বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2-Sunny Deol: গদর-২ ব্লকবাস্টার, এদিকে সানি দেওলের ৫৫ কোটি ধার বাকি, জুহুর বাংলো বেচে দিচ্ছে ব্যাঙ্ক

Gadar 2-Sunny Deol: গদর-২ ব্লকবাস্টার, এদিকে সানি দেওলের ৫৫ কোটি ধার বাকি, জুহুর বাংলো বেচে দিচ্ছে ব্যাঙ্ক

সানির ৫৫ কোটির ধার

এদিকে ব্যাঙ্ক অফ বরোদার নোটিশের ছবি টাইমস নাউ-এর প্রতিবেদন উঠে এসেছে। এতে বলা হয়েছে জুহুর সম্পত্তি ৯ সেপ্টেম্বর নিলাম করা হবে। সানির বাবা, অভিনেতা ধর্মেন্দ্রকে অনুদানকারী হিসাবে দেখানো হয়েছে। দেওল পরিবারের তরফে এখনও এই বিষয়ে মন্তব্য করা হয়নি।

গদর-২ সাফল্যের পর থেকে দিন নেহাত মন্দ কাটছে না সানি দেওলের। তবে সুখের দিনেই এল খারাপ খবর। সানির গদর ২ যখন বক্স অফিসে ৩০০ কোটি টাকা ঘরে তুলেছে, ঠিক তখনই ৫৫ কোটি বকেয়া থাকার নোটিশ পাঠাল ব্যাঙ্ক অফ বরোদা। টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে সানির এই বকেয়া টাকা পুনরুদ্ধারের জন্য সানির জুহুর সম্পত্তি বিক্রি করা হচ্ছে।

এদিকে ব্যাঙ্ক অফ বরোদার নোটিশের ছবি টাইমস নাউ-এর প্রতিবেদন উঠে এসেছে। এতে বলা হয়েছে জুহুর সম্পত্তি ৯ সেপ্টেম্বর নিলাম করা হবে। সানির বাবা, অভিনেতা ধর্মেন্দ্রকে অনুদানকারী হিসাবে দেখানো হয়েছে। দেওল পরিবারের তরফে এখনও এই বিষয়ে মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন-দীর্ঘ তিক্ততা ভুলে কাছাকাছি দেওল পরিবারের সৎ ভাইবোনেরা, সানি-ববিকে রাখি পরাবেন এষা!

আরও পড়ুন-Gadar 2-Border 2: গদর-২ এর সাফল্যের পর এবার বর্ডার-২নিয়ে আসছেন সানি, থাকছেন আর কারা?

<p>ব্যাঙ্ক অফ বরোদা</p>

ব্যাঙ্ক অফ বরোদা

এদিকে সানি দেওলের গদর-২ একটি ব্লকবাস্টার ছবি হয়েছে। বক্স অফিসে এই ছবির ব্যবসা দেশিয় বাজারে ৩০০ কোটি টাকারও বেশি আয় করেছে। তথ্য় বলছে, বর্তমানে সানি-আমিশার এই ছবির আয় বর্তমানে ঘরোয়া বক্স অফিসে ৩৩৬ কোটিতে দাঁড়িয়েছে। আর গদর-২ সাফল্য দেখে বর্ডার-২ বানানোর পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক জেপি দত্ত ও তাঁর মেয়ে নিধি দত্ত। ১৯৯৭ সালে ব্লকবাস্টার হিট ‘বর্ডার’ ছবিটি পরিচালনা করেছিলেন জেপি দত্ত, এবার তিনি এর সিক্যুয়াল ছবির প্রযোজনা করবেন বলে খবর। বিটাউনে জোর খবর, খুব শীঘ্রই নাকি ‘বর্ডার ২’-র কথা আনুষ্ঠানিক ঘোষণা হবে।

প্রসঙ্গত, ১৯৯৭-এ ‘বর্ডার’ ছবিটি ছিল ব্লকবাস্টার, যেখানে অভিনয় করেছিলেন জ্যাকি শ্রফ, সুনীল শেঠি, অক্ষয় খান্না, সুদেশ বেরি, পূজা ভাট, তাবু, সর্বাণী মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। ছিলেন রাখী, কুলভূষণ খারবান্দা এবং পুনীত ইসার। তবে বর্ডার-২ তে পুরনোদের মধ্যে শুধু থাকছেন সানি দেওল, বাকিরা সকলেই নতুন। বাকি বর্তমান প্রজন্মের অভিনেতাদেরই নেওয়া হবে বলে খবর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.