বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে সারলেন বরুণ-কিয়ারা! ছবি ফাঁস করণ জোহরের, নেটপাড়ায় রব উঠল ‘যুগ যুগ জিও’
ছাদনাতলায় বরুণ-কিয়ারা। হাসিমুখে সাক্ষী থাকলেন অনিল ও নীতু কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছাদনাতলায় বরুণ-কিয়ারা। হাসিমুখে সাক্ষী থাকলেন অনিল ও নীতু কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বিয়ে সারলেন বরুণ-কিয়ারা! ছবি ফাঁস করণ জোহরের, নেটপাড়ায় রব উঠল ‘যুগ যুগ জিও’

  • 'যুগ যুগ জিয়ো'-র ফার্স্ট লুক প্রকাশ করলেন করণ জোহর। ফার্স্ট লুকের একাধিক ছবিতে দেখা গেছে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর এবং নীতু কাপুরকে।

নিজস্ব প্রযোজনা সংস্থার পরবর্তী সিনেমা 'যুগ যুগ জিয়ো'-র ফার্স্ট লুক প্রকাশ করলেন করণ জোহর। ফার্স্ট লুকের একাধিক ছবিতে দেখা গেছে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর এবং নীতু কাপুরকে । ফার্স্ট লুক সিরিজের প্রথম ছবিতেই লাল রঙের লেহেঙ্গা চোলি পরে কনের সাজে ধরা দিয়েছেন কিয়ারা। আর তাঁকে সস্নেহে বুকে জড়িয়ে কপালে স্নেহ চুম্বন এঁকে দিচ্ছেন বরুণ ধাওয়ান। ছবিতে সাদা রঙের শেরওয়ানির সঙ্গে মাথায় মানানসই পাগড়ি পরা বড়বেশী বরুণকে এককথায় বেশ মানিয়েছে কিয়ারার পাশে।

সিনেমায় বরুণের বাবার ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর। ছবিতে দেখা গেছে তাঁকেও। ছবিতে তিনিও একেবারে সাবেক সাজে ধরা দিয়েছেন। ফার্স্ট লুকের এই সিরিজের সব ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে 'যুগ যুগ জিও'-র মুক্তির তারিখ ঘোষণা করেছেন করণ। ২০২২ এর ২৪শে জুন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে এই ছবির গল্প যে বরুণ-কিয়ারার পরিবারকে কেন্দ্র করেই আবর্ত হবে সেকথারও ইঙ্গিত পাওয়া গেল করণের ক্যাপশনেই। 

লেখাই বাহুল্য, এই পোস্ট ইতিমধ্যেই হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে নেটপাড়ায়। ফ্যানেরাও যে তাঁদের প্রিয় অভিনেতা, অভিনেত্রীদের প্রথম লুক দেখে দারুণ উচ্ছ্বসিত সেকথা আর বলার অপেক্ষা রাখে না। একজন নেটিজেন তো পোস্টের কমেন্টে লিখেই ফেললেন, 'কী ভালো যে লাগছে সবাইকে। আমি তো রীতিমতো চিৎকার জুড়ে দিয়েছি!'

প্রসঙ্গত, 'গুড নিউজ' এর পর পরিচালক রাজ মেহতার পরিবর্তী ছবি 'যুগ যুগ জিয়ো'। এই ছবির মাধ্যমেই দীর্ঘ সাত বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন নীতু কাপুর। শেষবার বড়পর্দায় নীতুকে দেখা গেছিল 'বেশরম' ছবিতে। উল্লেখ্য, ২০২০ সালের নভেম্বরে শ্যুটিং শুরু হয়েছিল 'যুগ যুগ জিয়ো'-র। করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে নানানভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল এই ছবির শ্যুটিং। কখনও লকডাউন ঘোষণার শ্যুটিং বন্ধ হয়ে গেছিল তো কখনও বরুণ, নীতু এবং পরিচালক রাজ মেহতা করোনা আক্রান্ত হওয়ায় সাময়িকভাবে মুলতুবি রাখা হয়েছিল ছবির যাবতীয় শ্যুটিং।

বন্ধ করুন