বাংলা নিউজ > বায়োস্কোপ > Angana Roy-Holi: 'ঠিক করেছি হোলিতে...' রোহনের সঙ্গে প্রেমের জল্পনা তুঙ্গে, এবার কীভাবে দোল কাটাচ্ছেন অঙ্গনা?

Angana Roy-Holi: 'ঠিক করেছি হোলিতে...' রোহনের সঙ্গে প্রেমের জল্পনা তুঙ্গে, এবার কীভাবে দোল কাটাচ্ছেন অঙ্গনা?

এবার কীভাবে দোল কাটাচ্ছেন অঙ্গনা?

Angana Roy-Holi: রাত পোহালেই দোল। এই বিশেষ দিনটি কীভাবে কাটাচ্ছেন অঙ্গনা? ছোটবেলায় কীভাবে কাটাতেন দোলের দিনটা।

রাত পোহালেই দোল। চারিদিক রঙে রঙে রেঙে উঠবে। এই বিশেষ দিনটিতে কী প্ল্যান অঙ্গনার? কীভাবে কাটাবেন দোল? ছোটবেলাতেই বা কী করতেন তিনি এই দিনটিতে? হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে কী জানালেন অভিনেত্রী?

আরও পড়ুন: আবারও ছোটপর্দায় সাবিত্রী-মাধবী, অসুস্থতাকে বুড়ো আঙুল দেখিয়ে 'কুসুম দোলা'র পর দুই অভিনেত্রীকে দেখা যাবে কোন মেগায়?

এবারের দোলে কী পরিকল্পনা?

অঙ্গনা: গত কয়েক মাস ধরে খুব চাপ গিয়েছে। তুমি আসে পাশে থাকলের শ্যুটিংয়ের পাশাপাশি অফ ডেগুলোতে পারিয়ার প্রমোশন থাকত। তাই বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা করার একদম সুযোগ হয়নি। তাই এদিন ওদের সবাইকে বাড়িতে ডেকেছি। ওই আড্ডা দেব।

ছোটবেলায় কীভাবে কাটাতেন দোলের দিনটি?

অঙ্গনা: আমরা আসানসোল চলে যেতাম। ওখানেই দোল খেলতাম। পাড়ার সবাই মিলে কালো বাঁদুরে রং দিয়ে খেলা হতো। তবে এখন ছোটবেলার দোল বলতেই একটা দিনের কথা খুব মনে পড়ে। আমি আর মা ছাদে বসে দোল খেলছিলাম। ওই বেলুন হয় না যাতে জল ভরে ছুঁড়ে খেলা যায়। ওটাই খেলছিলাম। আমি একটা বেলুন নিয়ে ছাদ থেকে নিচে ছুঁড়েছিলাম আর সেটা এসে একজন লোকের মাথায়। ব্যাস উনি যেই তাকিয়েছেন আমি তো বসে পড়েছি। আর উনি মাকে দেখতে পেয়েছেন, আর ভেবেছেন মাই ছুঁড়েছে বেলুনটা। সে কী অবস্থা। তারপর সরি টরি বলে ব্যাপারটা মেটাই। তবে এখন আর তেমন দোল কোথায় খেলা হয়?

আরও পড়ুন: 'চরিত্রটা ডার্ক...' এবার খলনায়কের ভূমিকায় ঋত্বিক! মিঠুনের সঙ্গে মিলে বাবা-ছেলের কোন গল্প বলবেন?

আরও পড়ুন: লজিক্যালি নয়, ম্যাজিক্যালি 'অতি উত্তম' সৃজিতের ছবি!

তুমি আসে পাশের সেটে দোল খেলা হচ্ছে না?

অঙ্গনা: এখানে তো এখন দোলের বিশেষ পর্বের শ্যুটিং চলছে। কিন্তু আলাদা করে খেলা হবে না।

আর এখন তো কানাঘুষোয় শোনা যাচ্ছে, আপনার সঙ্গে রোহনদার (ভট্টাচার্য) বিশেষ সম্পর্ক গড়ে উঠেছে?

অঙ্গনা: না না, ও খালি আমার খুব ভালো বন্ধু। ভীষণই ভালো বন্ধু। তার বেশি কিছু নয়।

আরও পড়ুন: ডোনার ভয়ে বাড়িতে জুবুথুবু সৌরভ! দাদাগিরিতে ভয়ে ভয়ে কেন বললেন, 'দাদাদের বলার দিন চলে গেছে...'?

আরও পড়ুন: অ্যানিম্যাল বিতর্কে সন্দীপের পাশেই সৃজিত? বললেন, 'ছবিতে কী কতটা থাকবে সেটা পরিচালকের...'

প্রসঙ্গত অঙ্গনা রায়কে পারিয়া ছবিতে শেষবার দেখা গিয়েছে। সেখানে তাঁর বিপরীতে ছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। বক্স অফিসে দারুণ সাড়া পেয়েছে তথাগত ভট্টাচার্য পরিচালিত এই ছবিটি। এছাড়া অঙ্গনাকে বর্তমানে নিয়মিত স্টার জলসার তুমি আসে পাশে ধারাবাহিকে দেখা যাচ্ছে রোহন ভট্টাচার্যর সঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

নালন্দা বিশ্ববিদ্যালয়ের ১,৭৪৯ কোটি টাকার নতুন ক্যাম্পাস মনে করাবে পুরনো ভারতকে কেন সবসময় সাদা টি-শার্ট পরেন রাহুল গান্ধী? রহস্য ফাঁস করলেন কংগ্রেস সাংসদ 'কল্যাণ যত দ্রুত বিদায় হবে ততই মঙ্গল, মিথ্যা শুনে তিতিবিরক্ত',বিস্ফোরক স্টিম্যাচ হাওড়া পুরসভায় পাইপ লাইনে ফাটল, মেরামতির জন্য শনিবার সব ওয়ার্ডে বন্ধ থাকবে জল শ্রাবন্তী-সুস্মিতার ছবি উঠছিল, হঠাৎ এসে এসে একী কাণ্ড ঘটালেন দেবলীনা! ন্যাটোর মতো চুক্তি করল রাশিয়া ও উত্তর কোরিয়া, একে অপরকে দেবে সামরিক সহায়তা 'গোপন মার্কিন তথ্যকে হাতিয়ার করার চেষ্টা’, USএ নিষিদ্ধ রাশিয়ার ক্যাসপারস্কি ফের সরাসরি বিমান চালাতে ধরাধরি শুরু করেছে চিন, সতর্ক পা ফেলছে ভারত ‘আইন মেনে কাজ করেননি বিচারক’ SP-কে তলবের নির্দেশ খারিজ করল হাইকোর্ট রোহিত শর্মাই আমার অনুপ্রেরণা:-দাবি নজিরগড়া শতরানকারী এস্টোনিয়ার সাহিল চৌহানের

T20 WC 2024

‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.