দেখুন রিসেপশনের আসরে কেমন লাগছে সৃজিত-মিথিলাকে (সৌজন্যে-ফেসবুক)
দেখুন রিসেপশনের আসরে কেমন লাগছে সৃজিত-মিথিলাকে (সৌজন্যে-ফেসবুক)

সৃজিত-মিথিলার রিসেপশনের প্রথম ছবি প্রকাশ্যে

  • শনিবার সন্ধ্যায় স্বভূমির রাজকুটীরে বসেছে সৃজিলা জুটির বিয়ের রিসেপশন। সৃজিলার রিসেপশনে আমন্ত্রিত কার্যত গোটা টলিগঞ্জ।

শনিবাসরীয় সন্ধ্যায় স্বভূমির রাজকুটীরে বসেছে সৃজিলা জুটির বিয়ের রিসেপশন। আইনি মতে বিয়ে সারবার প্রায় তিন মাস পর বিয়ের প্রীতিভোজের এই গ্র্যান্ড আয়োজন করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এদিন সৃজিত-মিথিলার রিসেপশনে আমন্ত্রিত কার্যত গোটা টলিগঞ্জ। ইতিমধ্যেই সৃজিলার গ্র্যান্ড রিসেপশনের প্রথম ছবি সামনে এসেছে। কথামতোই এই বিশেষ দিনে স্বামী-স্ত্রীর পোশাকে রয়েছে রঙ মিলান্তির ছোঁয়া। ডিজাইনার শর্বরী দত্তের পোশাকে সেজেছেন সৃজিত। সৃজিত পরেছেন অফ হোয়াইট আচকান আর লাল ধুতি, পোশাকে রয়েছে ঘন সুতোর কাজ। মিথিলার পছন্দ পদ্মা পারের লাল হ্যান্ডলুম শাড়ি। সঙ্গে সোনালি জরির কাজ। শাড়ির সঙ্গে মিল রেখেই সাবেকি সোনার গহনায় সেজেছেন মিসেস মুখার্জি।


স্বভূমির রাজকুটীরে সৃজিলার রিসেপশনের আসর (ছবি-ফেসবুক)
স্বভূমির রাজকুটীরে সৃজিলার রিসেপশনের আসর (ছবি-ফেসবুক)

গত বছর ডিসেম্বরের ৬ তারিখ সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে কাগজে-কলমে বিয়েটা সেরেছিলেন 'সৃজিলা' জুটি। বিয়ের মতো সৃজিত-মিথিলার রিসেপশনেও সবচেয়ে স্পেশ্যাল গেস্ট হিসাবে উপস্থিত থাকছে মিথিলার ছয় বছরের কন্যা আয়রা। এদিন দুপুরে মেয়েকে সঙ্গে নিয়ে আগাম বসন্ত বরণটাও সেরেনিয়েছেন এই জুটি।



বোঝাই যাচ্ছে মিথিলা আর আয়রাকে নিয়ে নিজের সংসার সাজিয়ে গুছিয়ে নিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।



বন্ধ করুন