বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সংসদের বাইরে ভালো বন্ধু’, বিয়ে বাড়িতে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললেন জয়া-হেমা
জয়া-হেমা

‘সংসদের বাইরে ভালো বন্ধু’, বিয়ে বাড়িতে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললেন জয়া-হেমা

  • উস্কে দিলেন ‘শোলে’-এর স্মৃতি।

অনিল আম্বানি এবং টিনা আম্বানি পুত্র আনমোল আম্বানির বিয়ে। হাজির ছিলেন একাধিক নামীদামী ব্য়ক্তিত্ব। বিয়েতে আমন্ত্রিত অভিনেত্রী তথা রাজনীতিবিদ জয়া বচ্চন এবং হেমা মালিনীকে একসঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন হেমা। জয়া বচ্চন এবং এনসিপি নেত্রী তথা লোকসভার সাংসদ সুপ্রিলা সুলের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন ‘ড্রিম গার্ল’।

ছবিতে হেমাকে লাল এবং নীল রঙের শাড়ি পরে দেখা মেলে। জয়াকে লাল এবং গোল্ডেন শাড়িতে দেখা যায়। সুপ্রিয়াকে নীল এবং রূপোলি জরির শাড়ি পরে দেখা মেলে। ছবি শেয়ার করে প্রবীন অভিনেত্রী লিখেছেন, ‘সংসদের বাইরে ভালো বন্ধু - জয়া বচ্চন, সুপ্রিয়া সুলে এবং আমি একসঙ্গে আনন্দ করছি। আমাদের বন্ধুত্ব একেবারে রাজনৈতিক দুনিয়ার বাইরে! গতকাল অনিল ও টিনা আম্বানির ছেলে আনমোলের বিয়েতে #wedding #jayabachchan #supriyasule’। বিজেপির অন্যতম নেত্রী হেমা, সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন।

কৃষ্ণা শাহের সঙ্গে সপ্তাহান্তে গাঁটছড়া বাঁধেন আনমোল আম্বানি। বিয়েতে হাজির ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রায় বচ্চন, শ্বেতা বচ্চন, আরাধ্য়া বচ্চন, রিমা জৈন, নভ্যা নভেলি নন্দা, পিঙ্কি রেড্ডি প্রমুখ। 

‘শোলে’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন হেমা এবং জয়া। রোহন সিপ্পি পরিচালিত ওই ছবি মুক্তি পেয়েছিল ১৯৭৫ সালে। বক্স অফিসে তুমুল ব্যবসা করেছিল সেই ছবি। 

 

 

বন্ধ করুন