বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: স্টেজে গান গাইছে বাবিন, আর জমিয়ে নাচছে গুনগুন! দর্শক বলছে, ‘আরও আরও চাই’
রোম্যান্স চলছে গুনগুন আর বাবিনের। 
রোম্যান্স চলছে গুনগুন আর বাবিনের। 

Khorkuto: স্টেজে গান গাইছে বাবিন, আর জমিয়ে নাচছে গুনগুন! দর্শক বলছে, ‘আরও আরও চাই’

  • নতুন প্রোমো পেয়ে খুশি ধারাবাহিকের অনুরাগীরা!

‘খড়কুটো’য় এখন জমিয়ে রোম্যান্স করছে গুনগুন আর বাবিন। গুনগুন ফিরে আসার পর থেকেই বেশ বদলে গিয়েছে সে। কলেজের প্রফেসরের আদলে তাঁর সেই রেগে থাকা বা সবসময় সিরিয়াস থাকা হাবেভাবেই বেশ বদল এসেছে। এখন বরং বেশি হাসিখুশি থাকে। নিজের বউয়ের সঙ্গেই লুকিয়ে প্রেম করে! শ্বশুরকে ঢপ দেয়! এমনকী, ইউনিভার্সিটিতে গিয়ে ছাত্রীদের আবদারে গানও গায়। 

সম্প্রতি ‘খড়কুটো’র নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্টেজে বসে ‘আজকাল তেরে মেরে পেয়ার কে চর্চে’ গাইছে বাবিন। যে কি না, এতদিন রবীন্দ্র সংগীত গাইত। আর নয়ের দশকের বেশভূষায় তাতে নাচ করছে গুনগুন ও কলেজের আরও কিছু ছাত্রী। অডিটোরিয়ামে উপস্থিত রয়েছেন দুই পরিবারের সদস্যরাই। বাবিনের পরিবার তো সিটে বসেই নাচ শুরু করে দিয়েছে। আর অন্য দিকে, চুপ করে মেয়ে-জামাইয়ের কীর্তি দেখছে কৌশিকবাবু।

সম্প্রতি ৪০০ এপিসোড পূরণ করল ‘খড়কুটো’। শুরু থেকেই দুই মেরুর বাসিন্দা গুনগুন আর বাবিনের সম্পর্কের রয়ায়ন মন কেড়ে নিয়েছে সকলের। সঙ্গে আবার, বাবিনের পরিবারও দর্শকদের খুব পছন্দ! যেখানে আজকাল বেশিরভাগ যৌথ পরিবার ভেঙে যেতে বসেছে, বা একসঙ্গে থাকলেও একে-অপরকে সহ্য করতে পারে না, সেখানে চ্যানেলের তরফে এমন গল্প অতুলনীয় বলেই মনে করে তাঁরা। মাঝে TRP একটু পরলেও, ফের ব্যাক অন ট্র্যাক! গত সপ্তাহে TRP রেটিংয়ে ষষ্ঠ স্থানে ছিল খড়কুটো। এই সপ্তাহের রেজাল্ট কেমন হয়, সেটাই দেখার!

যদিও নতুন প্রোমো পেয়ে যতটা খুশি ততটাই মনক্ষুন্ন দেখা গেল দর্শকদের। তাঁদের দাবি, স্টার জলসার তরফে ‘খড়কুটো’র সঙ্গে অন্যায় করা হচ্ছে। আজকাল আর নতুন প্রোমো দেওয়া হয় না। ছবি দেওয়া হয় না। বরং অন্যান্য ধারাবাহিকগুলিকে বেশি গুরুত্ব দেওয়া হয়।

বন্ধ করুন