বাংলা নিউজ > বায়োস্কোপ > Khelna Bari Exclusive: বারবার স্লট বদল! মিলি-র আগমনে বন্ধ হচ্ছে খেলনা বাড়ি? মুখ খুললেন ‘মিতুল’ আরাত্রিকা

Khelna Bari Exclusive: বারবার স্লট বদল! মিলি-র আগমনে বন্ধ হচ্ছে খেলনা বাড়ি? মুখ খুললেন ‘মিতুল’ আরাত্রিকা

শেষ হচ্ছে খেলনা বাড়ি? 

Khelna Bari Exclusive: ‘এই খবরটা সকলকে জানানোটা আসলে খুব জরুরি’, খেলনা বাড়ি বন্ধ হওয়ার জল্পনা, ফ্যানেদের আশ্বস্ত করে আরাত্রিকা জানালেন আসল খবর। 

টিআরপি এদিক থেকে ওদিক হলেই আজকাল সাতপাঁচ না ভেবেই সেই সিরিয়াল দুম করে বন্ধ করে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। ইদানীং বাংলা সিরিয়াল পাড়ার এটাই নতুন ট্রেন্ড। সঙ্গে সঙ্গে একের পর এক নতুন সিরিয়াল আসছে ছোটপর্দায়। সপ্তাহ খানেক আগেই সামনে এসেছিল জি বাংলার আসন্ন মেগা ‘মিলি’র প্রোমো। এই মেগার সঙ্গে স্টার জলসার ‘আলতা ফড়িং’ ফিরছে টেলিভিশনে, এবার জি কন্যে হয়ে। বিপরীতে সিনেমার নায়ক অনুভব কাঞ্জিলাল। 

প্রোমো সামনে আসার পর থেকেই জল্পনা চলছিল কোন স্লটে আসবে এই মেগা? দিন কয়েক আগে তা ঘোষণা করে দিয়েছে জি বাংলা। আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে রাত ৯টার স্লটে সম্প্রচারিত হবে ‘মিলি’। শুক্রবারই সে খবর জানিয়েছে দিয়েছে কর্তৃপক্ষ। কিন্তু ৪৮ ঘন্টা পরেও ‘খেলনা বাড়ি’র নতুন সময় ঘোষণা করা হয়নি। চিন্তার ভাঁজ ফ্যানেদের কপালে। 

২০২২ সালের ১৬শে মে শুরু হয়েছিল ‘খেলনা বাড়ি’র সফর। শুরু থেকেই সন্ধ্যে সাড়ে ৬টা-র স্লটে ভালো ফল করেছে এই মেগা। কিন্তু মানালির ‘কার কাছে কই মনের কথা’র আগমনে জুলাই মাসের শুরুতেই সেই স্লট থেকে সরিয়ে রাত ৯টায় জায়গা দেওয়া হয় এই মেগাকে। কিন্তু এবার কি পাকাপাকিভাবে শেষ হচ্ছে মিতুলের সফর? এই প্রশ্নের উত্তর পেতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল গল্পের নায়িকা আরাত্রিকা মাইতির সঙ্গে। হাসিমুখেই মিতুলের জবাব, ‘এখন খেলনা বাড়ি বন্ধ হচ্ছে না, এইটুকু আমি কনফার্ম বলতে পারি। আমাদের কাছে চ্যানেলের তরফে এমন কোনও খবর (সিরিয়াল বন্ধ সংক্রান্ত) এসে পৌঁছায়নি। কিন্তু সিরিয়াল নিয়ে চ্যানেলের কী সিদ্ধান্ত অর্থাৎ কোন স্লটে যাচ্ছে না যাচ্ছে সেটা এখন বলতে পারব না। তবে এইটুকু বলব খেলনা বাড়ি বন্ধ হচ্ছে না’। 

আমাদের খেলনা বাড়ির জার্নিটা খুব অদ্ভূত। শুরুটা আমরা ধীরে ধীরে করেছিলাম। এরপর টিআরপি তালিকায় লম্বা সময় আমরা দ্বিতীয় বা তৃতীয় স্থানে থেকেছি। মাঝে যখন টিআরপি একটু পড়ে গিয়েছিল, ৬.৩০-র স্লট হারিয়েছিলাম তখন স্লট বদলে রাত ৯টায় চলে আসে খেলনা বাড়ি। এখানে প্রথম প্রথম ৯টার স্লটটা ধরতে সময় লেগেছে। কিন্তু এখন আমরা স্লট লিডার। হ্যাঁ, চ্যালেঞ্জ তো সবসময়ই রয়েছে। আমাদের জার্নিটা মসৃণ ছিল না। তবে আমাদের সিরিয়ালের একটা পার্মানেন্ট দর্শক রয়েছে, যাঁরা সব সময় আমাদের সঙ্গে থেকেছেন'। 

মাত্র দু-মাসে ফের স্লট বদল! অবাক হননি আরাত্রিকা? নায়িকার জবাব, 'হ্যাঁ, ৯টার স্লটে নতুন সিরিয়াল আসছে শুনে শুরুতে আমরা সবাই একটু অবাক তো হয়েছিলাম। কিন্তু এইটুকু আবার বলব খেলনা বাড়ি বন্ধ হচ্ছে না। এই খবরটা সকলকে জানানোটা আসলে খুব জরুরি। আমাদের নতুন স্লট যেহেতু চ্যানেল এখনও জানায়নি অনেকেই ভয় পাচ্ছেন যে খেলনা বাড়ি হয়ত বন্ধ হয়ে যাবে। বাকিটা ক্রমশ প্রকাশ্য। 

সুতরাং মিতুল-ইন্দ্রর ভক্তরা আপতত নিশ্চিন্তে থাকুন। টেলিপাড়ায় জোর জল্পনা পুজোর আগে বন্ধ হবে জি বাংলার অপর মেগা ‘মুকুট’। যদিও সেই জল্পনা নিয়ে নিশ্চিতভাবে এখনও কোনও তথ্য হাতে আসেনি। 

বায়োস্কোপ খবর

Latest News

‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে? ভোট ব্যাঙ্কের জন্য ‘মুজরা নাচছে’ ইন্ডিয়া জোট, তীব্র আক্রমণ মোদীর আগে যা বলেছিলেন, তার থেকে বেশিই আসন পাবে BJP! বললেন ‘মোদী-বিরোধী’ নেতা সিবিএসই-র সিনিয়র সেকেন্ডারির সিলেবাস প্রকাশিত হল, কোথায় দেখবেন? বই কী থাকছে? পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.