বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy Photoshoot: শীতের রাতে হট প্যান্টে দিতিপ্রিয়া, পাত্তা দিলেন না কটাক্ষকে
দিতিপ্রিয়ার নতুন ফটোশুট। (ছবি: ইনস্টাগ্রাম)

Ditipriya Roy Photoshoot: শীতের রাতে হট প্যান্টে দিতিপ্রিয়া, পাত্তা দিলেন না কটাক্ষকে

  • ‘রানী রাসমণি’র ইমেজ থেকে অনেক দিন ধরেই বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন দিতিপ্রিয়া। এবার তাঁর নতুন ফটোশুট সেই কথা আরও পরিষ্কার করে দিল।

শহরে শীত পড়েছে। কিন্তু নিজের ফটোশুটে তার জন্য কোনও রকম আপস করছেন না দিতিপ্রিয়া রায়। বাঙালি ঘরে ঘরে এখনও যাঁর পরিচয়— ‘রানী রাসমণি’। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক তাঁকে দিয়েছিল বিপুল জনপ্রিয়তা। সেই দিতিপ্রিয়াই এখন হাজির হচ্ছেন নতুন অবতারে। হালে তাঁর নতুন ফটোশুট নজর কেড়েছে নেটিজেনদের। উড়ে এসেছে কটাক্ষও। তবে সে সব পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

‘করুণাময়ী রানী রাসমণি’র পর্ব মিটে গেলেও দিতিপ্রিয়ার হাতে কাজের অভাব নেই। সম্প্রতি ‘বব বিশ্বাস’ এবং ‘অভিযাত্রিক’ ছবিতে কাজ করেছেন তিনি। দুটো কাজই প্রশংসিত হয়েছে। নতুন ভূমিকাতেও দর্শকের ভালো লেগেছে তাঁকে। হাতে রয়েছে আরও কাজ। তারই ফাঁকে দিতিপ্রিয়া সেরে ফেললেন ফটোশুটের কাজ। স্থান— খোদ কলকাতা শহর। শীতের রাতের সেই ফটোশুটের ঝলক দিতিপ্রিয়া নিজেই দিলেন নেটমাধ্যমে।

ফটোশুটে দিতিপ্রিয়া পরেছেন অফ হোয়াইট ফুলহাতা টিশার্ট, তার সঙ্গে গাঢ় ধূসর রঙের হট প্যান্ট। বদলেছেন চুলের স্টাইলও। চুল ছোট করে কেটেছিলেন আগেই। এবার তাতেও এনেছেন বদল। ছবির ক্যাপশনের হ্যাশট্যাগে দিয়েছেন ‘চোখ’, ‘ম্যাজিক’, ‘রাত’, ‘আলো’, ‘জানুয়ারি’, ‘শীত’, ‘ফ্যাশন’-এর মতো শব্দ।

তবে এই ছবি দেখে কটাক্ষও করেছেন অনেকে। শীতে হট প্যান্ট নিয়ে বিদ্রুপও ছুটে এসেছে নেটমাধ্যমে। তবে সে সবে পাত্তা দেননি দিতিপ্রিয়া। বুঝিয়ে দিয়েছেন, তিনি আছেন নিজের আনন্দে, নিজের মেজাজে।

বন্ধ করুন