বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: স্টেজে গান গাইছে বাবিন, আর জমিয়ে নাচছে গুনগুন! দর্শক বলছে, ‘আরও আরও চাই’

Khorkuto: স্টেজে গান গাইছে বাবিন, আর জমিয়ে নাচছে গুনগুন! দর্শক বলছে, ‘আরও আরও চাই’

রোম্যান্স চলছে গুনগুন আর বাবিনের। 

নতুন প্রোমো পেয়ে খুশি ধারাবাহিকের অনুরাগীরা!

‘খড়কুটো’য় এখন জমিয়ে রোম্যান্স করছে গুনগুন আর বাবিন। গুনগুন ফিরে আসার পর থেকেই বেশ বদলে গিয়েছে সে। কলেজের প্রফেসরের আদলে তাঁর সেই রেগে থাকা বা সবসময় সিরিয়াস থাকা হাবেভাবেই বেশ বদল এসেছে। এখন বরং বেশি হাসিখুশি থাকে। নিজের বউয়ের সঙ্গেই লুকিয়ে প্রেম করে! শ্বশুরকে ঢপ দেয়! এমনকী, ইউনিভার্সিটিতে গিয়ে ছাত্রীদের আবদারে গানও গায়। 

সম্প্রতি ‘খড়কুটো’র নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্টেজে বসে ‘আজকাল তেরে মেরে পেয়ার কে চর্চে’ গাইছে বাবিন। যে কি না, এতদিন রবীন্দ্র সংগীত গাইত। আর নয়ের দশকের বেশভূষায় তাতে নাচ করছে গুনগুন ও কলেজের আরও কিছু ছাত্রী। অডিটোরিয়ামে উপস্থিত রয়েছেন দুই পরিবারের সদস্যরাই। বাবিনের পরিবার তো সিটে বসেই নাচ শুরু করে দিয়েছে। আর অন্য দিকে, চুপ করে মেয়ে-জামাইয়ের কীর্তি দেখছে কৌশিকবাবু।

সম্প্রতি ৪০০ এপিসোড পূরণ করল ‘খড়কুটো’। শুরু থেকেই দুই মেরুর বাসিন্দা গুনগুন আর বাবিনের সম্পর্কের রয়ায়ন মন কেড়ে নিয়েছে সকলের। সঙ্গে আবার, বাবিনের পরিবারও দর্শকদের খুব পছন্দ! যেখানে আজকাল বেশিরভাগ যৌথ পরিবার ভেঙে যেতে বসেছে, বা একসঙ্গে থাকলেও একে-অপরকে সহ্য করতে পারে না, সেখানে চ্যানেলের তরফে এমন গল্প অতুলনীয় বলেই মনে করে তাঁরা। মাঝে TRP একটু পরলেও, ফের ব্যাক অন ট্র্যাক! গত সপ্তাহে TRP রেটিংয়ে ষষ্ঠ স্থানে ছিল খড়কুটো। এই সপ্তাহের রেজাল্ট কেমন হয়, সেটাই দেখার!

যদিও নতুন প্রোমো পেয়ে যতটা খুশি ততটাই মনক্ষুন্ন দেখা গেল দর্শকদের। তাঁদের দাবি, স্টার জলসার তরফে ‘খড়কুটো’র সঙ্গে অন্যায় করা হচ্ছে। আজকাল আর নতুন প্রোমো দেওয়া হয় না। ছবি দেওয়া হয় না। বরং অন্যান্য ধারাবাহিকগুলিকে বেশি গুরুত্ব দেওয়া হয়।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব? পরপর ২ ম্যাচে একই ভুল করে আউট হন পন্ত,বিরক্তি চাপতে পারেননি কোহলি, দিয়েছেন বকুনি শুভেন্দুর হাতে বিস্ফোরক নথি! রবীন্দ্র সরোবরের একাংশ অভিনেতাকে ভাড়া দিল KMDA ‘জেলে পাঠানো হবে’, ওড়িশায় খণি-মাফিয়াদের নিয়ে হুঁশিয়ারি CM মোহন চরণ মাঝি IND vs AUS T20 WC 2024 Live: রোহিত-কোহলির ওপেনিং জুটিতে লড়াই শুরু ভারতের টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| কাজের সূত্রে বিদেশযাত্রার যোগ আসছে! অম্বুবাচী ২০২৪র পর বৃহস্পতির কৃপায় লাকি কারা ‘কচি বউ’ নয়,সাগরপাড়ে কাঞ্চনের প্রায়োরিটি অন্য কেউ! প্রাক-হানিমুনে কোথায় শ্রীময়ী NEET বন্ধ করে রাজ্যের হাতে তুলে দিন মেডিক্যাল এন্ট্রান্স, মোদীকে চিঠি মমতার

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.