বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের নামে চায়ের দোকান! সঙ্গে থাকছে তারকার গরম গরম সংলাপ এবং গান

দেবের নামে চায়ের দোকান! সঙ্গে থাকছে তারকার গরম গরম সংলাপ এবং গান

মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে দেবর নামে চায়ের দোকান খুললেন তাঁরই অন্ধ ভক্ত। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

রুবির কাছে দেবের নামের খোলা হল আস্ত চায়ের দোকান। নাম ‘দেব অ্যান্ড টি’। পেশায় চিত্রগ্রাহক এবং অন্ধ দেবভক্ত অর্ণব গুহ রয়েছেন এই গোটা কর্মকাণ্ডের পিছনে। 

পেশায় তিনি চিত্রগ্রাহক। আর নেশায়? দেবভক্ত। এসভিএফ, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের সঙ্গে যুক্ত অর্ণব গুহ। 'গুরু'-কে অনুসরণ করেই মানুষের পাশে দাঁড়ান। তাঁর 'দেবদা'-র মতোই মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য যথাসাধ্য চেষ্টা করেন তাঁর প্রিয় তারকার ভাবমূর্তি উজ্জ্বল করা ও সেসবের প্রচার করা। নিজস্ব স্টুডিয়ো থাকলেও কেন এই নেশা তাঁর? কেনই বা নিজের 'দেবদা'-র প্রচার সারেন সুযোগ পেলেই?এ প্রসঙ্গে আনন্দবাজারকে অর্ণব জানিয়েছেন টলিপাড়ায় আজ যতটুকু তিনি প্রতিষ্ঠিত হতে পেরেছেন তাঁর সিংহভাগ কৃতিত্ব দেবের। তাছাড়া তাঁর মতে, একজন মানুষ হিসেবেও এই অভিনেতা-সাংসদ অতুলনীয়।

মূলত এই চিন্তাভাবনা থেকেই দেবের নামে আস্ত চায়ের দোকান খুলে ফেলেছেন তাঁর ভক্ত। ‘দেব অ্যান্ড টি’ নামে রুবির কাছে তাঁর সেই চায়ের দোকান দেখে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে টলিপাড়ায়। সম্প্রতি, ফেসবুকে সেই ছবি নিজেই পোস্ট করেছেন অর্ণব। দোকানের বাইরে লাগানো কাটআউট দেবের ছবি থেকে দোকানের অন্দরে অভিনেতার পোস্টার, চায়ের দোকান এককথায় সত্যিই 'দেবময়'। তবে শুধু হরেকরকমের চা-ই নয়, উপরি হিসেবে সকানের চা-পিপাসুদের কানে বাজবে দেবের ছবির গান এবং সংলাপ।

তবে তাঁর এই চায়ের দোকানকেই ভবিষ্যতে ‘দেব হাব’-এ পরিণত করার ইচ্ছে অর্ণবের। তাতে এই টলি-তারকার নতুন ছবির প্রচার হবে। সঙ্গে পুরোনো ছবির ব্যাপারে থাকবে নানারকম জানা-অজানা খুঁটিনাটি তথ্য, আরও বেশি পোস্টার, ছবি এবং শোনা যাবে দেবের গলার স্বর। তবে জানিয়ে রাখা ভালো 'দেবদা'-র অনুসরণ করেই এই দোকানের মাশয়মে নিজের অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া দুই বন্ধুকে সাহায্য করছেন অর্ণব। নিজেই জানিয়েছেন তাঁর ওই দুই বন্ধুই রয়েছেন এই চায়ের দোকান সামলানোর দায়িত্বে। আসলে তাঁর এই দুই বন্ধু করোনা অতিমারির ফলে নিজেদের ব্যবসা করার সামর্থ্য হারিয়েছেন। তাই তো দোকানের সম্পূর্ণ দায়িত্বটুকু তাঁদের হাতেই তুলে দিয়েছেন এই 'দেব ভক্ত'। বন্ধুদের পশে 'দেবদা'-র নাম নিয়ে এসে এভবেই দাঁড়িয়েছেন তিনি। 

জানিয়ে রাখা ভালো, নেটপাড়ায় অনেকের তো বটেই দেবের প্রযোজনা সংস্থার সমস্ত কর্মীরও কানে গেছে এই ঘটনা। তাই তো তাঁরা সবাই দোল বেঁধে অর্ণবের দোকানের চা খেয়ে গেছেন। আর দেব? অর্ণব জানিয়েছেন, তাঁর দোকান সম্পর্কে সমস্তটুকু জানেন দেব। এরমধ্যেই একদিন তাঁর ‘দেব অ্যান্ড টি’-তে নিজেই আসবেন দেব। খাবেন চা-ও।

বায়োস্কোপ খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.