বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE! Dibyojyoti Dutta Holi: ‘আমার মনের রঙ এখন লাল', এই বসন্তে দিব্যজ্যোতির জীবনে অনুরাগের নতুন ছোঁয়া?

EXCLUSIVE! Dibyojyoti Dutta Holi: ‘আমার মনের রঙ এখন লাল', এই বসন্তে দিব্যজ্যোতির জীবনে অনুরাগের নতুন ছোঁয়া?

দিব্যজ্যোতির দোলের পরিকল্পনা ফাঁস

Dibyojyoti Dutta: কৃষ্ণভক্ত দিব্যজ্যোতি। মায়াপুর ইস্কনে দোল-উৎসব দেখেছেন, ভবিষ্যতে বৃন্দাবনের দোল উদযাপন চাক্ষুস করত চান। এই বছর দোলটা বিশেষ মানুষের বাড়িতে কাটবে পর্দার সূর্যর। 

টেলিভিশনের জগতে তাঁর জনপ্রিয়তা বিপুল! বলা যায়, এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক তিনি। ২৫-এর গণ্ডি পার করেননি। তবে ইতিমধ্যেই একাধিক মেগার মুখ তিনি। এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে দেখা মিলছে এই হ্যান্ডসামের। এই বছর দোলের পরিকল্পনা কী? কেমনভাবে কাটবে সারাদিন? হিন্দুস্তান টাইমস বাংলাকে শোনালেন দিব্যজ্যোতি দত্ত। 

রবিবার গভীর রাতে জিমে ব্যস্ত অভিনেতা। সে-সব সেরে ফোনে আড্ডা জমালেন, তখন প্রায় মধ্যরাত ছুঁইছুঁই। বললেন, ‘বাবা-মা আর বোনের সঙ্গে বাড়িতে একটু দোল খেলব সকালে। তারপর নাচের স্যারের বাড়ি দোল খেলা, সেখানে সকাল থেকে রাত পর্যন্ত নিমন্ত্রণ। ওখানেই থাকব সারাদিন’।

রঙ খেলতে দারুণ ভালোবাসেন দিব্যজ্যোতি। জানালেন, ‘আমার অন্যতম প্রিয় উৎসব দোল। ছোট থেকে যেখানে যেতাম বাঁদুড়ে রঙ খুঁজতাম। বেলুন মারতাম, আগামিকাল (আজ)ও বেলুনে রঙ ভরে ছুঁড়তে তৈরি পুরোদমে। দোলে ভয়ঙ্কর কোনও স্মৃতি নেই, প্রতি বছর দোলটা আমার খুব ভালো কাটে’। আরও পড়ুন-বিচ্ছেদ জল্পনা জারি, বাবা সিদ্দিকির ইফতারে একসঙ্গে সলমন-ইউলিয়া! আর কারা এলেন?

দিব্যজ্যোতির কাছে রঙের মাহাত্ম্য কী? হাসিমুখ বললেন, 'আমার কাছে রঙ মানে প্রেম। জীবনে রঙ না থাকলে দোলে যে যতই রঙিন রাঙিয়ে দিক, রঙ হবে না। মনে রঙ থাকাটা জরুরি। আমার মনের রঙ এখন লাল (হাসি) তবে সেটা কিন্তু ফোকাস বা টার্গেটের রঙ।' তরুণ অভিনেতার মনেও কি কেউ অনুরাগের ছোঁয়া দিল? 

গত কয়ক মাস ধরেই সহ-অভিনেত্রী সৌমিলি চক্রবর্তীর সঙ্গে দিব্যজ্যোতির প্রেমের চর্চা তুঙ্গে। তবে তাকে ভুয়ো বলেই উড়িয়ে দিলেন নায়ক। জানালেন, ‘প্রেম তো ওরকমভাবে রঙ তো আসে না, যখন আসবে দেখা যাবে। আমরা একসঙ্গে ছবি পোস্ট করেছি, আমি যে কোনও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেই এইসব চর্চা শুরু হয়। সেগুলো সত্যি নয়, ভুলধারণা।’ 

মনেপ্রাণে কৃষ্ণ ভক্ত দিব্যজ্যোতি। জানালেন, ‘আমার খুব ইচ্ছে বৃন্দাবন গিয়ে দোল উৎসবের সাক্ষী থাকার। আমি ইস্কনে দোল কাটিয়েছি, অন্যরকম একটা অভিজ্ঞতা। ২০২১ সালে গিয়েছিলাম মায়াপুরে। ওখানে গিয়ে রঙ খেলেছি, ভবিষ্যতে নিশ্চয় বৃন্দাবন যাব।’

এমনিতে যতই জিম-পাগল হোন না কেন, দোলের দিন খাওয়া-দাওয়ায় কোনও বাধা নেই। জানিয়ে দিলেন, ‘ওরে বাবা! কাল ডায়েটের প্রশ্ন নেই। স্যারের বাড়ি মাটন হচ্ছে, কব্জি ডুবিয়ে খাব’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ পুরুষদের মধ্যে কোলেস্টেরল বাড়লে এই লক্ষণগুলি দেখা যায়, আপনারও জানা উচিত মোদীর ‘মুজরা’ মন্তব্যে পাল্টা ‘শালীনতা’র পাঠ প্রিয়াঙ্কার!বললেন,‘দেশের ইতিহাসে..' ইতিহাস গড়ার পথে কোপা আমেরিকা, প্রথমবার ম্যাচ পরিচালনা করবেন মহিলা রেফারি!

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.