বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja 2023: স্বামী ও ছেলেকে পাশে নিয়ে সিঁদুর খেলা, মল্লিক বাড়ির বিজয়ার নানান মুহূর্তে কোয়েল

Durga Puja 2023: স্বামী ও ছেলেকে পাশে নিয়ে সিঁদুর খেলা, মল্লিক বাড়ির বিজয়ার নানান মুহূর্তে কোয়েল

সিঁদুর খেলায় কোয়েল-নিসপাল

লাল সরু পাড় সাদা সুতির শাড়ি, লাল ম্যাচিং ব্লাউজ, গলায় সোনার হার, কানে ঝুমকো, আর হাতে শাঁখা-পলা। সিঁথি থেকে গাল, সিঁদুরে রাঙা কোয়েল মল্লিক। এছবি মল্লিক বাড়ির সিঁদুর খেলার। কোয়েলের পাশে দেখা গেল নিসপাল সিং রানেকেও। কোয়েলের পোস্টে দেখা যাচ্ছে তাঁদের সাড়ে ৩ বছরের ছেলে কবীরকেও।

পরনে লাল সরু পাড় সাদা সুতির শাড়ি, লাল ম্যাচিং ব্লাউজ, গলায় সোনার হার, কানে ঝুমকো, আর হাতে শাঁখা-পলা। সিঁথি থেকে গাল, সিঁদুরে রাঙা কোয়েল মল্লিক। এছবি মল্লিক বাড়ির সিঁদুর খেলার। কোয়েলের পাশে দেখা গেল নিসপাল সিং রানেকেও। তাঁরও মুখ সিঁদুর রাঙা। মল্লিক বাড়িতে বিজয়া দশমীর বেশকিছু ছবির কোলাজ ভিডিয়ো আকারে পোস্ট করেছেন কোয়েল।

তবে শুধু কোয়েল আর নিসপাল সিং রানে নয়, কোয়েলের পোস্টে দেখা যাচ্ছে তাঁদের সাড়ে ৩ বছরের ছেলে কবীরকেও। রয়েছেন অভিনেতা রঞ্জিৎ মল্লিক, তাঁর স্ত্রী দীপা মল্লিককেও দেখা গেল 'মা' দুর্গাকে বরণ কর নিতে। দেখা গেল মল্লিক বাড়ির আরও অনেক বর্ষীয়ান সদস্যকেও। তবে শুধু মল্লিক বাড়ির সদস্যরা নয়, বহু মানুষই বিজয়া দশমীতে মল্লিক বাড়িতে গিয়ে সিঁদুর খেলেন। সিঁদুর খেলার পাশাপাশি, দেবী বরণের এক টুকরো ভিডিয়োও  সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েল। সঙ্গে সকলকে জানিয়েছেন বিজয়া দশমীর শুভেচ্ছা।

আরও পড়ুন- ৪কোটির ল্যাম্বরগিনি কিনে ইসকনে গিয়ে পুজো করালেন, ট্রোলিংয়ের মুখে শ্রদ্ধা

আরও পড়ুন-‘ছোট্ট টিপ, হালকা লিপস্টিক’, সঙ্গে ১০০ বছরের পুরনো এটা কার শাড়ি কেন পরলেন রিয়া!

এবছর মল্লিক বাড়ির দুর্গাপুজোর ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কোয়েল মল্লিক। প্রসঙ্গত, কোয়েলদের এই মল্লিক বাড়ির দুর্গাপুজোর ইতিহাস বহু পুরনো। শুরুটা হয়েছিল ১৯২৫ সালে, তারপর থেকে সেই একই ধাঁচে মল্লিক বাড়িতে পুজো হয়ে আসছে। ৯৮ বছর আগে মল্লিক বাড়িতে দুর্গাপুজোর শুরু করেছিলেন রাধা মাধব মল্লিকের ছেলেরা। তারপর থেকে সেই একই ধাঁচে পুজো হয়ে আসছে। 

এবারও মল্লিক বাড়ির পুজোয় নাতি কবীরের সঙ্গে মিলে কাঁসর বাজালেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিৎ মল্লিক। এছাড়াও পুজোর নানান মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েল।

বায়োস্কোপ খবর

Latest News

‘ওরা হতাশাগ্রস্থ…’! সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে বিতর্ক বাড়তেই মন্তব্য শত্রুঘ্নর মুসলিমদের জন্য কাজ করবেন না, বললেন JD(U) সাংসদ, তাঁর মনের ব্যথা বুঝলেন মন্ত্রী পূর্ব বর্ধমানে ট্রেনে কাটা পড়ে মৃত্যু একই গ্রামের ২ মহিলার, ঘনীভূত হচ্ছে রহস্য পরীক্ষার আগে… NEET প্রশ্ন ফাঁস নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি, নড়েচড়ে বসল কেন্দ্র বিরাট-কে ফর্মে ফেরাতে ওপেনার পন্ত? কোহলি-র ব্যাটিং অর্ডার নিয়ে বড় বার্তা তারকার তামিলনাড়ুতে বিষমদে মৃত অন্তত ৩৩, তদন্তের নির্দেশ দিল DMK সরকার আমাদের কাছে যা স্পিনার আছে… মাঠে নামার আগেই ভারতের বিরুদ্ধে আফগান কোচের হুঙ্কার স্টোনহেঞ্জে কমলা রং করে প্রতিবাদ! ইংল্যান্ডে গ্রেফতার ভারতীয় পরিবেশকর্মী রাজন ইতালিতে হাত কাটা অবস্থায় ভারতীয় শ্রমিককে ফেলা রাখা হল রাস্তায়, নিন্দার ঝড় শিশু চুরির কোনও ঘটনা ঘটেনি, পুরোটাই গুজব, সচেতন করতে প্রচারে নামল বারাসত পুলিশ

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.