বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab-Shruti: মিথ্যে বলে ক্ষমা চাইল গৌরব! জি বাংলায় ‘রাঙা বউ’ আনছে ‘পিলু’র আহির, সঙ্গে শ্রুতি

Gourab-Shruti: মিথ্যে বলে ক্ষমা চাইল গৌরব! জি বাংলায় ‘রাঙা বউ’ আনছে ‘পিলু’র আহির, সঙ্গে শ্রুতি

জি বাংলায় আসছে রাঙা বউ, মুখ্য চরিত্রে গৌরব আর শ্রুতি। 

মিথ্যে গৌরব! জি বাংলায় প্রেমিকের প্রযোজনায় ‘রাঙা বউ’-এ শ্রুতির সঙ্গে তিনিই

Ranga Bou Zee Bangla: দিনকয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিরক্তি জাহির করে নিতে দেখা গিয়েছিল ‘পিলু’ ধারাবাহিকের আহির ওরফে গৌরবকে। সেইসময় তাঁর নতুন ধারাবাহিক আসছে শ্রুতি দাসের সঙ্গে এই খবরে আপত্তি জানিয়ে লিখেছিলেন, এমন কোনো সিরিয়ালই তিনি করছেন না। সব খবরই নাকি নিছক রটনা।

তবে গৌরবের সেই পোস্টের ১ সপ্তাহ পেরোতে না পেরোতেই খোলসা হল সবটা। জি বাংলায় ফিরছেন গৌরব আর শ্রুতি। এ খবর পাক্কা। ইতিমঝ্যেই সামনে এসে গিয়েছে প্রথম ঝলক। আর সোশ্যাল মিডিয়া গৌরবকে ‘মিথ্যেবাদী’ বলা শুরু করতেই ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘রাঙা বউ’। ক্রেজি আইডিয়া প্রোডাকশনের হাত ধরে আসছে এই সিরিয়াল। দেখা যাচ্ছে পাখি (শ্রুতি দাস) সকল গ্রামের মেয়েকে নিজের হাতে কনে সাজায়। কিন্তু নিজের বিয়েতেই আর সাজার সুযোগ হয় না। উঠ ছুড়ি তোর বিয়ে-র মতো করে হট করেই গৌরবের সঙ্গে সাত পাকে বাধা পড়ে। আর গ্রাম থেকে শ্বশুরঘর যাওয়ার পথে ঘটে যায় দুর্ঘটনা। নৌকা ধাক্কা খায়। আর মাথায় আঘাত পেয়ে সব ভুলে যায় গৌরব। এমনকী সদ্য বিয়ে করা বউকেও।

এই প্রোমো দেখে একাংশ চটে যায় গৌরবের উপরে। প্রশ্ন তুলতে থাকে তাহলে কেন দিনকয়েক আগেই মিথ্যে বলেছিলেন। অনেকেই প্রোমো আসার আগে মুখ খুলতে চায় না। সেক্ষেত্রে মিথ্যেকথা না বলে অন্য ভাবেও তো উত্তর করা যেত। অবশেষে ইনস্টায় স্টোরি দিয়ে সকল অনুরাগীর কাছে ক্ষমা চেয়ে নেন তিনি। লেখেন, ‘তোমাদের কাছে ক্ষমা চাইছি… কিছু প্রোটোকলের জন্য চাইলেও তোমাদের অনেক কিছু বলতে পারি না আগাম। এই সারপ্রাইজটা দেব বলেই না বলতে বাধ্য হয়েছিলাম। সবটাই তোমাদের জন্য। কিন্তু কাউকে আঘাত করে নয়। আশা করব সবাই আবার দু হাত ভরে আগলে নেবে আমাদের… আর আমি কাউকে আঘাত করার মানুষ নই। উল্টে সব আঘাত সহ্য করে নেব সেই মানসিকতা আমার যে ভরে ভরে আছে। তোমাদের দিকে চেয়ে রইলাম।’

ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন গৌরব।
ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন গৌরব।

অন্য দিকে, সেই ‘দেশের মাটি’-র সময় থেকেই নেটপাড়ার একটা অংশ ট্রোল করে শ্রুতিকে। নতুন ধারাবাহিকেরপ প্রোমো আসতেও তেমনটা শুরু হয়ে গেল। সবমিলিয়ে ধারাবাহিক শুরুর আগেই নেটিজেনদের নিশানায় চলে এলেন গৌরব-শ্রুতি। এমন অবস্থায় কেমন হবে সামনের পথ চলা? সঙ্গে প্রশ্ন, রাঙা বউ-এর কারণে কোন ধারাবাহিকের কপালই বা পুড়বে?

 

বন্ধ করুন