বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel Bhattacharya: ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল

Neel Bhattacharya: ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল

সাজ নিয়ে চূড়ান্ত ট্রোল নীল। 

বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ডের মঞ্চে নীল ভট্টাচার্য আর তৃণা সাহার সাজ নিয়ে চলছে মারাত্মক ট্রোল। কেউ কেউ তো রণবীর সিং-এর সঙ্গেও তুলনা টানতে শুরু করেছেন বাংলা মিডিয়াম সিরিয়ালের নায়ককে। 

হলিউডের মেট গালা নিয়ে এতদিন চর্চা হত। তারকাদের একটু হটকে স্টাইলে দেখে মন্তব্য করার সুযোগ ছাড়ত না নেটিজেনরা। বর্তমান সময়ে এমনিতেই অনলাইন ট্রোল ‘অসুস্থতা’র পর্যায়ে পৌঁছেছে। আট থেকে আশি, এই ট্রোলের হাত থেকে কেউই বাদ যাচ্ছেন না। আর তারকা হলে তো কথাই নেই! পোশাক থেকে ফিগার, চরিত্র থেকে তাঁদের সন্তান, নেটিজেনদের নিশানায় এখন আসে সবটাই।

বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ডের মঞ্চে ফ্যাশনেবল পোশাকে এসেছিলেন টলিউডের তারকারা। যার মধ্যে আলাদা করে নজর কাড়েন টিভি সিরিয়ালের দুই খ্যাতনামা মুখ নীল ভট্টাচার্য আর তৃণা সাহা।

নীল রঙের অফ শোল্ডার গ্লিটারি গাউন পরেছিলেন তৃণা। সঙ্গে নীল রঙের ফ্রিল ওড়না। টানটান করে বেঁধেছিলেন চুল। কানের দুল ঝোলা, যা দেখে কেউ কেউ দাবি করছেন তা নাকি মাথায় ম্যাসাজ করার নেটের জালি (Scalp Scratcher)।

আরও পড়ুন: ‘জোরে আওয়াজ… খাট-সোফা সব জায়গাতেই পারি’, বলেন শ্রীময়ী! বুধবার বিয়ে কাঞ্চনকে

তবে তৃণার থেকেও বেশি ট্রোল হয়েছেন নীল। এদিন তাঁর গায়ে ছিল সাদা-কালো কো-অর্ড সেট। চুল জেল লাগিয়ে শেপ দেওয়া হয়েছিল। চোখে কালো ফ্রেমের, কালো গ্লাসের চশমা। ঠোঁটেও কমলা আভা। আর শার্টের বো ইয়াব্বড়।

দেখুন স্বামী-স্ত্রী জুটিকে-

একজন কমেন্টে লিখেছেন, ‘নীল কে দেখে বস্তি এর ছেলে পচা র কথা মনে পড়ে গেল’। অপরজন লিখলেন, ‘নীলকে পুরো কার্টুন লাগছে’। তৃতীয়জন লিখলেন, ‘নীল প্লিজ নিজেকে রণবীর সিং ভেবে বোসো না।’ চতুর্থজনের মন্তব্য, ‘মাথা চুলকানোর জিনিস কানে পড়েছে। আর ছেলেটার তো এত প্রজাপতি গলায়, এইবার না উড়ে যায়’!

আরও পড়ুন: গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প

নীল ভট্টাচার্যকে শেষবার বাংলা মিডিয়াম ধারাবাহিকে দেখা গিয়েছিল। অন্যদিকে তৃণা সাহা বর্তমানে ওম সাহানির সঙ্গে জুটি বেঁধে লাভ বিয়ে আজকাল ধারাবাহিকে কাজ করছেন।

আরও পড়ুন: অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস

মুক্তির অপেক্ষায় তিলোত্তমা। নীলের প্রথম এটা বড় পর্দায় কাজ। তৃণা অবশ্য এর আগেও বহু ছবিতে কাজ করেছেন। তবে নীলের সঙ্গে স্ত্রিন শেয়ার করা তাঁরও এই প্রথম। তবে এই সিনেমায় জুটি হিসেবে থাকছেন না তাঁরা। একসঙ্গে সিন ছিল ১-২টো। তবে একই ছবিতে থাকছেন তাঁরা, তাতেই বেশ খুশি তৃনীল জুটির অনুরাগীরা। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রথম দফায় নিশীথ সহ ৯ কেন্দ্রীয় মন্ত্রীর ভাগ্য পরীক্ষা! দৌড়ে ২ প্রাক্তন CM অভিনয় নয় গান, নিজের মাতৃভাষায় জমিয়ে গাইলেন 'পাঞ্জাবি কুড়ি' পরিণীতি অধীরকে 'গো ব্যাক স্লোগান', মেজাজ হারিয়ে ধাক্কা..! যা ঘটল দেখুন ভিডিয়োয় একদিকে ভোট, তার উপর IPL,এই বাজারে কী হাল রচনার দিদি নম্বর ১ আর সৌরভের দাদাগিরি-র ডিব্রুগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য Video: রঙ পাল্টে আকাশ যেন সবুজ! প্রবল ঝড়, বৃষ্টির পর দুবাইতে বিরল দৃশ্য আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা আগামিকাল ৩ শুভ যোগে কামদা একাদশী, জেনে নিন পুজো ও ব্রত পারণের সঠিক সময় ২ জায়গায় BJP-র ফ্লেক্স, পোস্টার ছিঁড়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় TMC জলপাইগুড়ি লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল- একনজরে সব তথ্য

Latest IPL News

আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.