বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

Dolon-Dipankar: ২০২০ সালে সামাজিক ভাবে বিয়ে করলেও আদতে ১৯৯৭ সালেই দোলনের সঙ্গে দীপঙ্করের বিয়ে হয়ে গিয়েছিল! কী জানালেন অভিনেত্রী?

কিছুদিন আগেই দীপঙ্কর দের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয় নিয়ে কথা বলে খবরের শিরোনামে উঠে আসেন দোলন রায়। তাঁদের সম্পর্ক নিয়ে নানা লোকে নানা কথা বলেছে তবুও তাঁরা সেসবে পাত্তা না দিয়ে নিজেদের মতো ভালো আছেন।

দোলন রায় এবং দীপঙ্কর দের সম্পর্ক এবং বিয়ে

১৯৯৭ সাল থেকে আলাপ দোলন রায় এবং দীপঙ্কর দের। বিদেশে একটি অনুষ্ঠানে গিয়ে কাছাকাছি আসেন তাঁরা। প্রাথমিক ভাবে এই সম্পর্ক নিয়ে নিমরাজি থাকলেও পরে বর্ষীয়ান অভিনেতা দোলনকে বিশ্বাস করান যে তিনি সত্যি ভালোবাসেন তাঁকে। এমনকি ২০২০ সালে যতই তাঁদের বিয়ে হোক না কেন খাতায় কলমে, আদতে ১৯৯৭ সালেই তাঁরা গোপনে বিয়ে সেরে রেখেছিলেন। কিন্তু সেই কথা সকলের থেকে গোপন রাখেন। কিন্তু কেন সেটাই এদিন প্রকাশ্যে আনেন।

আরও পড়ুন: দীপঙ্কর দের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে 'তৃপ্ত' নন দোলন! বললেন, 'মানিয়ে নিয়েছি, নইলেই অশান্তি...'

আরও পড়ুন: 'দ্রুত সুস্থ হও, আমরা আবার...' কাবুলিওয়ালার জন্য উদ্বিগ্ন মিনি, মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

দীপঙ্কর দের বড় মেয়ের থেকেও ছোট দোলন। তাই স্বাভাবিক ভাবেই তাঁরা যখন সহবাস করতেন তখন অনেকেই অনেক কথা বলেছিলেন। কটাক্ষ করেছিলেন। কিন্তু এদিন নিবেদিতা অনলাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তাঁরা মোটেই সহবাস করেননি। বরং গোপনে বহু আগেই তাঁরা বিয়ে করে ফেলেছিলেন।

এদিন দোলন রায় এই সাক্ষাৎকারে বলেন, 'বিদেশেই ১৯৯৭ সালে একটি জগন্নাথ মন্দিরে গিয়ে ও (দীপঙ্কর দে) আমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। খুব গোপনে আমাদের বিয়ে হয়। সেভাবেই ও আমায় জিতে নিয়েছিল। আমি ওকে বলেছিলাম বিয়ের আগে এই নয়, সেই নয়। তো তখনই আমাদের বিয়ে হয়। এরপর দেশে ফিরে সারদা মায়ের জন্মতিথির দিন ও যেহেতু রামকৃষ্ণ দেবের দীক্ষিত তাই সেদিন আমায় নিয়ে মঠে যায়। সেখানে আবার মহারাজের সামনে আমায় সিঁদুর পরায়। কিন্তু আমরা এই কথা কখনই প্রকাশ্যে আনিনি।

আরও পড়ুন: দেবের সিনেমার ফ্যান মমতা! টনিকের পর কোন ছবি দেখার আবদার জুড়লেন মুখ্যমন্ত্রী?

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

কারণ ব্যাখ্যা করে দোলন বলেন, 'ওর তো ডিভোর্স হচ্ছিল না। অনেক টাকা চেয়েছিল। ওর কাছে অত টাকা ছিল না। সেটা জোগাড় করতে হতো। তারপর আমাদের একটা ফ্ল্যাট বিক্রি করে খোরপোষের টাকা জোগাড় করে ও। অনেক বড় অ্যামাউন্ট তো।'

দীপঙ্করের প্রাক্তনকে নিয়ে দোলন

তবে বর্তমানে দীপঙ্কর দের প্রাক্তনের সঙ্গে দোলনের সুসম্পর্ক আছে বলেই তিনি জানান। যদিও তিনি দাবি করেন যতক্ষণ তাঁদের বিয়ে হয়েছে ততদিন তাঁর এবং বিট্টুর (দীপঙ্কর দের প্রাক্তন) দেখা হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.