বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauri Khan-Aryan Khan: মাদক-মামলায় আরিয়ান জেলে থাকার সময় কী হাল ছিল খান পরিবারের? প্রথম মুখ খুললেন গৌরী
মাদক কেসে আরিয়ানের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন গৌরী। 

Gauri Khan-Aryan Khan: মাদক-মামলায় আরিয়ান জেলে থাকার সময় কী হাল ছিল খান পরিবারের? প্রথম মুখ খুললেন গৌরী

  • ২০২১ সালে শাহরুখের বড় ছেলের মাদক মামলায় গ্রেফতারি নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। শাহরুখ-গৌরী তো কয়েক মাস জনসম্মুখেই আসেননি। প্রথম সে ভয়ানক অভিজ্ঞতা শেয়ার করলেন গৌরী কফি উইথ করণ-এ। 

১৭ বছর পর ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন গৌরী খান। সঙ্গে দুই বন্ধু ভাবনা পাণ্ডে আর মাহিপ কাপুর। করণ জোহরের সঙ্গে কথা প্রসঙ্গে তিন জনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন। এমনিতে ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে মুখ খোলেন না গৌরী। তবে এবার কফি কাউচে তিনি বেশ খোলামেলা। জীবনের নানা দিক নিয়েই আড্ডায় মেতেছেন। তা সে সুহানার ডেটিং নিয়ে হোক বা বড় ছেলে আরিয়ানের গ্রেফতারি। 

গত বছর অক্টোবরে মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল আরিয়ানের। ১ মাসের কাছাকাছি হাজতবাসও হয়েছিল। সেই সময় গোটা পরিবারই একপ্রকার লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন। এই প্রথম সেই নিয়ে কথা বললেন গৌরী। করণ জোহর প্রশ্ন করেন, ‘কয়েকদিন আগে পর্যন্ত শাহরুখের জন্য খুব কঠিন সময় ছিল। শুধুমাত্র পেশাগতভাবে নয়, ব্যক্তিগতভাবেও যা কিছু ঘটেছিল সেই সময়। পরিবার হিসেবে জানি এটা সহজ নয় মেনে নেওয়া। আমি তোমাকে একজন মা হিসেবে এবং শাহরুখকে একজন বাবা হিসেবে খুব কাছ থেকে দেখেছি। বললে ভালো আমরা একটা পরিবারও। আমি তোমার সন্তানদের গড ফাদারও। জানি এত সহজ নয়, কিন্তু গৌরী আমি  দেখেছি তুমি এই সময়ে খুব শক্ত ছিলে। পরিবারের এমন কঠিন পরিস্থিতি সামাল দেওয়ার অভিজ্ঞতা কেমন ছিল?’

শাহরুখ পত্নী এতে জবাব দেন, ‘হ্যাঁ পরিবার হিসেবে আমরা সবাই সেই কঠিনতার মধ্যে দিয়ে গেছি। একজন মা এবং একজন অভিভাবক হিসেবে তখন আমাদের উপর দিয়ে যা গিয়েছে তার চেয়ে খারাপ আর কিছু হতেই পারে না। কিন্তু আজ আমরা ভালো জায়গায় আছি। সবাই আমাদের ভালোবাসছে। আমাদের বন্ধুরা এবং যারা আমদের চেনেও না তারা ওইসময় আমাদের পাশে ছিল। এত ভালবাসা এবং আশীর্বাদ পেয়ে আমি ধন্য। সেই সময়ে যারা আমাদের সাহায্য করেছেন তাদের কাছে আমি সবসময় কৃতজ্ঞ থাকব।’ যদিও চলতি বছরে বেকসুর খালাস পেয়েছেন আরিয়ান এনসিবির তরফে। 

বন্ধ করুন