বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: বিয়ের আগেই শাশুড়িকে কিডন্যাপ অয়নার! কী ভাবে সত্যিটা সামনে আনবে ঋদ্ধি-খড়ি
অয়নার আসল চেহারা সবার সামনে আনতে পারবে খড়ি?

Gaatchora Latest Episode: বিয়ের আগেই শাশুড়িকে কিডন্যাপ অয়নার! কী ভাবে সত্যিটা সামনে আনবে ঋদ্ধি-খড়ি

বনি এসে পৌঁছয় সিংহ রায় বাড়িতে। তবে অতিথি হিসেবে নয়, পুলিশের হয়ে নিজের কাজ করতে এসেছে সে।

বিপদ যেন সিংহ রায় পরিবারের নিত্যসঙ্গী। শত্রুদের কবল থেকে কিছুতেই মুক্তি পাচ্ছে না। প্রতিপক্ষের ষড়যন্ত্রে বিনা দোষে আটক হয়েছে খড়ি। কিন্তু হাল ছাড়তে নারাজ সে। পাশে পেয়েছে ঋদ্ধিকে।

সিংহ রায় বাড়িতে উৎসব শুরু। অয়না-কুণালের গায়ে হলুদের পালা শেষ। চোখের সামনে বোনের সংসার ভেঙে যেতে দেখতে পারেনি দ্যুতি। বাড়ি ছেড়ে চলে যায় সে। কিন্তু তাকে আটকায় খড়ি। অয়নার মুখোশ খুলে দেওয়ার পরিকল্পনার কথা জানায় দ্যুতিকে। এই উদ্দেশ্য পূরণের জন্য তাঁর সাহায্য চায়।'

অন্য দিকে, বনি এসে পৌঁছয় সিংহ রায় বাড়িতে। তবে অতিথি হিসেবে নয়, পুলিশের হয়ে নিজের কাজ করতে এসেছে সে। যারা খড়িদের ক্ষতি সাধনের চেষ্টা করছে, তাদের ধরাই তার লক্ষ্য।

ইতিমধ্যেই মধুজার আঁচল থেকে চাবির গোছা চুরি করে নেয় অয়না। গয়নার বাক্সও খুঁজে বার করে। কিন্তু সে ধরা পড়ে যায় মধুজার কাছে। নিজেদের স্বার্থসিদ্ধির জন্য কুণালের মায়ের মাথায় আঘাত করে তাকে অজ্ঞান করে দেয় সে। এর পর তাকে লুকিয়ে রাখার জন্য বাবার পাঠানো গুন্ডাদের সাহায্য নেয়। চুপিচুপি সিংহ রায় বাড়ি থেকে তাকে সরিয়ে অন্য একটি জায়গায় আটক করে রাখে।

(আরও পড়ুন: কী ভাবে অয়না-কুণালের বিয়ে আটকাবে খড়ি? 'গাঁটছড়া'র নয়া পর্বে টানটান উত্তেজনা)

অয়নার কাজকর্ম দেখে ফেলে ঋদ্ধি। তাদের যাবতীয় সমস্যার কারিগর যে আসলে দত্তরা, সে কথা আরও স্পষ্ট হয়ে যায় তার কাছে। অয়নার আসল চেহারা সামনে আনতে বনির সাহায্য নেবে সে। অন্য দিকে, এগিয়ে এসেছে বিয়ের সময়।

(আরও পড়ুন: প্রতারণার অভিযোগে গ্রেফতার খড়ি! সেরার শিরোপা ধরে রাখতেই নতুন মোড় 'গাঁটছড়া'য়?)

ঋদ্ধি-খড়ি কি পারবে অয়নার ষড়যন্ত্র ফাঁস করতে? সামনে আসবে রাহুল-কিয়ারার আসল চেহারা? এখন সেটাই দেখার।

বন্ধ করুন