বাংলা নিউজ > বায়োস্কোপ > দিওয়ালি পার্টিতে দেশি লুকে নিয়াঙ্কা, সাদা লেহেঙ্গায় দ্যুতি ছড়াচ্ছেন দেশি গার্ল
প্রিয়াঙ্কা-নিক
প্রিয়াঙ্কা-নিক

দিওয়ালি পার্টিতে দেশি লুকে নিয়াঙ্কা, সাদা লেহেঙ্গায় দ্যুতি ছড়াচ্ছেন দেশি গার্ল

  • প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরে দিওয়ালি সেলিব্রেশনে মাতলেন নিক।

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। খ্যাতনামা অভিনেত্রী হিসেবে হোক, গায়িকা অথবা ফ্যাশনিস্তা সবেতেই পারদর্শী হিসেবে পরিচিত তিনি। অভিনেত্রীর প্রতিটা পদক্ষেপ থাকে অনুরাগীদের নজরে। সম্প্রতি স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিত মুলুক থেকে দিওয়ালি সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর দিওয়ালি পার্টিতে হাজির হতে দেখা গিয়েছে ক্রিস তেইগান, জন লেজেন্ড সহ অন্যান্য হলি তারকাদের। 

যদিও মার্কিক মুলুকে দিওয়ালি সেলিব্রেশনে জমকালো পোশাকে ধরা দেন প্রিয়াঙ্কা। সাদা লেহেঙ্গায় দিওয়ালি পার্টিতে এদিন দ্যুতি ছড়াতে দেখা যায় দেশি গার্লকে। অন্যদিকে পপ তারকা গায়ক নিক জোনাসকে প্রিন্টেড কুর্তা-পাজামা সেটে। স্ত্রীর সঙ্গে পার্টিতে কাপল-ডান্সের ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেন নিক। ক্যাপশনে সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানাতে দেখা যায় তাঁকে।

ডিডাইনরা জুটি ফাল্গুনি ও সেন পিকক ফ্য়াশন লেভেলের থেকে তৈরি প্রিয়াঙ্কার এই লেহেঙ্গা। নিকের কুর্তা-পাজামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্য়ায়। ট্র্যাডিশনাল পোশাকে নেটমাধ্যমে নজর কাড়ছেন এই তারকা দম্পতি।

এদিন  ফুল স্লিভ সাদা ব্লাউডের সঙ্গে, সাদা লেহেঙ্গায় দ্যুতি ছড়াতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। লেহেঙ্গা জুড়ে রয়েছে এম্ব্রয়ডারি কাজ। সঙ্গে ডিজাইনার জরির দোপাট্টা ব্যবহার করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর এই লুক নিয়ে চর্চা নেটমাধ্যমে। 

 

 

বন্ধ করুন