বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE! Anupam-Prashmita-Upal: অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল

EXCLUSIVE! Anupam-Prashmita-Upal: অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল

অনুপম আর প্রশ্মিতার বিয়ে কখন?

শনিবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন গায়ক অনুপম রায়। কনেও গায়িকা। নাম প্রশ্মিতা পাল। দুই পক্ষ থেকেই আমন্ত্রিত গায়ক উপল সেনগুপ্ত। কখন যাচ্ছেন আজ বিয়েবাড়িতে?

শনিবারই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। টলিউডের এই হাই প্রোফাইল বিয়ে ঘিরে কম উন্মাদনা নেই আমদনতার মধ্যে। এমনিতেই সেলেব বিয়ের খুঁটিনাটি জানার মজাই আলাদা। তার উপর সেটা যদি অনুপমের মতো খ্যাতনামা গায়কের বিয়ে হয়, তাহলে তো কথাই নেই। 

টলিপাড়ার অন্দরের ফিসফাস বলছে, দুপুরেই রেজিস্ট্রির কাগজে সই করবেন অনুপম আর প্রশ্মিতা। আর বিকেলে পরিবার, ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে রিসেপশন পার্টি। বুক করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি ক্লাব। সেখানেই নতিন দম্পতি গায়ক-সঙ্গীত পরিচালক অনুপম রায় এবং গায়িকা প্রশ্মিতা পালকে শুভেচ্ছা জানাতে যাবেন সকলে। 

আরও পড়ুন: ‘আমরা দুজনে খুবই…’, অনুপমের তৃতীয়, প্রশ্মিতার দ্বিতীয়! বিয়ের সকালে কী বলল কনে

ঠিক কী হচ্ছে বিকেলে? বিয়ের অন্দরের খবর পেতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল চন্দ্রবিন্দুির গায়ক উপল সেনগুপ্তর সঙ্গে। বিয়ের প্ল্যান প্রশ্ন করতেই জবাব এল, ‘পরিকল্পনা আবার ঠিক থাকবে! যেরকম সব বিয়েবাড়িতে যাই, ওখানেও যাব’। তা কখন যাবেন উপল? উত্তর এল, বিকেলে একটি নাটক দেখতে যাওয়ার পরিকল্পনা আছে। সেখান থেকেই বিয়েবাড়ি চলে যাবেন সোজা। 

আরও পড়ুন: ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল

উপল বললেন, বিয়ে বাড়িতে ঠিক কী কী হবে তা তাঁর কাছেও স্পষ্ট নয়। তবে এটা জানেন, সাধারণত যেমন পুরোহিত ডেকে বা যজ্ঞ করে বিয়ে হয়, তেমনটা হচ্ছে না। কারা নিমন্ত্রিত বিয়েতে। এবারেও উপলের দাবি, তাঁর ধারণাই নেই। অনুপম-প্রশ্মিতার বিয়েতে যাওয়া নিয়ে কারও সঙ্গেই সেভাবে কথা হয়নি। শুধু তিনি আর গায়ক প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় যাবেন তাঁর সঙ্গেই নাটক দেখতে, তারপর সেখান থেকে দুজনে মিলে বিয়েবাড়ি। আর কারও ব্যাপারেই কোনও খবর নেই। 

আরও পড়ুন: ‘জোরে আওয়াজ… খাট-সোফা সব জায়গাতেই পারি’, বলেন শ্রীময়ী! বুধবার বিয়ে কাঞ্চনকে

দুই পক্ষ থেকেই আসলে বিয়েবাড়িতে নিমন্ত্রিত তিনি। অনুপমের সঙ্গে বন্ধুত্ব যতটা না কাছের, তার থেকে অনেক বেশি প্রশ্মিতার সঙ্গে। অনুপমের সঙ্গে পরিচয় হওয়ার অনেক আগে থেকেই প্রশ্মিতা-উপল কাজ করেছেন। 

অনুপম রায় তৃতীয়বার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। এর আগে তিনি বিবাহ বন্ধনে ছিলেন পেশায় সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে। আর গায়কের প্রথম স্ত্রী-এর পরিচয় সেভাবে কেউ জানে না বললেই চলে। শুধু জানা যায়, একসঙ্গে দুজনে কাজ করতেন যাদবপুরে।

প্রশ্মিতার এটি দ্বিতীয় বিয়ে। গায়িকা এর আগে বিয়ে করেছিলেন পেশায় ডাক্তার শৌনককে। ২০১৮ সাল ছিল সেটা। এরপর করোনার সময়তেই বিচ্ছেদ হয় তাঁদের। 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.