বাংলা নিউজ > বায়োস্কোপ > Dipankar Dey: হারিয়েছেন মেয়েকে, অসুস্থ দীপঙ্কর দু-দিন ধরে হাসপাতালে, উদ্বিগ্ন দোলন জানালেন…

Dipankar Dey: হারিয়েছেন মেয়েকে, অসুস্থ দীপঙ্কর দু-দিন ধরে হাসপাতালে, উদ্বিগ্ন দোলন জানালেন…

দোলন-দীপঙ্কর

Dipankar Dey: ‘সেদিন মাঝরাতে হঠাৎ একটা-দেড়টা নাগাদ এমন হল। ভয় পেয়ে গিয়েছিলাম একটু’, আইসিইউ থেকে বার করা হয়েছে। এখন কেমন আছেন দীপঙ্কর দে?

কন্যাকে হারানোর শোকে মাসকয়েক ধরেই কাতর অভিনেতা দীপঙ্কর দে। আর দু-দিন আগে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা। ছোটপর্দা তথা বাংলা সিনেমার অতি পরিচিত মুখ দীপঙ্কর দে। বার্ধক্যজনিত নানান সমস্যা রয়েছে তার। এর মাঝেই শুক্রবার রাত হঠাৎ করেই অস্বস্তিবোধ করতে শুরু করেন তিনি। 

শারীরিকভাবে অসুস্থবোধ করায় দেরি করেননি স্ত্রী দোলন। তৎক্ষণাত বাইপাস লাগোয়া হাসপাতালে নিয়ে ছোটেন, সঙ্গে সঙ্গে ICU-তে স্থানান্তরিত করা হয় তাঁকে। প্রিয় অভিনেতার অসুস্থতার খবর পেতেই চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা। এখন কেমন আছেন তিনি? প্রশ্ন তাঁদের মনে। 

স্ত্রী দোলন রায় আগেই জানিয়েছিলেন হঠাৎ করে সুগার ফল্ট করে গিয়েছিল অভিনেতার। বয়সজনিত কারণ চিকিৎসকের পরামর্শমতো ওষুধ সবসময়ই খান তিনি। ওইদিন রাতে বাড়াবাড়ি হওয়ায় হাসপাতালে নিয়ে আসা হয়। দীপঙ্কর পত্নী দোলন রায় জানান, এই মুহূর্তে আগের চেয়ে অনেকটাই সুস্থ দীপঙ্কর বাবু। তাঁকে আইসিইউ থেকে বার থেকে সাধারণ কেবিনে রাখা হয়েছে। দু-একদিনের মধ্যেই তাঁকে ছুটি দেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আপতত পর্যবেক্ষণে রাখা হয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। সুগার ফল্ট করায় এখন তাঁর খাওয়া-দাওয়ার পরিমাণও বাড়ানো হয়েছে। 

দোলন রায় এক সাক্ষাৎকারে বলেন, ‘আগে কখনও এমন হয়নি। সেদিন মাঝরাতে হঠাৎ একটা-দেড়টা নাগাদ এমন হল। ভয় পেয়ে গিয়েছিলাম একটু। তবে যেহেতু সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া গিয়েছে তাই বিপদ এড়ানো গিয়েছে।’

দীপঙ্করের মেয়ে বৈশালী কুরিয়াকোস অগস্ট মাসেই হৃদরোগে আক্রান্ত হন । বাইপাসের ধারের এক হাসপাতালে ভর্তি করে চলছিল চিকিৎসা। শেষরক্ষা হয়নি। মাত্র ৫২-তে চলে যান বৈশালী। মেয়ের মৃত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেননি অভিনেতা। 

COPD-র সমস্যা রয়েছে তাঁর। একটুতেই বেড়ে যায় শ্বাসকষ্ট। আগলে রাখেন দোলন। ২০২০ সালে বিয়ের পর্ব সেরছিলে তাঁরা। দীর্ঘ কয়েক দশকের লিভ ইন সম্পর্ক ছিল তাঁদের। দোলনের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের দু দিন পরেও গুরুতর অসুস্থ হয়ে যেতে হয়েছিল হাসপাতালে। সেবারও তাঁকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে আনেন দোলন। 

বায়োস্কোপ খবর

Latest News

ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.