বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের গানের তালে দুই ছেলের সঙ্গে খুনসুটি, ভিডিয়ো পোস্ট জেনেলিয়ার
দুই সন্তানের সঙ্গে জেনেলিয়া 
দুই সন্তানের সঙ্গে জেনেলিয়া 

সুশান্তের গানের তালে দুই ছেলের সঙ্গে খুনসুটি, ভিডিয়ো পোস্ট জেনেলিয়ার

জেনেলিয়া জানান, সন্তানরা এমন হয় যে... মায়েরা যে কোনও প্রশ্নের সম্মুখীন হলে মায়েদেরই সঠিক বলে মনে করেন।

মাতৃত্ব সম্পূর্ণ উপভোগ করছেন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ। কয়েক বছর পর্দার থেকে দূরে তিনি। আপাতত সন্তান মানুষ করতে ব্যস্ত। প্রায়ই দুই ছেলে রাহেল এবং রেহানের সঙ্গে মজা এবং খুনসুটি করে সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করেন তিনি। 

সম্প্রতি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবি ‘রাবতা’-র গান ‘ম্যায় তেরা বয়ফ্রেন্ড, তু মেরি গার্লফ্রেন্ড’ গানে লিপসিঙ্ক করে দুই ছেলের সঙ্গে খুনসুটিতে ভরা একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে পোস্ট করেন জেনেলিয়া। 

ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লেখেন, ‘মাতৃত্ব এমন একটা জিনিস যেটা চেষ্টা করে নয়, মন থেকে আসে। বারবার কেউ আপনার উপর এমনভাবে ভরসা করে যে বুঝতে পারবেন, আপনি সেই ব্যক্তি যে তাঁদের জীবনে সবথেকে প্রথম স্থান অধিকার করেন।' তিনি আরো বলেন, ‘সন্তানরা এমন হয় যে... মায়েরা যে কোনও প্রশ্নের সম্মুখীন হলে মায়েদেরই সঠিক বলে মনে করেন।'

অভিনেত্রীর কথায়, তিনি সবক্ষেত্রে সঠিক নয়। সবথেকে সেরা নয়, কখনও কখনও ভুল করেন। তবে তাঁর দুই সন্তান রাহেল এবং রিয়ান জানে যে তাঁদের জন্য জেনেলিয়ার থেকে সেরা মা আর কেউ হতে পারেন না। তাই সব মায়েদের অভিনেত্রী বলেছেন - ‘তুমি সবথেকে সেরা মা, অন্য কারও কথায় নিজেকে পরিবর্তন কর না।’ কয়েকদিন আগে ন'বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন অভিনেতা রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখ। বিবাহবার্ষিকীর ঝলক সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন দু'জনে। 

বলিউডে জেনেলিয়ার শেষ ছবি ২০১২ সালে ‘তেরে নাল লাভ হো গায়া’। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে জেনেলিয়া বলেছেন, ‘যখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম সংসার করার, তখন আমি পরিষ্কার ভেবে নিয়েছিলাম, রীতেশ এবং আমার সন্তানদের যে সময়টা আমার প্রয়োজন হবে, সেই সময় তাঁদের সঙ্গে থাকব। আমার মনে এখন আমার সন্তানরা যথেষ্ট নিজেদের কাজ করার উপযোগী হয়েছে। তাই আমি কাজে ফেরার কথা ভাবছি। আমার হাতে এখন অনেক সুযোগ রয়েছে। আমি ভীষণ উচ্ছ্বসিত নিজের কন্টেন্ট নিয়ে।'

বন্ধ করুন