বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman at Baba Siddique's Iftar party: বিচ্ছেদ জল্পনা জারি, বাবা সিদ্দিকির ইফতারে একসঙ্গে সলমন-ইউলিয়া! আর কারা এলেন?

Salman at Baba Siddique's Iftar party: বিচ্ছেদ জল্পনা জারি, বাবা সিদ্দিকির ইফতারে একসঙ্গে সলমন-ইউলিয়া! আর কারা এলেন?

বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে এক ছাদের তলায় সলমন-ইউলিয়া

Salman at Baba Siddique's Iftar party: সলমন-শাহরুখের রি-ইউনিয়ন হল না! গরহাজির কিং খান, তবে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে নজরকাড়া ভাইজানের সোয়্যাগ। 

বলিউডের ইফতার পার্টি মানেই প্রথম যে নাম মাথায় আসে তিনি বাবা সিদ্দিকি! প্রতিবারই এই প্রভাবশালীর ইফতারের আসরে ভিড় জমান বলিউডের তাবড়-তাবড় তারকারা। সলমন থেকে শাহরুখ, সকলেই বাবা সিদ্দিকির ঘনিষ্ঠ। এবারও চাঁদের হাট বসল বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে। সলমন খান, প্রীতি জিন্টা, শিল্পা শেট্টি থেকে আজকের প্রজন্মের তারকারা হাজির এই ঝলমলে ইফতার পার্টিতে। যদিও নজরে আসেননি শাহরুখ খান!

এদিনের পার্টিতে এক ছাদের নীচে পাওয়া গেল এক সময়ের চর্চিত প্রেমিক যুগল সলমন খান ও ইউলিয়া ভান্তুরকে। সাদা-কালো চেক পাঠানি স্যুটে এদিনের পার্টির জৌলুস বাড়ালেন সলমন খান। শুধু সলমন নন, খান পরিবারের একঝাঁক সদস্য পৌঁছেছিলেন এই পার্টিতে। দেখা মিলল অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার। সলমনের বড় বোন অলভিরাও পৌঁছেছিলেন স্বামী অতুলের হাত ধরে। সোহেলের খানের বড় ছেলে নির্বাণও জেঠুর সঙ্গে হাজির বাবা সিদ্দিকির পার্টিতে।

এদিনের পার্টিতে সলমনের পাশাপাশি আরেক চর্চিত নাম ইউলিয়া, কারণ এই রোমানিয়ান সুন্দরীর সঙ্গে সলমনের চর্চিত প্রেমে ইতি পড়ার খবর তুঙ্গে গত কয়েক মাস ধরে। শাহীন জাফরি থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্যা রাই থেকে ক্যাটরিনা কইফ সলমনের জীবনে প্রেম এসেছে বারবার, তবে থিতু হয়নি কোনওটাই। 

ক্যাটের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পর রোমানিয়ান সঙ্গীতশিল্পী তথা অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সলমনের ঘনিষ্ঠতা নজর এড়াতো কারুর। কিন্তু এই সম্পর্কেও নাকি এখন ভাঙন ধরেছে। মাসখানেক আগে সেলিব্রিটি ক্রিকেট লিগের ওপেনিং উইকএন্ডে দুবাইতে সলমন-ইউলিয়ার সেই দূরত্ব অন-ক্যামেরা ধরা পড়েছিল। এদিনের পার্টিতেও পাশাপাশি দেখা যায়নি দুজনকে।

এদিন সলমন-ইউলিয়ার পাশাপাশি দেখা মিলল প্রীতি জিন্টা, ইমরান হাশমি,হুমা কুরেশি, সিদ্ধান্ত চতুর্বেদী, মুনাওয়ার ফারুকি, হিনা খান, জারিন খান, আলি গোনি, উর্বশী রাউতেলার। ইন্টারনেট সেনসেশন ওরিও হাজির ছিলেন এই পার্টিতে। বিগ বস খ্যাত অঙ্কিতাও স্বামী ভিকি জৈনকে নিয়ে পৌঁছেছিলেন বাবা সিদ্দিকির পার্টিতে।

২০০৮ সালে ক্যাটরিনার বার্থ ডে পার্টিতে সলমন-শাহরুখের ঝামেলার পর বাবা সিদ্দিকির ইফতারেই পরস্পরকে আলিঙ্গন করে তিক্ততা মিটিয়েছিলেন সলমন-শাহরুখ। তারপর থেকেই চর্চায় উঠে আসে এই পার্টি। বলিউডের সঙ্গে বাবা সিদ্দিকির সরাসরি কোনও সম্পর্ক নেই। তিনি রাজনীতিবিদ। মহারাষ্ট্রের পশ্চিম বান্দ্রা কেন্দ্র থেকে তিনি বিধায়ক নির্বাচিত হয়েছেন তিন বার। ১৯৯৯, ২০০৪ এবং ২০০৯ সালে পরপর ভোটে জিতেছেন কংগ্রেসের টিকিটে।

প্রসঙ্গত, সলমনকে শেষ দেখা গিয়েছে টাইগার ৩-তে। এই ছবি বক্স অফিসে মোটা টাকার ব্যবসা করেও প্রত্যাশা পূরণে খানিক ব্যর্থ হয়েছে। সদ্য ভাইপো আরহান খানের পডকাস্ট শো-এর টিজারে সলমনের ঝলক দেখা গিয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.