বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: ছিল জন্মদিন, রাতের পোশাকে Bed Room-এ বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচ রচনার

Rachana Banerjee: ছিল জন্মদিন, রাতের পোশাকে Bed Room-এ বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচ রচনার

রচনা বন্দ্যোপাধ্যায়

সোশ্যাল মিডিয়ার বার্থ ডে পার্টির ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে 'দিদি নম্বর ওয়ান' রচনা লিখেছেন, ‘এইরকম আরও মজা করি, ঘুরতে যাই, স্মৃতি তৈরি করি, আরও এমন কেক কাটি।’ অর্থাৎ এমন দিন বারবার ফিরে পেতে চেয়েছেন রচনা। অর্থাৎ জন্মদিনা যে রচনার মন্দ কাটেনি, তা তাঁর লেখাতেই স্পষ্ট।

এমনিতে কাজ নিয়েই ব্যস্ত থাকেন। টলিপাড়ার লোকজনের সঙ্গেও বিশেষ পার্টি করতে দেখা যায় না অভিনেত্রী, সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে। পার্টি করলেও সেটা খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গেই করেন। অথবা সময় পেলে ছেলেকে নিয়ে চলে যান বেড়াতে। ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর দিনই ছিল রচনার জন্মদিন। ওই দিন একপ্রকার সর্বত্রই ছুটি থাকে, শ্যুটিংও বন্ধ থাকে। তাই জন্মদিনটা নিজের মনের মতো করেই কাটালেন রচনা বন্দ্যোপাধ্যায়।

জন্মদিনে বাড়িতেই নিজের কাছের বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করলেন রচনা। নিজের বাড়িতেই জমিয়ে মজা করেছেন অভিনেত্রী। রচনা নিজেই ইনস্টাগ্রামে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে রচনার কিছু বন্ধুদের তাঁর সঙ্গে গানের তালে তাল মেলাতে দেখা গেল। রাতের পোশাকে নিজের বেডরুমেই সকলের সঙ্গে নাচতে দেখা গেল রচনাকে। সঙ্গে সকলের সঙ্গে মিলে কেকও কেটেছেন তিনি। ভিডিয়োতে অবশ্য সব শেষে দেখা গিয়েছে অভিনেত্রীকে, নাচতে নাচতে লাফিয়ে বিছানায় উঠে বসেছেন রচনা।

সোশ্যাল মিডিয়ার বার্থ ডে পার্টির ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে 'দিদি নম্বর ওয়ান' রচনা লিখেছেন, ‘এইরকম আরও মজা করি, ঘুরতে যাই, স্মৃতি তৈরি করি, আরও এমন কেক কাটি।’ অর্থাৎ এমন দিন বারবার ফিরে পেতে চেয়েছেন রচনা। অর্থাৎ জন্মদিনা যে রচনার মন্দ কাটেনি, তা তাঁর লেখাতেই স্পষ্ট।

আরও পড়ুন-Exclusive Srijit: সেদিন বারদুয়ারীতে যাঁরা মদ খাচ্ছিলেন, তাঁরা প্রসেনজিতকে দেখে ভাবেন নেশা হয়েছে, আর তারপরই…: সৃজিত

আরও পড়ুন-'ফাহাদ ও আমার মেয়ে হিন্দু ও মুসলিম উভয়…' সন্তানকে নিয়ে মুখ খুললেন স্বরা

আরও পড়ুন-Exclusive Prosenjit: 'ইন্ডাস্ট্রি নই, আমি এখনও জ্যেষ্ঠপুত্র', বলছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

Exclusive! Shah Rukh-Prosenjit: একজন ৫৭ অন্যজন ৬১, তবে বোঝার উপায় কই, ‘প্রসেনজিৎই টলিপাড়ার শাহরুখ’! কী বলছেন ‘বুম্বাদা’

এদিকে দিদি নম্বর ওয়ান-এর সঞ্চালনা ছাড়াও রচনা এখন শাড়ি ব্যবসায়ী। শাড়ি, জামাকাপড়, গয়নার ব্যবসার পর সম্প্রতি প্রসাধনী সংস্থা আনার কথাও জানিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, রচনা ব্যক্তিগত জীবনে বাবা-মায়ের একমাত্র সন্তান বলে জানা যায়, তাঁর আসল নাম ঝুমঝুম বন্দ্যোপাধ্যায়। অভিনেতা সুখেন দাস তাঁর নাম রেখেছিলেন রচনা। ওড়িশা ছবিতে অভিনয়ের সময় রচনা সহ-অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রকে বিয়ে করেছিলেন বলে শোনা যায়, তবে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। পরে প্রবাল বসু নামে এক ব্যক্তিকে ২০০৭ সালে বিয়ে করেন, তাঁদের একমাত্র সন্তান হল প্রণিল বসু। যদিও অভিনেত্রী এই বিয়েটিও ২০১৬ সালে ভেঙে যায়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.