বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

Dolon-Dipankar: ২০২০ সালে সামাজিক ভাবে বিয়ে করলেও আদতে ১৯৯৭ সালেই দোলনের সঙ্গে দীপঙ্করের বিয়ে হয়ে গিয়েছিল! কী জানালেন অভিনেত্রী?

কিছুদিন আগেই দীপঙ্কর দের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয় নিয়ে কথা বলে খবরের শিরোনামে উঠে আসেন দোলন রায়। তাঁদের সম্পর্ক নিয়ে নানা লোকে নানা কথা বলেছে তবুও তাঁরা সেসবে পাত্তা না দিয়ে নিজেদের মতো ভালো আছেন।

দোলন রায় এবং দীপঙ্কর দের সম্পর্ক এবং বিয়ে

১৯৯৭ সাল থেকে আলাপ দোলন রায় এবং দীপঙ্কর দের। বিদেশে একটি অনুষ্ঠানে গিয়ে কাছাকাছি আসেন তাঁরা। প্রাথমিক ভাবে এই সম্পর্ক নিয়ে নিমরাজি থাকলেও পরে বর্ষীয়ান অভিনেতা দোলনকে বিশ্বাস করান যে তিনি সত্যি ভালোবাসেন তাঁকে। এমনকি ২০২০ সালে যতই তাঁদের বিয়ে হোক না কেন খাতায় কলমে, আদতে ১৯৯৭ সালেই তাঁরা গোপনে বিয়ে সেরে রেখেছিলেন। কিন্তু সেই কথা সকলের থেকে গোপন রাখেন। কিন্তু কেন সেটাই এদিন প্রকাশ্যে আনেন।

আরও পড়ুন: দীপঙ্কর দের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে 'তৃপ্ত' নন দোলন! বললেন, 'মানিয়ে নিয়েছি, নইলেই অশান্তি...'

আরও পড়ুন: 'দ্রুত সুস্থ হও, আমরা আবার...' কাবুলিওয়ালার জন্য উদ্বিগ্ন মিনি, মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

দীপঙ্কর দের বড় মেয়ের থেকেও ছোট দোলন। তাই স্বাভাবিক ভাবেই তাঁরা যখন সহবাস করতেন তখন অনেকেই অনেক কথা বলেছিলেন। কটাক্ষ করেছিলেন। কিন্তু এদিন নিবেদিতা অনলাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তাঁরা মোটেই সহবাস করেননি। বরং গোপনে বহু আগেই তাঁরা বিয়ে করে ফেলেছিলেন।

এদিন দোলন রায় এই সাক্ষাৎকারে বলেন, 'বিদেশেই ১৯৯৭ সালে একটি জগন্নাথ মন্দিরে গিয়ে ও (দীপঙ্কর দে) আমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। খুব গোপনে আমাদের বিয়ে হয়। সেভাবেই ও আমায় জিতে নিয়েছিল। আমি ওকে বলেছিলাম বিয়ের আগে এই নয়, সেই নয়। তো তখনই আমাদের বিয়ে হয়। এরপর দেশে ফিরে সারদা মায়ের জন্মতিথির দিন ও যেহেতু রামকৃষ্ণ দেবের দীক্ষিত তাই সেদিন আমায় নিয়ে মঠে যায়। সেখানে আবার মহারাজের সামনে আমায় সিঁদুর পরায়। কিন্তু আমরা এই কথা কখনই প্রকাশ্যে আনিনি।

আরও পড়ুন: দেবের সিনেমার ফ্যান মমতা! টনিকের পর কোন ছবি দেখার আবদার জুড়লেন মুখ্যমন্ত্রী?

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

কারণ ব্যাখ্যা করে দোলন বলেন, 'ওর তো ডিভোর্স হচ্ছিল না। অনেক টাকা চেয়েছিল। ওর কাছে অত টাকা ছিল না। সেটা জোগাড় করতে হতো। তারপর আমাদের একটা ফ্ল্যাট বিক্রি করে খোরপোষের টাকা জোগাড় করে ও। অনেক বড় অ্যামাউন্ট তো।'

দীপঙ্করের প্রাক্তনকে নিয়ে দোলন

তবে বর্তমানে দীপঙ্কর দের প্রাক্তনের সঙ্গে দোলনের সুসম্পর্ক আছে বলেই তিনি জানান। যদিও তিনি দাবি করেন যতক্ষণ তাঁদের বিয়ে হয়েছে ততদিন তাঁর এবং বিট্টুর (দীপঙ্কর দের প্রাক্তন) দেখা হয়নি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.