বাংলা নিউজ > বায়োস্কোপ > Phulki Devyani: 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের পাল্টা মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস করলেন ব্ল্যাকবেল্টার দিব্যানি

Phulki Devyani: 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের পাল্টা মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস করলেন ব্ল্যাকবেল্টার দিব্যানি

'ফুলকি' দিব্যানি

ফুলকি’ দিব্যানি জানান, ‘আমি ডামি ছাড়াই অভিনয় করি। আর তাতে আমার সহ অভিনেতারা বলে, তুই ডামিদের থেকেও ভালো মারপিট করি। আমাকে বক্সিংয়ে সারাদিনে ৫টা ফাইট সিনও করতে হয়েছে। একটা ফাইট দেড়ঘণ্টা ধরে চলে। অন্যদিকে আমার বিপরীতে যাঁরা থাকেন, তাঁরা সকলেই পেশাদার বক্সার।

নাম দিব্যানি মণ্ডল। টেলি দর্শকরা তাঁকে এখন 'ফুলকি' নামেই চেনেন। তবে অনেকেই হয়ত জানেন না এই 'ফুলকি' দিব্যানি ব্ল্যাকবেল্টার। শুধু তাই নয়, ফুলকির বাবাও একজন ব্ল্যাকবেল্টার। ক্যারাটে শিক্ষাগুরু দেবাশিস মণ্ডলের মেয়ে তিনি। আর 'ফুলকি' ধারাবাহিকে এক বক্সারের চরিত্রে অভিনয় করছেন দিব্যানি। সিরিয়ালে বক্সিং করেই তিনি কুপোকাত করেন দুষ্টু লোককে।

তবে কি জানেন, ব্ল্যাকবেল্টার হওয়ার দৌলতে 'ফুলকি'তে বক্সারের চরিত্রে কোনও ডামি ছাড়াই অভিনয় করছেন দিব্যানি। মারামারির দৃ্শ্যে বিপরীতে থাকা অভিনেতাকে নিজেই ঘায়েল করতে পারেন তিনি। তবে মারও খেতে হয় অভিনেত্রীকে। যেহেতু বক্সিংয়ে ঘুষি মারার বিষয় থাকে। রিয়েল লাইফে কিছু প্রশিক্ষিত বক্সারের থেকে ঘুষি খেয়েছেন দিব্যানি। আর সেকথাই তিনি সম্প্রতি TV9 বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে তুলে ধরেছেন। 

আরও পড়ুন-‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে একপ্রকার মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে?

সাধারণত পুরুষ অভিনেতাকেই স্টান্ট করতে দেখা যায়। তবে 'ফুলকি' ধারাবাহিকটি যেহেতু নারী কেন্দ্রীক আর তাই দিব্যানি-ই এখানে হিরো। ‘ফুলকি’ দিব্যানি জানান, ‘আমি ডামি ছাড়াই অভিনয় করি। আর তাতে আমার সহ অভিনেতারা বলেন, তুই ডামিদের থেকেও ভালো মারপিট করিস। এমনও হয়েছে যে আমাকে বক্সিংয়ে সারাদিনে ৫টা ফাইট সিন করতে হয়েছে। একটা ফাইট দেড়ঘণ্টা ধরে চলে। অন্যদিকে আমার বিপরীতে যাঁরা থাকেন, তাঁরা সকলেই পেশাদার বক্সার। যদিও অভিনয়ের ক্ষেত্রে কতখানি সংযত হয়ে অভিনয় করতে হয়, তা তাঁরা জানেন। তবু শ্যুটে আমায় মুখে মার খেতে হয়েছে। পেশাদার বক্সাররা যেমন আমাকে মেরেছেন কোনও না কোনও শ্যুটিংয়ে’, তেমনই আমিও তাঁদের পাল্টা মেরেছি।

২০২৩ সালে মিঠাই শেষ করে পথ চলা শুরু হয়েছিল ফুলকি ধারাবাহিকের। প্রথম থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফল এই মেগার। ফুলকি চরিত্রে অভিনেত্রী দিব্যানী মণ্ডলের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। 

অনেকেই হয়ত জানেন না দিব্যানি মণ্ডলের বয়স এখন মাত্র ১৯ বছর। স্কুলের গণ্ডি পেরিয়ে পড়াশোনা করছিলেন যাদপুরে। সেকেন্ড ইয়ারে ওঠার আগেই চলে আসে অভিনয়ের অফার। আপাতত তাই তিনি কাজ নিয়েই বড় ব্যস্ত। 'ফুলকি' আসল বাড়ি অবশ্য মুর্শিদাবাদ, তবে তিনি এতটাই ব্যস্ত যে বন্ধুবান্ধব তো দূর, ঠিক করে মুর্শিদাবাদের বাড়িতে যাওয়ারও এখন সময় পান না।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.