বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan on Shah Rukh-Rohit: ৯ বছর পর আবারও শাহরুখের হাত ধরলেন ফারাহ? রোহিতের সঙ্গে জুটি নিয়ে জল্পনা

Farah Khan on Shah Rukh-Rohit: ৯ বছর পর আবারও শাহরুখের হাত ধরলেন ফারাহ? রোহিতের সঙ্গে জুটি নিয়ে জল্পনা

৯ বছর পর আবারও শাহরুখের হাত ধরলেন ফারাহ?

Farah Khan on Shah Rukh-Rohit: ম্যায় হুঁ না ছবির মতো আবারও একটি ছবি আনতে চলেছেন ফারাহ খান? থাকছেন শাহরুখ খানও? কী জানা যাচ্ছে?

ফারাহ খান এবং শাহরুখ খান দীর্ঘদিনের বন্ধু। তাঁরা একত্রে একাধিক ছবিতে কাজ করেছেন। ওম শান্তি ওম, ম্যায় হুঁ না, হ্যাপি নিউ ইয়ার ছবিতে তাঁদের পরিচালক অভিনেতা জুটি হিসেবে দেখ গিয়েছে। কানাঘুষোয় এবার শোনা যাচ্ছে তাঁরা দুজন নাকি আবারও একত্রে কাজ করতে চলেছেন।

ফের জুটি বাঁধছেন শাহরুখ-ফারাহ

পিঙ্কভিলার একটি রিপোর্ট অনুযায়ী ফারাহ খান শাহরুখ খানের সঙ্গে হাত মিলিয়ে আবারও একটি ছবি আনতে চলেছেন। রিপোর্ট অনুযায়ী এই ছবির স্ক্রিপ্টের সঙ্গে নাকি ম্যায় হুঁ না ছবির বেশ মিল আছে। এটি একটি মাল্টি জ্যঁরের ছবি হবে বলেই খবর। আর তার প্রযোজনার দায়িত্বে থাকবেন খোদ শাহরুখ খান। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের স্টেকহোল্ডারদের সঙ্গেও এই ছবির বিষয়ে শীঘ্রই আলোচনা করা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রীপর্ণা, আইবুড়োভাতে কী আনলেন শ্রীমা? গাঁটছড়ার সেটে কে কী খাওয়ালেন?

আরও পড়ুন: একটি শিশুকে ঘিরে তিনজন, ‘আলোর কোলে’-তে অন্যরকম গল্প নিয়ে আসছেন স্বীকৃতি-কৌশিক-সমু

চুপকে চুপকে পার্ট ২ আসছে?

শুধুই কি তাই? ফারাহ খান চুপকে চুপকে ছবির দ্বিতীয় ভার্সনের স্ক্রিপ্টও রেডি করে ফেলেছেন বলে খবর। তিনি নাকি এই নতুন ছবিতে হৃষিকেশ মুখোপাধ্যায়ের টাচ রাখবেন। তবে স্ক্রিপ্ট তৈরি হয়ে গেলেও ছবিতে মুখ্য ভূমিকায় কাদের দেখা যাবে সেটা এখনও নিশ্চিত নয়।

রোহিত শেট্টির সঙ্গে হাত মেলাচ্ছেন ফারাহ?

এছাড়াও ফারাহ খান রোহিত শেট্টির সঙ্গেও একটি ছবির বিষয়ে আলোচনা করছেন। যদিও এখনও পুরোটাই ভাবনার পর্যায় আছে। ফলে তাঁরা দুজনই এখন ছবিটা নিয়ে নানা বিষয়, নানা দিক ভেবে দেখছেন।

ফারাহ খান পরিচালিত শেষ ছবি ছিল হ্যাপি নিউ ইয়ার। ২০১৪ সালে মুক্তি পাওয়া এই ছবিতে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের পাশাপাশি অভিষেক বচ্চন, বোমান ইরানি, সোনু সুদ, প্রমুখকে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.