃত্যু হয় লতা মঙ্গেশকরের। করোনা পরবর্তী শারীরিক জটিলতা কেড়ে নেয় বর্ষীয়ান গায়িকার প্রাণ। ভারতের প্লে-ব্যাক গায়িকা, যিনি ২৫ হাজারের বেশি গান রেকর্ড করেছেন হাজারের বেশি সিনেমার জন্য নিজের ৭০ বছরের দীর্ঘ কেরিয়ারে। ১৯২৯ সালে ইন্দোরে জন্মগ্রহণ করেছিলেন লতা। পাঁচ ভাই-বোনের মধ্যে লতা মঙ্গেশকর ছিলেন সবচেয়ে বড়।

 

 

 

 

 

বন্ধ করুন