বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE! Anupam-Prashmita-Upal: অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল

EXCLUSIVE! Anupam-Prashmita-Upal: অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল

অনুপম আর প্রশ্মিতার বিয়ে কখন?

শনিবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন গায়ক অনুপম রায়। কনেও গায়িকা। নাম প্রশ্মিতা পাল। দুই পক্ষ থেকেই আমন্ত্রিত গায়ক উপল সেনগুপ্ত। কখন যাচ্ছেন আজ বিয়েবাড়িতে?

শনিবারই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায় ও প্রশ্মিতা পাল। টলিউডের এই হাই প্রোফাইল বিয়ে ঘিরে কম উন্মাদনা নেই আমদনতার মধ্যে। এমনিতেই সেলেব বিয়ের খুঁটিনাটি জানার মজাই আলাদা। তার উপর সেটা যদি অনুপমের মতো খ্যাতনামা গায়কের বিয়ে হয়, তাহলে তো কথাই নেই। 

টলিপাড়ার অন্দরের ফিসফাস বলছে, দুপুরেই রেজিস্ট্রির কাগজে সই করবেন অনুপম আর প্রশ্মিতা। আর বিকেলে পরিবার, ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে রিসেপশন পার্টি। বুক করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি ক্লাব। সেখানেই নতিন দম্পতি গায়ক-সঙ্গীত পরিচালক অনুপম রায় এবং গায়িকা প্রশ্মিতা পালকে শুভেচ্ছা জানাতে যাবেন সকলে। 

আরও পড়ুন: ‘আমরা দুজনে খুবই…’, অনুপমের তৃতীয়, প্রশ্মিতার দ্বিতীয়! বিয়ের সকালে কী বলল কনে

ঠিক কী হচ্ছে বিকেলে? বিয়ের অন্দরের খবর পেতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল চন্দ্রবিন্দুির গায়ক উপল সেনগুপ্তর সঙ্গে। বিয়ের প্ল্যান প্রশ্ন করতেই জবাব এল, ‘পরিকল্পনা আবার ঠিক থাকবে! যেরকম সব বিয়েবাড়িতে যাই, ওখানেও যাব’। তা কখন যাবেন উপল? উত্তর এল, বিকেলে একটি নাটক দেখতে যাওয়ার পরিকল্পনা আছে। সেখান থেকেই বিয়েবাড়ি চলে যাবেন সোজা। 

আরও পড়ুন: ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল

উপল বললেন, বিয়ে বাড়িতে ঠিক কী কী হবে তা তাঁর কাছেও স্পষ্ট নয়। তবে এটা জানেন, সাধারণত যেমন পুরোহিত ডেকে বা যজ্ঞ করে বিয়ে হয়, তেমনটা হচ্ছে না। কারা নিমন্ত্রিত বিয়েতে। এবারেও উপলের দাবি, তাঁর ধারণাই নেই। অনুপম-প্রশ্মিতার বিয়েতে যাওয়া নিয়ে কারও সঙ্গেই সেভাবে কথা হয়নি। শুধু তিনি আর গায়ক প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় যাবেন তাঁর সঙ্গেই নাটক দেখতে, তারপর সেখান থেকে দুজনে মিলে বিয়েবাড়ি। আর কারও ব্যাপারেই কোনও খবর নেই। 

আরও পড়ুন: ‘জোরে আওয়াজ… খাট-সোফা সব জায়গাতেই পারি’, বলেন শ্রীময়ী! বুধবার বিয়ে কাঞ্চনকে

দুই পক্ষ থেকেই আসলে বিয়েবাড়িতে নিমন্ত্রিত তিনি। অনুপমের সঙ্গে বন্ধুত্ব যতটা না কাছের, তার থেকে অনেক বেশি প্রশ্মিতার সঙ্গে। অনুপমের সঙ্গে পরিচয় হওয়ার অনেক আগে থেকেই প্রশ্মিতা-উপল কাজ করেছেন। 

অনুপম রায় তৃতীয়বার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। এর আগে তিনি বিবাহ বন্ধনে ছিলেন পেশায় সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে। আর গায়কের প্রথম স্ত্রী-এর পরিচয় সেভাবে কেউ জানে না বললেই চলে। শুধু জানা যায়, একসঙ্গে দুজনে কাজ করতেন যাদবপুরে।

প্রশ্মিতার এটি দ্বিতীয় বিয়ে। গায়িকা এর আগে বিয়ে করেছিলেন পেশায় ডাক্তার শৌনককে। ২০১৮ সাল ছিল সেটা। এরপর করোনার সময়তেই বিচ্ছেদ হয় তাঁদের। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.