বাংলা নিউজ > বায়োস্কোপ > DID Li'l Masters: দিদি লতাকে নিয়ে খুদে প্রতিযোগীদের নাচ, আবেগে চোখে জল বোনু আশার

DID Li'l Masters: দিদি লতাকে নিয়ে খুদে প্রতিযোগীদের নাচ, আবেগে চোখে জল বোনু আশার

দুই খুদে প্রতিযোগির নাচ দেখে চোখের জল ধরে রাখতে পারেননি আশা ভোঁসলে

‘ও আমার মধ্যেই আছে’, দিদি লতা মঙ্গেশকর প্রসঙ্গে বললেন আশা। 

‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এ বিশেষ অতিথি হিসেবে হাজির হবে গায়িকা আশা ভোঁসলে। জি টিভির তরফে পরবর্তী এপিসোডের প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দুই প্রতিযোগী আশা ভোঁসলে এবং তাঁর প্রয়াত দিদি তথা কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের অনুকরণে নাচের মাধ্যমে অভিনয় করেছেন। দুই খুদে প্রতিযোগির নাচ দেখে চোখের জল ধরে রাখতে পারেননি বিচারকের আসনে বসা আশা ভোঁসলে এবং মৌনি রায়।

ভিডিয়োতে প্রয়াত দিদি লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি আশা বলেছেন, ‘লতা দিদি যতদিন পর্যন্ত আপনি আমার সঙ্গে আছেন, আমার জীবনে রঙের বর্ষণ হয়ে থাকবে।’ দুই প্রতিযোগীকে লতা এবং আশার মতো পোশাক পরে রিয়ালিটি শো-এর মঞ্চে পারফর্ম করতে দেখা গিয়েছে।

এ দিন চোখে জল আশা নিজের দিদি লতা প্রসঙ্গে বলেন, ‘আমার দিদি হয়তো চলে গিয়েছেন, কিন্তু এখনও আমার সঙ্গেই রয়েছেন।’ দুই খুদে প্রতিযোগীর নাচ দেখে আবেগে কাঁদতে দেখা গিয়েছে মৌনিকে।

চলতি বছর ৬ জানুয়ারি ৯২ বছর বয়সে মৃত্যু হয় লতা মঙ্গেশকরের। করোনা পরবর্তী শারীরিক জটিলতা কেড়ে নেয় বর্ষীয়ান গায়িকার প্রাণ। ভারতের প্লে-ব্যাক গায়িকা, যিনি ২৫ হাজারের বেশি গান রেকর্ড করেছেন হাজারের বেশি সিনেমার জন্য নিজের ৭০ বছরের দীর্ঘ কেরিয়ারে। ১৯২৯ সালে ইন্দোরে জন্মগ্রহণ করেছিলেন লতা। পাঁচ ভাই-বোনের মধ্যে লতা মঙ্গেশকর ছিলেন সবচেয়ে বড়।

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.