বাংলা নিউজ > বায়োস্কোপ > Dulquer Salmaan: করোনা আক্রান্ত সলমন, রয়েছে সামান্য উপসর্গ, চিন্তায় অনুরাগীরা!
করোনা আক্রান্ত দুলকার সলমন। 
করোনা আক্রান্ত দুলকার সলমন। 

Dulquer Salmaan: করোনা আক্রান্ত সলমন, রয়েছে সামান্য উপসর্গ, চিন্তায় অনুরাগীরা!

  • বৃহস্পতিবার টুইটারে এই খবর শেয়ার করেন তিনি!

করোনার তৃতীয় ঢেউ বলিউডে বেশ জাঁকিয়ে বসেছে। গত ১ মাসে করিনা কাপুর, অর্জুন কাপুর থেকে শুরু করে জাহ্নবী-সহ একাধিক তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। এবার আরও এক অভিনেতা জানালেন করোনার কথা। কোভিড পজিটিভ দুলকার সলমন। বৃহস্পতিবার টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেন তিনি। জানান, ফ্লু-র মতো সামান্য উপসর্গ রয়েছে তাঁর। সঙ্গে গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছে তাঁদেরও করোনা পরীক্ষা করে নেওয়ার আর্জি জানান। 

সলমন সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এল। আমি বাড়িতেই নিজেকে নিভৃতবাসে রেখেছি। সামান্য ঠান্ডা লাগার উপসর্গ রয়েছে। তাছাড়া আমি ঠিক আছি। গত কয়েকদিনে যাঁরা শ্যুটের জন্য আমার খুব কাছে এসেছেন, তাঁদের সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার আর্জি জানাচ্ছি।’

সঙ্গে নিজের পোস্টে সকলকে সাবধান থাকার ও মাস্ক পরার আর্জিও জানান দুলকার সলমন।

সম্প্রতি দুলকারকে দেখা গিয়েছে থ্রিলার সিনেমা ‘কুরুপ’-এ। নভেম্বরে সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটি। ১৯৮৪ সালে কেরালার একজন বিখ্যাত ক্রিমিনাল সুকুমার কুরুপের বাস্তব জীবনকাহিনী নিয়ে নির্মিত হয়েছে এটি। সুকুমার কুরুপ এমন একজন ব্যক্তি যিনি নিজের মৃত্যুর মিথ্যে গল্প রচনা করার জন্য একটি নিরাপরাধ মানুষকে হত্যা করেন ও অন্য পরিচয়ে কুয়েতে গিয়ে আশ্রয় নেন। 

দুবাইয়ের বুর্জ খলিফায় ১০ নভেম্বর দুলকার অভিনীত ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছিল। বিশ্বের সবচেয়ে উঁচু ভবনে প্রদর্শিত হওয়া এটি প্রথম মালয়ালম সিনেমা। প্রায় ৭৫ কোটির ব্যবসা করে হিট ছবির তালিকায় নাম লিখিয়েছে এটি।

বন্ধ করুন