বাংলা নিউজ > বায়োস্কোপ > Farhan-Shibani: ফারহান-শিবানীর বিয়েতে ফারহার সঙ্গে নাচ হৃতিকের, লজ্জায় লাল রিয়া

Farhan-Shibani: ফারহান-শিবানীর বিয়েতে ফারহার সঙ্গে নাচ হৃতিকের, লজ্জায় লাল রিয়া

শনিবারই চারহাত এক করলেন ফারহান-শিবানী ।

খান্ডালায় একেবারেই ঘরোয়াভাবে বসেছিল ফারহান-শিবানীর বিয়ের আসর।

জাভেদ আখতারের খণ্ডালার খামারবাড়ি। সেখানেই শনিবার চার হাত এক করল ফারহান আখতার-শিবানী দান্ডেকর। তাঁদের বিয়ের আসর বসেছিল সেখানেই। চার বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর অবশেষে একদম ঘরোয়া আয়োজনেই বিয়ে সারলেন দুজনে। ২০১৮ সাল থেকে পরস্পরকে ডেট করছেন ফারহান-শিবানী। অবশেষে পূর্ণতা পেল তাঁদের প্রেমের গল্প।দুজনের পরিবার ছাড়াও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিল এই বিয়ের আসরে।

এবার এক পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হল ফারহান-শিবানীর বিয়ের আসরের কয়েক মুহূর্তের ঝলক। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হু হু করে নেটপাড়ায় তা ভাইরাল হতে শুরু করেছে। সেখানে দেখা যাচ্ছে নবদম্পতি দু'জন জমিয়ে নাচছেন শঙ্কর মহাদেবনের গাওয়া গানের তালে।

 এক মুহূর্তের জন্য দেখা গেল ফারহানের ঘনিষ্ঠ বন্ধু তথা বলি-তারকা হৃতিক রোশনকেও। সেই গানের ছন্দে আপন খেয়ালে হৃতিককেও পা নাচতে দেখা গেল। পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খানকে দেখা মাত্র খুনসুটি করে তাঁকে জড়িয়ে ধরলেন হৃতিক। ভিডিয়োতে দেখা গেল কালো রঙের গলাবন্ধ পাঠানি কুর্তা পরে রয়েছেন ফারহান আর মাথায় লাল ওড়না, সঙ্গে লাল রঙা মারমেড গাউনে দেখা গিয়েছে শিবানীকে।

মোট কথা,বিয়েতে খুব সাদা-মাটা ভাবেই সেজে উঠেছিলেন বর-কনে। শিবানী-ফারহান অতিথিদের অনুরোধ করেছিলেন, চিরাচরিত জাঁকজমক ছেড়ে সাদা বা প্যাস্টেলের মতো হালকা রঙের পোশাকে সাজতে।

দিদির বিয়েতে হাতে মেহেন্দি লাগিয়েছেন অনুশা, তা রীতিমতো ফ্লন্ট করলেন এই সঞ্চালিকা। শিবানী-ফারহানের বিয়েতে হাজির ছিলেন প্রযোজক রীতেশ সিদওয়ানি, রিয়া চক্রবর্তীরা।শিবানী দান্ডেকরের বেস্ট ফ্রেন্ড রিয়া চক্রবর্তীও থাকলেন এই বিয়ের মধ্যমণি হয়ে। ফারহানের বোন পরিচালক জোয়া আখতারও হাজির ছিলেন এই বিয়ের অনুষ্ঠানে। উল্লেখ্য, ইসলামি বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করেননি শিবানী-ফারহান। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে বিয়ে করবে ওরা। আর বিয়ের সেই শপথগুলি নিজেরাই লিখেছেন!

প্রসঙ্গত, এর আগেও প্রখ্যাত হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানির সঙ্গে একবার ছাদনাতলায় দাঁড়িয়েছিলেন ফারহান। দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যের পর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়।

বন্ধ করুন