বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja 2023: ‘মুখার্জি’ পরিবারের পুজো, হাতে করে চেটেপুটে খিচুড়ি ভোগ খেলেন কিয়ারা ও রানি

Durga Puja 2023: ‘মুখার্জি’ পরিবারের পুজো, হাতে করে চেটেপুটে খিচুড়ি ভোগ খেলেন কিয়ারা ও রানি

রানি-কিয়ারার ভোগ খাওয়া

'নর্থ বোম্বে দুর্গাপুজো', যেটা কিনা ‘মুখার্জি বাড়ির’ দুর্গাপুজো বলেই পরিচিত। মুখোপাধ্যায়দের পরিবারের উদ্যোগেই এই পুজো দীর্ঘদিন ধরে আয়োজিত হয়ে আসছে। সেখানেই রানির সঙ্গে দেখা গিয়েছিল কিয়ারাকেও। ওইদিন রানির সঙ্গে বসে পুজোর ভোগও খান কিয়ারা। চামচ নয়, হাতে করেই চেটেপুটে ভোগ খেতে দেখা গেল তাঁদের।

কলকাতার মতো মুম্বইতেও মহা সমারোহে উদযাপিত হচ্ছে 'নর্থ বোম্বে দুর্গাপুজো', যেটা কিনা ‘মুখার্জি বাড়ির’ দুর্গাপুজো বলেই পরিচিত। রানি, কাজল, অয়ন, সর্বানী মুখোপাধ্যায়দের পরিবারের উদ্যোগেই এই পুজো দীর্ঘদিন ধরে আয়োজিত হয়ে আসছে। সেখানেই মহাসপ্তমীর সকালে সেজেগুজে হাজির 'মুখার্জি' বাড়ির ভাইবোনেরা।

তবে শুধু মুখোপাধ্যায় পরিবারের সদস্যরাই নয়, বলিউডের বহু তারকা আমন্ত্রিত থাকেন। বাঙালিয়ানায় ভরপুর থাকে এই পুজো মণ্ডপের পরিবেশ। পুজোর পাশাপাশি ভোগ খাওয়াও থাকে এখানকার বিশেষ আকর্ষণ। শনিবার সকালে একফ্রেমে ধরা দিয়েছিলেন রানি, তানিশা, সর্বানী মুখোপাধ্যায়রা। শনিবার সকাল থেকেই রানির সঙ্গে দেখা গিয়েছিল কিয়ারাকেও। ওইদিন রানির সঙ্গে বসে পুজোর ভোগও খান কিয়ারা। চামচ নয়, হাতে করেই চেটেপুটে ভোগ খেতে দেখা গেল তাঁদের। খাওয়ার সঙ্গে চলল গল্প ও আড্ডা। সেই মুহূর্তগুলি উঠে এসেছে পাপারাৎজির ক্যামেরায়। তবে শুধু রানি-কিয়ারা নন, উপস্থিত আরও অনেককেই খিচুড়ি ভোগ খেতে দেখা গিয়েছে।

আরও পড়ুন-সোনালি শাড়ি, হাতে শাঁখা-পলা, ‘মুখার্জি’ বাড়ির দুর্গাপুজোয় রানি, এলেন হেমা, কিয়ারা, রাখি এবং আর কে কে?

আরও পড়ুন-Bigg Boss 17: ‘আমার সঙ্গে ফ্লার্ট করেই দেখুন না…’ কঙ্গনার প্রস্তাবে কী বললেন সলমন?

আরও পড়ুন-হাজরা পার্কের পুজোয় অষ্টমীর অঞ্জলি দিলেন, ক্ষণিকের জন্য অটোওয়ালা সাজলেন প্রসেনজিৎ

তবে শুধু, রানি-কিয়ারা নন, পুজোয় উপস্থিত ছিলেন কাজল, তনিশা, সর্বাণী সহ আরও অনেকেই। সপ্তমীর দিন সেখানে গিয়েছিলেন হেমা মালিনী, এষা দেওলরাও। এদিন সোনালি শাড়ি, গয়নায় এক্কেবারে বাঙালি সাজেই সেজেছিলেন রানি মুখোপাধ্যা। তাঁর হাতে নজর কাড়ে সোনা দিয়ে বাঁধানো শাঁখা-পলাও। আর কিয়ারার পরনে ছিল সবুজ রঙের গর্জাস চুরিদার। পুজো মণ্ডপে ছেলে যুগের সঙ্গে খোশ মেজাজে দেখা গিয়েছে কাজলকেও।

সপ্তমীর পর মহাঅষ্টমীতেও 'মুখার্জি' বাড়ির পুজোয় হাজির হন বহু তারকা। সেখানে অঞ্জলি দিতে দেখা যায় কিয়ারাকেও। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.