বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হয়ে যাচ্ছে ‘দিদি নম্বর ১’ সিজন ৮, জি বাংলায় তার জায়গায় দেখা যাবে কোন শো?
শেষ হয়ে যাচ্ছে ‘দিদি নম্বর ১’?

শেষ হয়ে যাচ্ছে ‘দিদি নম্বর ১’ সিজন ৮, জি বাংলায় তার জায়গায় দেখা যাবে কোন শো?

  • সে কি! নতুন শো-র প্রোমো দেখেই চোখ কপালে সবার…

জি বাংলার জনপ্রিয় শো-র মধ্যে পয়লা নম্বরে থাকে ‘দিদি নম্বর ১’। ২০১০ সালে প্রথম শুরু হয় টেলিকাস্ট। বাংলার নানা প্রান্ত থেকে দিদিরা আসেন এখানে। খেলা-গল্প-মজায় মাতিয়ে রাখেন দর্শকদের। সাথে শো-র হোস্ট রচনা বন্দ্যোপাধ্যায় তো আছেই। রচনাকে ছাড়া ‘দিদি নম্বর ১’ যেন ভাবাই যায় না!

তবে একটা খারাপ আর একটা ভালো খবর আছে দর্শকদের জন্য। খারাপ খবর হল শেষ হয়ে যাচ্ছে দিদি নম্বর ১-র অষ্টম সিজন। যা শুনে একটু মন খারাপ তো হবেই। তবে, বেশি ভাববেন না। মন খুশ হয়ে যাবে ভালো খবরটা শুনলে। আসলে চলতি সিজন অর্থাৎ সিজন আট শেষ হচ্ছে মানে কিন্তু এই নয় শো বন্ধ থাকবে। বরং নতুন রূপে আসবে নবম সিজন। শেষ হয়ে শুরুর প্রস্তুতি এখন সেটে!

রচনা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দিদি নম্বর ১ তাঁর কাছে নতুন প্রেরণা নিয়ে আসে। কারণ তিনি চারপাশে বিভিন্ন বয়সী দিদিদের জীবন সংগ্রামের গল্প শুনে উদ্বুদ্ধ হন। জীবনের মানে খুজে নিতে পারেন নতুন ভাবে। তাঁর মনে হয়, ‘সবাই পারলে আমি কেন পারব না।’

সম্প্রতি চ্যানেলের তরফে নতুন সিজনের প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভ্যালেন্টাইন্স ডের দিন দেখা যাবে এই নতুন সিজিনের প্রথম ঝলক। জি বাংলায় বিকেল ৫টায় দেখা যাবে এটি।

প্রসঙ্গত, বাবা মারা যাওয়ার পর সপ্তাহখানেকের জন্য কাজের থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। পরে বাবার পরলৌকিক সমস্ত কাজ শেষ হলে পর সেটে ফেরেন। সেই সময় সঞ্চালনার দায়িত্ব সামলেছিলেন সুদীপা চক্রবর্তী ও সৌরভ দাস। 

বন্ধ করুন