বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan Mallick's 1st wife: পিঙ্কি, শ্রীময়ী কে তো চেনেন! কাঞ্চনের প্রথম স্ত্রীও পরিচিত অভিনেত্রী, চেনেন নাকি?

Kanchan Mallick's 1st wife: পিঙ্কি, শ্রীময়ী কে তো চেনেন! কাঞ্চনের প্রথম স্ত্রীও পরিচিত অভিনেত্রী, চেনেন নাকি?

অনিন্দিতা দাস, কাঞ্চন-শ্রীময়ী

অনিন্দিতা যখন কাঞ্চনকে বিয়ে করেছিলেন, সেসময় তাঁদের দুজনেরই ছিল অল্প বয়স। তখন কাঞ্চনও যে খুব প্রতিষ্ঠিত ছিলেন তা নয়। তবে সাড়ে ৭ বছরের দাম্পত্য জীবন ছিল অনিন্দিতা ও কাঞ্চনের। পরে তাঁরা আলাদা হয়ে যান। তবে সেই বিয়ের কথা তুলে এখন আর পুরনো কাসুন্দি ঘাঁটতে চান না অনিন্দিতা।

কাঞ্চন মল্লিক ফের বিয়ে করছেন। এখবর এতদিনে নেটদুনিয়ায় অনেকেই জেনে গিয়েছেন। পাত্রীর নামও সকলে জানেন। হ্যাঁ,পাত্রী শ্রীময়ী চট্টরাজ। রবিবার প্রকাশ্যে এসেছে জুটির বিয়ের তারিখ। এই ফাল্গুনেই শুভকাজটা সেরে ফেলবেন কাঞ্চন-শ্রীময়ী। যদিও ইতিমধ্যেই আইনত স্বামী-স্ত্রী কাঞ্চন-শ্রীময়ী। প্রেম দিবসে গোপনে বিয়ের পর্ব সেরে ফেলেছেন তাঁরা। আর সামাজিক বিয়ে সারবেন মার্চের ৬ তারিখ।

তবে অনেকেই হয়ত জানেন না কাঞ্চন মল্লিকের এটা তৃতীয় বিয়ে। হ্য়াঁ, শ্রীময়ী কাঞ্চনের তৃতীয় বউ হতে চলেছেন। কাঞ্চনের এর আগের বউ অর্থাৎ দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কেই লোকজন তাঁর বউ হিসাবে জানেন। তবে কাঞ্চনের প্রথম স্ত্রী কে, তা হয়তবা অনেকেরই অজানা। তবে কাঞ্চনের প্রথম স্ত্রী হিসাবে না চিনলেও তাঁকে আলাদাভাবে চেনেন অনেকেই। ইনি কে জানেন?

আরও পড়ুন-প্লাস্টিক সার্জারিতে চেহারা বদল! ১৫ বছর পর প্রকাশ্যে এসে তীব্র ট্রোলিংয়ের মুখে, রেগে আগুন আয়েশা টাকিয়া

ইনি হলেন অভিনেত্রী অনিন্দিতা দাস। তবে কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী নয়, অনিন্দিতার নিজস্ব আলাদা পরিচয় রয়েছে। টেলিপর্দার বেশ পরিচিত মুখ অনিন্দিতা। নিজের নামেই পরিচিত তিনি। 'চুনি পান্না'য় দিব্যজ্যোতি দত্তের মা হয়েছিলেন তিনি। তারপর 'রোজা', 'গৌরীদান', ‘গৌরী এল’, 'দত্ত অ্যান্ড বৌমা’ সহ বহু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। 'তুমি আশেপাশে থাকলে' ধারাবাহিকে নায়িকার মায়ের চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করেছেন অনিন্দিতা দাস। এই মুহূর্তে টেলিপর্দায় নিয়মিত অনিন্দিতাকে দেখছেন দর্শক। ২০০৫ সালে মুক্তি পাওয়া 'হারবার্ট' ছবিতেও অভিনয় করেছিলেন অনিন্দিতা দাস।

এবার নিশ্চয় চিনেছেন কাঞ্চনের প্রথম স্ত্রীকে। প্রথম স্বামী তৃতীয় বিয়ে করতে চললেও এর আগে অনিন্দিতা এক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছিলেন, তিনি আর বিয়ে করতে চান না। আপাতত বাবা-মা এবং নিজের বিড়াল ছানা-কে নিয়েই এখন সংসার অনিন্দিতার। জানিয়েছিলেন, আর সংসার পাততে চান না। বিয়ে না করবার সিদ্ধান্ত নিয়েছেন তবে লিভ-ইনে বিশ্বাস করেন অনিন্দিতা। তবে যদি দুই সমান চিন্তা-ভাবনার মানুষ যদি এক ছাদের তলায় থাকতে চায়, তাহলে মন্দ হয় না বলে জানিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত অনিন্দিতা যখন কাঞ্চনকে বিয়ে করেছিলেন, সেসময় তাঁদের দুজনেরই ছিল অল্প বয়স। তখন কাঞ্চনও যে খুব প্রতিষ্ঠিত ছিলেন তা নয়। তবে সাড়ে ৭ বছরের দাম্পত্য জীবন ছিল অনিন্দিতা ও কাঞ্চনের। পরে তাঁরা আলাদা হয়ে যান। তবে সেই বিয়ের কথা তুলে এখন আর পুরনো কাসুন্দি ঘাঁটতে চান না অনিন্দিতা। মা-বাবা, পোষ্য আর কাজ নিয়েই সুখী জীবন তাঁর। 

বায়োস্কোপ খবর

Latest News

মাদাম তুসোর জাদুঘরে, লন্ডন বেড়ানোর ছবি দিলেন অপরাজিতা গ্রেফতার হয়েছিলেন দু'জন মুখ্যমন্ত্রী, তবে 'আদিবাসী CM' এখনও জেলে: রাহুল গান্ধী মা-বাবা, দাদার সঙ্গে, পারিবারিক ছবি পোস্ট জনপ্রিয় বাঙালি অভিনেতার, চিনতে পারছেন? ‘‌ও শুভেন্দু দা তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো’‌, খোঁচা দেবের ঋণে পাওয়া ছাড়ের ওপর কি আয়কর দিতে হবে ব্যাঙ্ক কর্মীদের? বড় রায় সুপ্রিম কোর্টের লিভ এনক্যাশমেন্ট নিয়ে বড় রায় আদালতের, চাকরিজীবীদের মুখে ফুটবে হাসি? রাজ্যে ষষ্ঠ পে কমিশনের সরকারি কর্মীদের জন্য সুখবর, বড় দাবি শাসকদলের শীর্ষ নেতার অভিষেকের উসকানিতেই নন্দীগ্রামে BJP কর্মী খুন, শেষ দেখে ছাড়ব, বললেন শুভেন্দু TRP: কথার কামাল হল না এবার! হারিয়ে এল নতুন টপার, নিম ফুলের মধু না ফুলকি, আগে কে পুরো ফিল্মি দৃশ্য! AIIMSর ইমার্জেন্সি ওয়ার্ডে হঠাৎ পুলিশের গাড়ি এন্ট্রি, কেন?

Latest IPL News

IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.