বাংলা নিউজ > বায়োস্কোপ > Ei Poth Jodi Na Sesh Hoy: ডায়েটের কোনও বালাই নেই, দেখুন ছুটির সকালটা কেমন কাটছে ঊর্মির টুকাইবাবুর!
ছুটির সকালে বাড়িতে টী করে ‘এই পথ যদি না শেষ হয়’-এর ঋত্বিক মুখোপাধ্যায়?

Ei Poth Jodi Na Sesh Hoy: ডায়েটের কোনও বালাই নেই, দেখুন ছুটির সকালটা কেমন কাটছে ঊর্মির টুকাইবাবুর!

  • ছুটির সকাল কীভাবে কাটে সেটাই শেয়ার করলেন ঋত্বিক…

জি বাংলায় ঊর্মি আর সাত্যকির প্রেমটা যেন এখন ফাটাফাটি। একে-অপরের যত কাছে আসছেন তাঁরা, ততই যেন দর্শকদের মন ভরে উঠছে। একইসাথে এই ধারাবাহিকের দুই লিড অন্বেষা হাজরা আর ঋত্বিক মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটুকরো ছবি শেয়ার করে নিয়েছেন ঋত্বিক। যেখানে তিনি দেখিয়েছেন, শ্যুটের ডে অফে সকালটা কীভাবে কাটান বাড়িতে বসে। 

ঋত্বিকের শেয়ার করা ছবি বলছে ডায়েট ভুলে সকাল সকাল তিনি বসে পড়েছেন লুচি আর আলির তরকারি নিয়ে। সাথে আবার জিলিপিও রয়েছে। খবরের কাগজ, এসির রিমোট, আর ধূমপানের জিনিসেরও দেখা মিলল।  

জি বাংলার নবাগত নায়ক ঋত্বিক মুখোপাধ্যায়। এর মধ্যে মিউজিক ভিডিয়ো ‘ফিরিয়ে নিস’-এও দেখা গিয়েছে তাঁকে। আপাতত টুকাইবাবু ঊর্মির মতো দর্শক মনেও জায়গা করে নিয়েছে। আপাত সিরিয়াস ছেলেটার মুখের সেই মুচকি হাসির ফ্যান এখন সকলে।

গত বছরের মাঝামাঝি শুরু হওয়া ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ ইতিমধ্যেই দর্শকমনে পাকাপাকি জায়গা করে ফেলেছে। ধারাবাহিকের ২০০ পর্বও পার হয়ে গিয়েছে সফলভাবে।  সরকার বাড়ির যৌথ পরিবারের গল্প অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ আলাদা বলেই মত দর্শকদের। এখানে শাশুড়ি বউমা লড়াই করে না, বরং বউমা শাশুড়ি আর শ্বশুরের আবার বিয়ে দেয়, বাড়ির যে কোনও বিপদে ঝাঁপিয়ে পড়ে বউ ঊর্মি। সাথে পরিবারের আপদে বিপদে যে কোনও সদস্য়ই নিজের প্রাণও দিতে প্রস্তুত। এমন পরিবারের গল্পকে ভালোবাসা না দিলে চলে!

বন্ধ করুন