বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Mamata: দেবের সিনেমার ফ্যান মমতা! টনিকের পর কোন ছবি দেখার আবদার জুড়লেন মুখ্যমন্ত্রী?

Dev-Mamata: দেবের সিনেমার ফ্যান মমতা! টনিকের পর কোন ছবি দেখার আবদার জুড়লেন মুখ্যমন্ত্রী?

দেবের সিনেমার ফ্যান মমতা!

Dev-Mamata: সদ্যই কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিটিং সেরেছেন দেব। জানিয়েছেন এবারও তিনি ঘাটাল থেকে দাঁড়াচ্ছেন তৃণমূলের প্রার্থী হয়ে। একই সঙ্গে সিনেমা নিয়ে কী বললেন?

দেব যে কেবল বর্তমানে টলিউডের অন্যতম ব্যস্ত বা দক্ষ অভিনেতা এমনটাই নয়। তিনি একজন দক্ষ এমপিও বটে। সিনেমার পাশাপাশি তিনি ঘাটালের বিভিন্ন কাজ কর্ম নিজের হাতে সামলান। দলের যে কোনও অনুষ্ঠানেও দেখা যায় তাঁকে। তবে এবার লোকসভা ভোট যখন দরজায় প্রায় কড়া নাড়ছে তখন কিছুদিন আগে থেকে শোনা যাচ্ছিল যে তিনি এবার হয়তো রাজনীতি ছাড়তে চলেছেন। আর ভোটে লড়বেন না। তবে প্রধান সিনেমা হলে ৫০ দিন পূর্ণ করল সদ্যই। সেই সেলিব্রেশনের মাঝেই দেব জানালেন, 'আমি রাজনীতি ছাড়তে চাইলেও, রাজনীতি আমায় ছাড়বে না।' একই সঙ্গে তিনি জানান তাঁর ছবি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কী জানিয়েছেন।

রাজনীতি নিয়ে কী বললেন দেব?

তিনি এদিন আরও বলেন যে তিনি ভেবেছিলেন এবার ভোটে দাঁড়াবেন না। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ঘাটাল নিয়ে এমন কিছু কথা বলেছেন যে তিনি না করতে পারেননি। ফলে ভোট তিনি লড়ছেন যে সে বার্তা স্পষ্ট ভাবেই দিয়েছেন এদিন অভিনেতা।

আরও পড়ুন: 'দ্রুত সুস্থ হও, আমরা আবার...' কাবুলিওয়ালার জন্য উদ্বিগ্ন মিনি, মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

তবে দেব এদিন আরও জানান যদি কখনও তিনি বেগতিক কিছু দেখেন তাহলে মুহূর্তে দল ছাড়তে পারেন। সেই প্রসঙ্গে তিনি এদিন সাংবাদিকদের বলেন, 'আমার কাছে রাজনীতি এবং কর্তব্য আলাদা। ১০ বছরের রাজনীতির মধ্যে দল কোনওদিন আসেনি। কখন যদি আসে, দল কেন গোটা বাংলা জানে দেবের হিম্মত আছে রইল ঝোলা চলল ভোলা বলার।' তিনি একই সঙ্গে জানান যতই তিনি তৃণমূল করুন না কেন তাঁর সঙ্গে বিরোধী দলের (বিজেপির) রুদ্রনীল ঘোষ, মিঠুন চক্রবর্তী, প্রমুখের সঙ্গে দারুণ ভালো সম্পর্ক।

দেবের ছবি নিয়ে কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়?

দেব এদিন আরও জানান মুখ্যমন্ত্রী দেবের ছবির প্রশংসা করেছেন। জানিয়েছেন, 'দিদি জানিয়েছেন আমার ছবিগুলো ভালো লেগেছে। উনি শেষ টনিক ছবিটি দেখেছেন আমার। জানতে চেয়েছেন প্রধান কোন টিভিতে আসবে। উনি ওই সিনেমাও দেখতে চান। আমি বলেছি যখন আসবে আমি জানাব।'

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

আরও পড়ুন: বক্স অফিসে লাল সিং চাড্ডার ভরাডুবির পর ভেঙে পড়েন আমির! কিরণ বললেন, 'ওকে বাজে ভাবে প্রভাবিত...'

প্রধানের ৫০ দিন

দেব অভিনীত প্রধান ছবিটি ২২ ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি পেয়েছিল। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটি বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে। দেখতে দেখতে ৫০ দিন পার করে ফেলল ছবি। সেই উপলক্ষ্যে এদিন একটি সেলিব্রেশনের আয়োজন করা হয়। কেক কেটে চলে উদযাপন। এই ছবিতে দেব ছাড়াও ছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সৌমিতৃষা কুণ্ডু, প্রমুখ।

দেবের আগামী প্রজেক্ট

দেবকে শেষবার প্রধান ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল এই ছবি। আগামীতে তাঁকে সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবিতে দেখা যাবে। সদ্যই শেষ হয়েছে সেই ছবির প্রথম শিডিউলের শুট। এটা এবছরের পুজোয় মুক্তি পাবে। অন্যদিকে তাঁকে খাদান ছবিটিতেও দেখা যাবে, সেটার শুট শুরু হবে শীঘ্রই। এছাড়া অভিজিৎ সেনের ছবি তো আছেই।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিত রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি ‘‌বাংলা ভিখারি নয়, কাউকে ভিক্ষা করতে হবে না’‌, হকের টাকা নিয়ে তোপ মমতার জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.