বাংলা নিউজ > বায়োস্কোপ > Emraan Hashmi: 'খালি ভালো নয়, আমি সেরা চুমু খাই', দর্শকদের ভুল শুধরে বুক ফুলিয়ে দাবি ইমরানের

Emraan Hashmi: 'খালি ভালো নয়, আমি সেরা চুমু খাই', দর্শকদের ভুল শুধরে বুক ফুলিয়ে দাবি ইমরানের

দর্শকদের ভুল শুধরে বুক ফুলিয়ে দাবি ইমরানের

Emraan Hashmi: করণ জোহর প্রযোজিত সিরিজ শোটাইমে দেখা যাবে ইমরান হাশমিকে। তার আগে চুমু খাওয়া নিয়ে কী বললেন বলিউডের কিসার বয়?

ইমরান হাশমির ছবি মানেই ৯০ দশকের ছেলে মেয়েদের কাছে এক অতি গোপন বিষয়। বড়দের সঙ্গে তো একেবারেই দেখা যাবে না। লুকিয়ে দেখতে হবে। কেন? ছবিতে ভর্তি চুম্বন দৃশ্য, ঘনিষ্ট মুহূর্ত ইত্যাদি। বলিউডের কিসার বয় তাঁর অভিনয়, লুকস এবং চুমুর পারদর্শিতা দিয়ে বহু মানুষের মন জিতেছেন। এবার সেই বিষয়ে নিজে কী বললেন?

চুমু প্রসঙ্গে ইমরান হাশমি

ইমরান হাশমিকে আগামীতে করণ জোহর প্রযোজিত সিরিজ শোটাইমে দেখা যাবে। তাঁর চরিত্রটি ধূসর বর্ণের। সদ্যই প্রকাশ্যে এসেছে এই ওয়েব সিরিজের টিজার। সেখানেই একটি মজার কথোপকথনে যোগ দিতে দেখা যায় মৌনি রায়, ইমরান হাশমি, শ্রিয়া শরণ প্রমুখকে।

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন - সুবোধ সরকার?

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

এই ইভেন্টে করণ জোহর ইমরান হাশমিকে জিজ্ঞেস করেন তাঁর বিষয়ে এমন কোন গুজব আছে যা তিনি নস্যাৎ করতে চান। এর উত্তরে অভিনেতা বলেন, 'সবাই ভাবে আমি ভালো চুমু খাই। কিন্তু সেটা নয়। আমি সেরা চুমু খাই।' তাঁর এই উত্তর শুনে উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন।

শোটাইম সিরিজে ইমরান

এই সিরিজে ইমরান হাশমিকে একজন প্রযোজকের ভূমিকায় দেখা যাবে যাঁর সঙ্গে এই ইন্ডাস্ট্রিতে আসা এক নতুনের সঙ্গে সংঘাত বাঁধবে। রাজীব খান্ডেলওয়ালকে এখানে একজন সুপারস্টারের চরিত্রে দেখা যেতে চলেছে। মৌনি রায় হয়েছেন ইমরান হাশমির স্ত্রী। তিনি ভীষণ গ্ল্যামারাস। নাসিরউদ্দিন শাহকে দেখা যাবে একটি ফিল্ম স্টুডিয়োর কর্ণধার হিসেবে। আগামী ৮ মার্চ মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজটি।

আরও পড়ুন: সরস্বতী পুজোতেই হারিয়েছেন বাবা - জামাইবাবুকে, স্মৃতি হাতড়ে সাবিত্রী চট্টোপাধ্যায় বললেন, 'সব কেড়ে নিয়েছে, তবুও...'

আরও পড়ুন: নারায়ণ দেবনাথ, প্রতুল বন্দ্যোপাধ্যায়দের উৎসর্গ করে একমাস ব্যাপী কমিক এক্সিবিশন! কোথায় চলবে হাঁদা ভোঁদাদের দৌরাত্ম্য?

প্রসঙ্গত টাইগার ৩ ছবিতে শেষবার ইমরান হাশমিকে দেখা গিয়েছিল। সেখানে তিনি খলনায়কের ভূমিকায় ধরা দিয়েছিলেন। এছাড়া তাঁর এবং অক্ষয় কুমার অভিনীত সেলফি ছবিটিও গত বছরই মুক্তি পেয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ?

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.