বাংলা নিউজ > বায়োস্কোপ > Attack on Prithvi Shaw: পৃথ্বীর গাড়িতে হামলা স্বপ্নার, ২ লাখ ফলোয়ার যুক্ত ‘ইনস্টাগ্রাম স্টার’কে চেনেন?

Attack on Prithvi Shaw: পৃথ্বীর গাড়িতে হামলা স্বপ্নার, ২ লাখ ফলোয়ার যুক্ত ‘ইনস্টাগ্রাম স্টার’কে চেনেন?

২ লাখ ফলোয়ার যুক্ত ‘ইনস্টাগ্রাম স্টার’ স্বপ্নাকে চেনেন?

Attack on Prithvi Shaw: ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য পৃথ্বী শয়ের উপর হামলার অভিযোগে ওয়াশিওয়ারা পুলিশ স্বপ্না গিল সহ সাতজনকে গ্রেফতার করেছেন। কিন্তু কে এই স্বপ্না গিল? তাঁর আসল পরিচয় কী জানেন?

খ্যাত হওয়ারও আলাদাই বিড়ম্বনা আছে! পাপারাৎজিদের কথা তো ছেড়েই দিন, কোথাও গেলেই খবর, তার উপর উটকো ঝামেলা হচ্ছে ভক্তদের দাবি দাওয়া। ধরুন আপনি বন্ধু বা পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে কোথাও খেতে গিয়েছেন বা ঘুরতে, সেখানে এসে যদি ভক্তরা বারবার জ্বালান বিরক্ত হবেন কিনা? পৃথ্বীর ক্ষেত্রেও তাই হয়। তবে তিনি ছবি তুলতে আপত্তি করায় তাঁকে হেনস্থা করা হবে বা তাঁর গাড়ি ভাঙচুর করা হবে এটা বোধহয় তিনি আশা করেননি। ভক্তের উগ্র রূপ কেই বা আর দেখতে চায়! কিন্তু কে এই স্বপ্না গিল? কেনই বা তিনি এমন করলেন?

মুম্বইয়ের সান্টাক্রুজ এলাকার একটি হোটেলে খেতে যান ভারতীয় ব্যাটসম্যান পৃথ্বী শ। সেখানেই যান স্বপ্না গিল। তিনি পৃথ্বীর সঙ্গে ছবি তুলতে চাইলে এই ক্রিকেটার তাতে অস্বীকার করেন। তারপরই তাঁর উপর হামলা চালান এই মহিলা। এটা কি স্রেফ রাগের বশে নাকি ভিডিয়ো বানিয়ে ভাইরাল হতে চেয়েছিলেন স্বপ্না? আসলে আজকাল সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, তথা ইউটিউবাররা সবেতেই 'কনটেন্ট' খুঁজে পান কিনা! হয়তো এক্ষেত্রেও তাই হয়েছিল। যাঁকে নিয়ে এত চর্চা গতকাল থেকে আজ তাঁর পরিচয় জেনে নেওয়া যাক।

পৃথ্বীর যতই 'ভক্ত' থাক, স্বপ্নার ফ্যান ফলোয়িং কিন্তু কিছু কম না। ইনস্টাগ্রামে তাঁর ২,১৯,০০০ ফলোয়ার আছে। সব পোস্টে গড়ে সাড়ে তিন হাজার লাইক পান কম বেশি। তিনি একাধিক ভোজপুরি ছবিতে অভিনয়ও করেছেন। ভোজপুরি অভিনেতা রবি কিষণ, দীনেশ লালের সঙ্গে কাজ করেছেন তিনি।

তবে স্বপ্না কিন্তু আদতে চণ্ডীগড়ের বাসিন্দা। বর্তমানে মুম্বইয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নানা ধরনের ছবি, ভিডিয়ো পোস্ট করে থাকেন তাতে কখনও মজার, বিনোদনমূলক ভিডিয়ো থাকে, কখনও থাকে নাচের কখনও আবার ফ্যাশন ফটো পোস্ট করেন তিনি। তাঁকে একাধিক ছবিতেও দেখা গিয়েছে, যার মধ্যে আছে কাশি অমরনাথ, নিরহুয়া চালাল লন্ডন এবং মেরে ওয়াতান।

ফলে গোটা বিষয়টা থেকে এটা স্পষ্ট যে তারকারও তারকা হয়! কিন্তু তাঁর ছবি তোলার জন্য এমন নজির বোধহয় এই প্রথম!

কী হয়েছিল সেদিন? পৃথ্বী যে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে সেখানে স্বপ্না এবং তাঁর বন্ধুরাও ছিলেন। তাঁরা এসে বারবার পৃথ্বীকে উত্যক্ত করতে থাকেন ছবি তোলার জন্য। কিন্তু পৃথ্বী তাতে অস্বীকার করেন। এরপর তিনি হোটেলের কর্মীদের ডেকে স্বপ্নাদের বিরুদ্ধে অভিযোগ জানালে, তাঁদের হোটেল থেকে বেরিয়ে যেতে বলা হয়। বেরিয়ে গেলেও রাগ কিন্তু মোটেও কমে না স্বপ্নাদের! সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে হেনস্থা! তাই পৃথ্বী বেরোতেই তাঁরা বেসবল ব্যাট দিয়ে ক্রিকেটারের গাড়ির কাঁচ ভেঙে দেন।

এরপর মোট ৮জনের বিরুদ্ধে এফআইআর করা হলে স্বপ্না সহ মোট ৭জনকে গ্রেফতার করা হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

শ্রাবণের প্রথম সোমবার আজ! শিবের আরাধনার মাসের বাকি শুভ দিন দেখে নিন প্রথম উইকেন্ডেই ৩০ কোটির গণ্ডি টপকে গেল ব্যাড নিউজ! রবিবার কত আয় করল ভিকির ছবি? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল 'কমলাকে হারানো আরও সহজ হবে', ভারতীয় বংশোদ্ভূতকে কটাক্ষে বিঁধলেন ট্রাম্প ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল Paris Olympics 2024: যুক্ত হল কোন কোন নতুন স্পোর্টস-ইভেন্ট! জেনে নেওয়া যাক তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.