বাংলা নিউজ > বায়োস্কোপ > কোথায় আছেন লিজা রে? জানতে চায় নেটদুনিয়া!
লিজা ও তাঁর পোস্ট করা সেই ছবি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
লিজা ও তাঁর পোস্ট করা সেই ছবি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কোথায় আছেন লিজা রে? জানতে চায় নেটদুনিয়া!

  • বর্তমানে যে জায়গায় আছেন লিজা সেই অঞ্চলের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন লিজা।পোস্টকার্ডের ছবির মতো সুন্দর লিজার বাড়ির সামনের সেই 'ভিউ' দেখে মুগ্ধ নেটদুনিয়া।প্রশ্ন উঠেছে ঠিক কোথায় রয়েছেন তিনি।

'স্পটলাইট' থেকে অনেকদিন ধরেই দূরে রয়েছেন লিজা রে। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের ফলোয়ার্সদের সঙ্গে দিব্যি যোগাযোগ রাখেন এই সুন্দরী অভিনেত্রী। বর্তমানে যে জায়গায় আছেন লিজা সেই অঞ্চলের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন লিজা। ব্যাস! এরপরেই শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়। আর তা হওয়াটাই যে স্বাভাবিক। পোস্টকার্ডের ছবির মতো সুন্দর লিজার বাড়ির সামনের সেই 'ভিউ'. ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর বাড়ির সামনে থেকে চলে গেছে এক ফালি সরু পথ। আঁকাবাঁকা সেই পথের দু'ধারে উপচে পড়ছে নানা কিসিমের পাহাড়ি গাছপালা ও গুল্ম। সবুজে সবুজ। কোথাও বা ফুটে রয়েছে এক থোকা রঙিন ফুল। পথের একধারে আবার যত্ন করে লাগানো রয়েছে ছোট ছোট মাপের কাঠের ফেন্সিং। আর দূরে মাথা তুলে দাঁড়িয়ে রয়েছে নীলচে পর্বতের সারি। সেখানে চাপ চাপ জমে রয়েছে কুয়াশা। সবমিলিয়ে এমন মুগ্ধকর প্রাকৃতিক সৌন্দর্য্যে বুঁদ হয়েছেন নেটিজেনরা। ছবির সঙ্গে লিজার ছোট্ট ক্যাপশন,' আজ বিকেলে বাড়ি থেকে বেরিয়ে এখানে হাঁটতে গেছিলাম।'

লিজার পোস্ট করা অন্য আরও একটি ছবিতে দেখা যাচ্ছে ঘরের জানলা থেকে বাইরের দৃশ্যের ছবি লেন্সবন্দি করেছেন তিনি। বিরাট কাঁচের শার্সির বাইরে তখন সম্ভবত সন্ধ্যা নামছে। ঠিক জানলার বাইরে ফুটে রয়েছে অসংখ্য গোলাপি অর্কিড। দূরে দেখা যাচ্ছে পাহাড়ের সারি। গাছপালার ফাঁকে কোথাও জ্বলে উঠেছে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ল্যাম্পপোস্টের আলো।

স্বভাবিকভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে ঠিক কোথায় রয়েছেন লিজা? এত সুন্দর এই জায়গার নামটাই বা কী। তাই ছবির অকুন্ঠ প্রশংসার পাশাপাশি একের পর এক প্রশ্নে তাই ভরে উঠেছে লিজার ছবির কমেন্ট বক্স।

বন্ধ করুন