বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: দীর্ঘদিন ডিপ্রেশনের শিকার ছিলেন গুলশানারা! দিদি নম্বর ওয়ানে বললেন, 'থিয়েটারের জন্যই আমি...'

Didi No 1: দীর্ঘদিন ডিপ্রেশনের শিকার ছিলেন গুলশানারা! দিদি নম্বর ওয়ানে বললেন, 'থিয়েটারের জন্যই আমি...'

দীর্ঘদিন অবসাদে ভুগেছেন গুলশানারা!

Didi No 1: দিদি নম্বর ওয়ান খেলতে এসেছিলেন গুলশানারা খাতুন। সেখানে এসে তিনি জানান যে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগেছেন তিনি দীর্ঘদিন। কী করে মুক্তি পান?

দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন বিভিন্ন সেলিব্রিটিরা। অভিনেত্রীরা এদিন রচনা বন্দ্যোপাধ্যায়ের শোতে এসেছিলেন তাঁদের বন্ধুদের সঙ্গে। সেখানে বন্ধু পূজার সঙ্গে খেলতে দেখা যায় কাবুলিওয়ালা খ্যাত অভিনেত্রী গুলশানারা খাতুনকে। প্রসঙ্গত গুলশানারা একাধিক ধারাবাহিক এবং সিনেমায় কাজ করে ইতিমধ্যেই খ্যাতি অর্জন করেছেন। নাটকের জগৎ থেকে তিনি অভিনয়ের এই দুনিয়ায় পা রেখেছেন। কিন্তু কীভাবে তিনি আসেন এই দুনিয়ায় সেই গল্পই এদিন তিনি রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভাগ করে নেন।

দিদি নম্বর ওয়ানে গুলশানারা খাতুন

গুলশানারা খাতুন জানান তিনি অনেক ছোট থেকেই নাটক করছেন। অভিনয় শিখেছেন। দিদি নম্বর ওয়ানে তিনি জানান, 'পর্দায় অভিনয় শুরু করি ২০১৮ সালে। আমি তার আগে চাইনি যে আমি থিয়েটার ছাড়া অন্য কিছু করি। থিয়েটার নিয়েই পড়াশোনা করতে চেয়েছিলাম আমি।'

আরও পড়ুন: 'চরিত্রটা ডার্ক...' এবার খলনায়কের ভূমিকায় ঋত্বিক! মিঠুনের সঙ্গে মিলে বাবা - ছেলের কোন গল্প বলবেন?

আরও পড়ুন: ডোনার ভয়ে বাড়িতে জুবুথুবু সৌরভ! দাদাগিরিতে ভয়ে ভয়ে কেন বললেন, 'দাদাদের বলার দিন চলে গেছে...'?

এরপর গুলশানারা জানান তিনি অবসাদে ভুগেছেন দীর্ঘদিন। সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'আমাদের দেশে মেন্টাল হেলথ নিয়ে কিছু হয় না তেমন। আমি নিজে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগেছি। তাই বুঝেছি এই বিষয়টা নিয়ে প্রতিটা মানুষের ভীষণ ভাবে এগিয়ে আসা উচিত। খুলে কথা বলা উচিত। পাশে থাকা উচিত ভীষণভাবে। আর এসব ক্ষেত্রে যে কোনও শিল্প খুব সাহায্য করে। মিউজিক থেরাপি, ড্রয়িং থেরাপি, থিয়েটার থেরাপি সাহায্য করে একটা জীবনে ফেরত আসতে।'

এদিন গুলশানারা আরও বলেন, 'আমি এনআরএসে লিউকেমিয়া, অস্টিস্টিক শিশুদের সঙ্গে কাজ করেছি। ওদের জীবন কতটা ফেরাতে পেরেছি জানি না। কিন্তু থিয়েটারের মাধ্যমে বেঁচে থাকা ওদের মধ্যে ছড়িয়ে দিতে পেরেছি। নিজের মধ্যেও সেই ইচ্ছে ছড়িয়েছে।'

আরও পড়ুন: 'ঠিক করেছি হোলিতে...' রোহনের সঙ্গে প্রেমের জল্পনা তুঙ্গে, এবার কীভাবে দোল কাটাচ্ছেন অঙ্গনা?

আরও পড়ুন: আবারও ছোটপর্দায় সাবিত্রী - মাধবী, অসুস্থতাকে বুড়ো আঙুল দেখিয়ে 'কুসুম দোলা'র পর দুই অভিনেত্রীকে দেখা যাবে কোন মেগায়?

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.