বাংলা নিউজ > বায়োস্কোপ > Bharti-Harsh: ‘আমরা মা হতে চলেছি’, অবশেষে গুড নিউজ দিলেন ভারতী-হর্ষ
মা হতে চলেছেন ভারতী সিং
মা হতে চলেছেন ভারতী সিং

Bharti-Harsh: ‘আমরা মা হতে চলেছি’, অবশেষে গুড নিউজ দিলেন ভারতী-হর্ষ

  • জল্পনায় শিলমোহর! মা হতে চলেছেন ভারতী, ভিডিয়ো পোস্ট করে সুখবর দিল তারকা জুটি

হিন্দুস্তান টাইমসের খবরে শিলমোহর। দু-দিন আগেই আমরা জানিয়েছিলাম মা হতে চলেছেন ভারতীয় টেলিভিশনের ‘লাফটার কুইন’ ভারতী সিং। সংবাদ প্রকাশ্যে আসবার পর কয়েকঘন্টা যেতে না যেতেই মিষ্টি ভিডিয়ো পোস্ট করে নিজের প্রেগন্যান্সি নিউজ ঘোষণা করলেন ভারতী। ‘হাম মা বননে বালে হ্যায়’, ইউটিউভে এমনই এক শিরোনাম দিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ভারতী। সেখানেই কৌতুকশিল্পী জানালেন, ‘বেবি লিম্বোচিয়া’র আগমন বার্তা। 

কমেডিয়ান ভারতীর অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণাতে হাসির রসদ থাকবে না তাও কী হয়। ভিডিয়োর শুরুতেই দেখা গেল বাথরুমে বসে রয়েছেন ভারতী। তিনি জানান, গত ৬ মাস ধরে এইভাবেই ক্যামেরা চালু রেখে তিনি প্রেগন্যান্সি টেস্ট করছেন, যাতে সেই ম্যাজিক্যাল মূহূর্তটা ক্যামেরাবন্দি করতে পারেন। অথচ প্রত্যেকবারই হতাশ হচ্ছে তিনি। কিন্তু এইবার টেস্ট পজিটিভ আসামাত্রই ছুটে গিয়ে ঘুমন্ত হর্ষকে টেনে তোলেন ভারতী। এরপর শেয়ার করেন, ‘গুড নিউজ’।

বাবা হতে চলেছেন এমনটা জেনে দারুণ উত্তেজিত হর্ষও। তিনি বলেন, ‘খুব ভালো কথা ভারতী রেকর্ড করছে (এই ব্যাপারটা) আমরা মা হতে চলেছি’। এরপর নিজের ভুল শুধরে হর্ষ বলেন, ‘সরি, ও মা হতে চলেছে, আর আমি বাবা হতে চলেছি… সবাই এবার বিরক্ত হয়ে যাবে, আমরাও বিরক্ত হয়ে যাব কারণ বাচ্চা আসছে, তবে সত্যি আমরা দারুণ খুশি’। 

ভারতী-হর্ষের খুব ঘনিষ্ঠ, অভিনেত্রী জ্যাসমিন ভসিন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে হবু মা-বাবার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন। সেখানে নিজের বেবি বাম্প ফ্লন্ট করলেন ভারতী। ছবিতে দেখা মিলল সস্ত্রীক পুনিত পাঠক, আলি গোনি, জসমিন এবং হর্ষের। সকলেই ভারতীর বেবি বাম্পের দিকে আঙুল দেখাল। 

এই মুহূর্তে ‘দ্য কপিল শর্মা শো’তে দেখা যাচ্ছে ভারতীকে। ৩৭ বছর বয়সী অভিনেত্রী মাস কয়েকের মধ্যেই অনেকটা ওজন ঝরিয়েছেন। ভারতীর ট্রান্সফরমেশন চমকে দিয়েছে সকলেই। ২০২০ সালেই প্রেগন্যান্সি প্ল্যান করেছিলেন ভারতী ও হর্ষ, তবে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল করেন। ২০১৭ সালে লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী, সদ্যই চতুর্থ বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন দুজনে।

বন্ধ করুন