বাংলা নিউজ > বায়োস্কোপ > Dunki Drop 3: অরিজিৎ-কে ছাপিয়ে সোনুর গাওয়া ‘নিকলে থে..' সবচেয়ে ফেভারিট, ডাঙ্কি-র নতুন গান সামনে এনে ঘোষণা শাহরুখের

Dunki Drop 3: অরিজিৎ-কে ছাপিয়ে সোনুর গাওয়া ‘নিকলে থে..' সবচেয়ে ফেভারিট, ডাঙ্কি-র নতুন গান সামনে এনে ঘোষণা শাহরুখের

প্রকাশ্যে ডাঙ্কির নতুন গান 

Dunki Drop 3: অরিজিতের গাওয়া ‘লুট পুট গায়া’ ফিরছে ভক্তদের মুখে মুখে। ডিসেম্বরের প্রথম দিনই ডাঙ্কির নতুন গান প্রকাশ্যে আনলেন শাহরুখ। 

সেই ‘ইয়ে দিল দিওয়ানা’ থেকে শুরু এই জুটির সফর। হালে শাহরুখের লিপে অরিজিৎ-এর গান নিয় অধিক চর্চা হলেও সোনু নিগম-শাহরুখ জুটির কথা কিন্তু ভুলে গেলে চলবে না! ‘কাল হো না হো’ থেকে ‘সূরজ হুয়া মধ্যম’ শাহরুখের হয়ে কখনও জীবনমুখী আবার কখনও পুরোদস্তুর রোম্যান্টিক ট্র্যাক গেয়েছেন বাংলার জামাই সোনু। 

আরও পড়ুন-এয়ারপোর্টে ঢোকার মুখে কী এমন করলেন শাহরুখ,যা দেখে ফ্যানেরা বলছেন- ‘লুট পুট গায়া’

শুক্রবার, ১লা ডিসেম্বর ‘ডাঙ্কি’র দ্বিতীয় গান প্রকাশ্যে আনলেন শাহরুখ। অর্থাৎ রিলিজ মাস পড়তে না পড়তেই ‘ডাঙ্কি ফিবার অন' বাদশা ভক্তদের। আগাম কোনও বার্তা দিয়েই এদিন ফ্যানেদের চমকে দিলেন শাহরুখ। সোনুর গাওয়া এই জীবনমুখী গানটি হল- ‘নিকলে থে কভি হাম ঘরসে’ (Nikle The Kabhi Hum Ghar Se)। সঙ্গে জানালেন এটা তাঁর সবচেয়ে প্রিয় গান ডাঙ্কি ছবির। 

শাহরুখের ছবির জীবনমুখী গান এককথায় ঘরে ফেরার গান। মাতৃভূমির প্রতি টান, ভালোবাসা, দেশমাটির সোঁদা গন্ধ ছড়িয়ে রয়েছে এই গানের রন্ধ্রে রন্ধ্রে। প্রীতমের সুরে সাজানো এই গানের কথা লিখেছেন জাভেদ আখতার।

এই গান শেয়ার করে শাহরুখ লেখে, ‘আজ হঠাৎ করেই মনে পড়ল তাই আপনাদের সঙ্গে গানটা ভাগ করে নিলাম। রাজু আর সোনু, নাম দুটো শুনলেই মনে হয় আপনাদেরই একজন কেউ। আর এই গানটা তো ওরা দুজনে বানিয়েছে, তাই এটাও তো আপনজনের গান। এই গানটা আপনজনের স্মৃতি ভিড় করা গান, নিজের দেশের মাটির গান, দেশমাতৃিকাকে জড়িয়ে যে আরাম মেলে সেই অনুভূতির গান’।

এরপর আবেগতাড়িত শাহরুখ লেখেন, ‘আমরা সবাই কখনও না কখনও নিজের গ্রাম থেকে শহর থেকে দূরে চলে গিয়েছে…নিজের জীবন গড়ে তুলেছি, কিন্তু মনটা তো সেই ঘরেই পড়ে থাকে… দেশে পড়ে থাকে, ডাঙ্কি থেকে আমার সবচেয়ে প্রিয় গান…’।  

এই গানের ভিডিয়োতে ছবির দৃশ্যের কিছু স্থিরচিত্র ব্যবহার করা হয়েছে। বোঝাই যাচ্ছে রাজু হিরানির ছবিতে সিচুয়েশন্যাল গান হতে চলেছে এটি। তাই ভিডিয়ো আগেভাগে ফাঁস করতে চাইছেন না পরিচালক, ছবি ঘিরে উৎসাহ জিইয়ে রাখলেন।

এই ছবিতে হার্ডির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। তাঁর নায়িকা তাপসী পান্নু। মস্তিখোর বন্ধুরাই হার্ডির পরিবার। মনু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল) আর হার্ডি হরিহর আত্মা। হার্ডির চার বন্ধুই যেতে চায় লন্ডন। আর এই সিদ্ধান্তই বদলে দেয় তাঁদের জীবন। বন্ধুত্বের গল্প ‘ডাঙ্কি’। নিজের স্বপ্নপূরণের জন্য় পরিবার থেকে দূরে একটা সফরে বেরিয়ে পড়বে হার্ডি ও তাঁর গ্যাং। সেই সফরে ঠিক কী কী বাধার সম্মুখীন হবে তাঁরা, জীবনযুদ্ধে হার না মানা সেই গল্পই ফুটে উঠবে রাজ কুমার হিরানির ছবিতে। আগামী ২১শে ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’।

চলতি বছর ইতিমধ্যেই দু-টো ১০০০ কোটির ছবি উপহার দিয়েছেন শাহরুখ। ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার ‘ডাঙ্কি’ নিয়ে হাজির হচ্ছেন তিনি। প্রথমবার রাজ কুমার হিরানির ছবির নায়ক শাহরুখ খান। থ্রি-ইডিয়টস, মুন্নাভাই সিরিজ, সঞ্জুর মতো ব্লকবাস্টার ছবির পরিচালকের সঙ্গে জুটি বেঁধে নতুন কিছু উপহার দেবেন শাহরুখ, এমনটাই আশা সকলের।

বায়োস্কোপ খবর

Latest News

ঘটা করে হয় প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের ছোট ছেলের বিয়ের আসর কবে, কোথায় বসছে? ২৬ হাজার চাকরি বাতিল, স্কুলের পঠনপাঠন চলবে কী ভাবে? পর্ষদ তাকিয়ে SC-র দিকে রাম নবমীর পর এবার হনুমান জয়ন্তী! কীভাবে উদযাপন করছে গোটা দেশ? দেখুন ছবিতে ৬৬ বছর ৩৩৪ দিন বয়সে T20I অভিষেক, অবিশ্বাস্য বিশ্বরেকর্ড গড়লেন সেলি বার্টন বাতিল কংগ্রেসের ২ প্রার্থীর মনোনয়ন, শেষদিনে নাম তুলল আরও ৪, সুরাটে জিতল BJP! DRR স্টুডিয়োয় বিধ্বংসী আগুন, ‘প্রচুর ক্ষয়ক্ষতির ব্যাপার..’, প্রতিক্রিয়া রচনার মেশানো হল বিষ, সাধের সেই পায়েস খাবে কে! তিতির নাকি রাজন্যা? ছেলে কোলে বিয়ে করেছেন, রাতুল-রূপাঞ্জনার আইনি বিয়ের দিনও ক্যামেরা হাতে রিয়ান ‘সিয়াচেন বীরত্ব ও সাহসের রাজধানী’, বেসক্যাম্পে গিয়ে জওয়ানদের বার্তা রাজনাথের IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি

Latest IPL News

IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.