বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 3 Update: ৫২৫ কোটি গদর ২-এর! শীঘ্রই শুরু হবে গদর ৩-র কাজ, তারা সানিকে একা করে মারা যাবে সাকিনা আমিশা?

Gadar 3 Update: ৫২৫ কোটি গদর ২-এর! শীঘ্রই শুরু হবে গদর ৩-র কাজ, তারা সানিকে একা করে মারা যাবে সাকিনা আমিশা?

সানি দেওলের গদর ৩ কবে আসছে?

গদর ফ্র্যাঞ্চায়েজির দুটি ছবিই সুপার হিট। ২০২৩ সালের গদর ২ ব্যবসা করে ৫০০ কোটির। এবার শ্যুট শুরু হতে চলেছে গদর ৩-এর। সানি দেওল ও আমিশা পাটেল দুজনেই থাকছেন?

২০২৩ সালে ধামাকা দিয়েছিল গদর ২। শুধু যে কেরিয়ারে দীর্ঘদিন পর সাফল্য পেয়েছিলেন সানি দেওল তাই নয়, অফার দিয়েছিলেন বক্স অফিসকে ৫০০ কোটির সিনেমা। এমনকী, শাহরুখ খানের পাঠানের আয়কেও টক্কর দিয়ে গিয়েছে সানি দেওলের গদর ২। পরিচালক অনিল শর্মার কেরিয়ারেও হাওয়া লাগিয়েছিল এই সিনেমা। 

এবার গদর ৩ আসার প্রস্তুতি জোরকদমে চলছে বলেই খবর রয়েছে। অর্থাৎ আরও একটি ৫০০ কোটি আসার অপেক্ষায় নির্মাতারা। 

২০০১ সালে মুক্তি পেয়েছিল গদর: এক প্রেম কথা। যা তৈরি করা হয়েছিল ১৯৪৭ সালের প্রেক্ষাপটে। সেই সময় একইদিনে মুক্তি পেয়েছিল লগন। অনেকেই ভেবেছিলেন আমিরের সিনেমার সামনে ধোপে টিকবে না গদর। কিন্তু তা হয়নি। কয়েকগুণ বেশি ব্যবসা করে আমির খানের সিনেমা। 

এরপর ২২ বছর পর ২০২৩ সালে মুক্তি পায় গদর ৩। ১৯৭১ সালের প্রেক্ষাপটে সেট করা হয় সিনেমা। ভারত-পাক যুদ্ধের আবহে এবার সেট করা হয়েছিল। খবর রয়েছে, গদর ৩-এ থাকছে ১৯৯৯ সালের প্রেক্ষাপট। সেই সময়কার ভারত-পাকিস্তান সংঘর্ষকে ফোকাস করবে সিনেমা। 

প্রথম থেকেই ঠিক ছিল গদর ২-এর কয়েকবছর পরের প্রেক্ষাপটেই আনা হবে গদর ৩। এর প্রধান কারণ যাতে যুক্তিপূর্ণভাবে সানির চরিত্র তারা সিং-এর বয়স দেখানো যায়। তৃতীয় পার্টেও সাকিনা (আমিশা পাটেল) ও জিতে (উৎকর্ষ শর্মা)-কে দেখা যাবে।  

২০২৫ সাল থেকে গদর ৩-এর শ্যুটিং শুরু হবে বলেই আশা করা যাচ্ছে। সংগীত, অ্যাকশন, ইমোশন, দেশভক্তিতে ভরা পাওয়ারপ্যাকড সিনেমা হতে চলেছে গদর ৩। 

সানির হাতে থাকা প্রোজেক্ট:

তবে গদর ২ ভাগ্য বদলে দিয়েছে সানি দেওলের। মাঝে বেশ কিছু বছর বলিউড থেকে গায়েবই ছিলেন তিনি। তবে সাফল্য আসতেই নিজের পারিশ্রমিক একধাক্কায় কয়েকগুণ বাড়িয়ে নিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। আপাতত ফ্লোরে যাওয়ার জন্য প্রস্তুত লাহোর ১৯৪৭। আমির খান এই সিনেমার প্রযোজক। পরিচালনা করছেন রাজকুমার সন্তোষী। 

এদিকে বলিউডের অন্যতম ড্রিম প্রোজেক্ট রামায়ণে-ও থাকার কথা শোনা যাচ্ছে সানি দেওলের। যেখানে রাম হচ্ছেন রণবীর কাপুর, সেখানে হনুমান হিসেবে দেখা যাবে সানি দেওলকে। সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকে। রাবণের ভূমিকায় অভিনয় করবেন ‘কেজিএফ’ তারকা যশ। আপাতত রামায়ণের প্রথম পার্টের শ্যুট শুরুর কথা চলছে, অগস্ট থেকে। তবে ট্রিলজির শুরুর পার্টে সেভাবে খুব বেশি সিন নিয়ে ‘হনুমান’ সানির। তবে দ্বিতীয় ও তৃতীয় পার্টে গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে অভিনেতার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

লেবু থেকে রস বেশি পাওয়া যায় এইভাবে রেখে দিলে! খুব সহজ উপায়টি দেখে নিন গর্ভে সন্তান নিয়ে বিয়ে, তারপরই ডিভোর্স হয় কঙ্কনার! নতুন প্রেমে অপর্ণা সেনের মেয়ে বাড়িতে অশ্বত্থ গাছ কি শুভ? দেওয়ালে গজিয়ে উঠলে কী করণীয়? রইল বাস্তুটিপস নিজেদের স্বভাবের কারণে অস্বস্তিতেপড়েন এই রাশির জাতকেরা! কারা তাঁরা ভারতের সবথেকে হালকা বুলেটপ্রুফ জ্যাকেট তৈরি DRDO-র! বাঁচাবে সর্বোচ্চ বিপদ থেকেও কেউ মারা গেল শোক নয়, উৎসব হয়! মৃতদেহকেই আগলে রাখে পরিবার, অদ্ভুত রীতি এই গ্রামের সৌরভের বায়োপিক কি আরও পিছলো, করণ জোহরের স্পাই হতে গিয়ে আয়ুষ্মান ভুলছেন মহারাজকে পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ ISL 2023-24: ২ গোলে পিছিয়ে থেকে, ইনজুরি টাইমে ৩গোল, ফাইনালের পথে এক পা মুম্বইয়ের ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.