বাংলা নিউজ > বায়োস্কোপ > ককটেল গ্লাসে আলু ভাজা নিয়ে ঘুরছেন অনন্যা? অভিনেত্রীর ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের
অনন্যার পোস্ট ঘিরে চর্চা।

ককটেল গ্লাসে আলু ভাজা নিয়ে ঘুরছেন অনন্যা? অভিনেত্রীর ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের

  • অনন্যার সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন জাহ্নবী এবং শানায়া কাপুর। কিন্তু চর্চা এই তিন নায়িকাকে নিয়ে নয়। অনন্যার হাতে থাকা একটি ককটেল গ্লাসকে ঘিরে যাবতীয় আলোচনা, কৌতূহল।

পার্টি করছিলেন অনন্যা পাণ্ডে। সামিল ছিলেন সুহানা খান, খুশি কাপুর, জাহ্নবী কাপুর-সহ অন্যান্য তারকারা। কিন্তু সব আড়ম্বর ছাপিয়ে নেটিজেনদের চোখ পড়ল চাঙ্কি-কন্যার পোস্ট করা একটি ছবিতে।

কী এমন ছিল সেখানে?

অনন্যার সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন জাহ্নবী এবং শানায়া কাপুর। কিন্তু চর্চা এই তিন নায়িকাকে নিয়ে নয়। অনন্যার হাতে থাকা একটি ককটেল গ্লাসকে ঘিরে যাবতীয় আলোচনা, কৌতূহল। ককটেল গ্লাসে ককটেল থাকবে। তা-ই তো স্বাভাবিক। কিন্তু অনন্যার গ্লাসে যে পদার্থটি ছিল, সেটিকে দেখে মোটেই কোনও পানীয় মনে হয়নি। বরং অনেকেই সেটির সঙ্গে আলু ভুজিয়ার মিল খুঁজে পেয়েছেন।

অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি।
অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি।

কিন্তু ককটেল গ্লাসে আলু ভুজিয়াই বা কেন রাখা হবে? এই প্রশ্নই ঘুরতে থাকে নেটিজেনদের মধ্যে।

টুইটারে একজন ছবিটি পোস্ট করে লিখেছেন, 'আমার তো সত্যিই মনে হচ্ছে গ্লাসে আলু ভুজিয়া রয়েছে।' অনেকেই আবার প্রশ্ন তুলেছেন, ছবিটি কি ফোটোশপ করা? কিন্তু তা-ই বা কেন করা হবে? জনৈক আবার লিখেছেন, 'সব থেকে অদ্ভুত জিনিসেরও দর্শন হয়ে গেল'।

সত্যিই গ্লাসে আলুভাজা নিয়ে ঘুরছিলেন অনন্যা? জানার উপায় নেই।

'দ্য আর্চিজ' শ্যুট করে উটি থেকে ফিরেছেন সুহানা এবং খুশি। তাঁদের ফেরার আনন্দেই পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেই বাকি বন্ধুদের সঙ্গে শামিল হয়েছিলেন অনন্যা।

বন্ধ করুন